You are viewing a single comment's thread from:

RE: প্রকৃতি কেন দিন দিন নিষ্ঠুর হতে যাচ্ছে? নাকি এর জন্য আমরা দায়ী?

in আমার বাংলা ব্লগ3 months ago (edited)

আপু আমাদের দেশের মানুষ একটা বিষয় খুব ভালো পারে, সেটা হলো যখন যেটা শুরু হবে সেটা নিয়ে মাতামাতি এই প্রখর রোদে গাছ লাগানোর পরিকল্পনা। এখন যদি কয়েক কোটি গাছ একসাথে লাগানে হয় তাপমাত্রা কমবে নাকি? গাছ লাগাতে হবে উপযুক্ত সময়ে
তবে গাছ যে হারে লাগানোর কথা সেহারে লাগানো হচ্ছে নাহ এটার জন্য পরিবেশ এ যে দূষিত কার্বন মনোক্সাইড, কালো ধোয়া গ্যাস নির্গত হচ্ছে এটাহ নিয়ন্ত্রণ করা গেলেও অনেক বেশি হেল্প ফুল আবহাওয়া এর জন্য।

Sort:  
 3 months ago 

অবশ্যই উপযুক্ত সময়েই গাছ লাগাতে হবে,এখানে তো বলা হয়নি এখনই গাছ লাগাতে।জাস্ট কেন এই অবস্থা আর কিভাবে রেহাই পাওয়া যাবে সেটাই লিখলাম।আশাকরি পোস্ট পড়ে এবং বুঝে মন্তব্য শেয়ার করবেন।

 3 months ago 

আপু আমি দেশের বর্তমান কথা বলেছি।গতকিছুদিন এ যখন ৪০ ডিগ্রি বেশি তাপমাত্রা তখন বিভিন্ন সামাজিক সংগঠন গাছ লাগাচ্ছে এটাই বলছি আপু।

 3 months ago 

সেটা বলতে পারেন,তবে যেভাবে লিখেছেন আমার পোস্ট রিলেটেডই লাগছে। আর সেজন্যই বললাম।

 3 months ago 

দুঃখিত আপু। আমি হয়তো বিষয়টা গুছিয়ে বলতে পারি নাই।দোয়া করবেন ইনশাআল্লাহ আমি বিষয়গুলো ইম্প্রুভ করব।

 3 months ago 

জি ভাইয়া,ধন্যবাদ।ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 69508.29
ETH 3366.22
USDT 1.00
SBD 2.74