আমার পরিচয় @barentibo

হাই আমার সমস্ত বন্ধু, আজ আমার প্রথম দিনটি বাঙালি ব্লগ সম্প্রদায়ে যোগদান করা, আজ আমার প্রথম পোস্টটি আমার পরিচয়, তাই আমরা একে অপরকে আরও ভাল করে জানতে পারি।

IMG_20210630_162547.jpg

আমার নাম বেরেন্তিবো এবং আমার সাধারণত আমার বন্ধুরা বলে থাকে, বারেন, আমি ইন্দোনেশিয়া, আচেহ প্রদেশ থেকে এসেছি।

আমার বয়স 20 বছর, আমি সবেমাত্র উচ্চ বিদ্যালয় থেকে স্নাতক হয়েছি, আমার শখগুলি পড়া, লেখা এবং আরও অনেকগুলি several

এবং আমি এই বাঙালি ব্লগ সম্প্রদায়ের সাথে যোগ দিতে চাই কারণ প্রথম আমি একে অপরকে জানতে পারি এবং একে অপরের সাথে ভাগ করে নিতে পারি, দ্বিতীয়টি কী আছে সে সম্পর্কে আরও জানতে পারি এবং তৃতীয়টি আমি আজ বাঙালি সম্পর্কে শিখেছি, এবং আমি এটি অনুবাদ করেছি ।

এটিই আজ বাঙালি ব্লগ সম্প্রদায়টিতে আমার পরিচিতি, আশা করি আমরা সবাই ভাগ করে নিতে এবং একে অপরকে জানতে পারি, আমার সকল বন্ধুকে ধন্যবাদ।

আমার কাছ থেকে শুভেচ্ছা @barentibo

Sort:  
 3 years ago 

আমাদের সঙ্গে যুক্ত হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ চেষ্টা করুন আমাদের সঙ্গে থাকার জন্য।

আপনাকেও ধন্যবাদ বন্ধুরা, আমি এই সম্প্রদায়টিতে খুব আগ্রহী

 3 years ago 

"আমার বাংলা ব্লগ" এ আপনাকে স্বাগতম।

তোমাকে ধন্যবাদ বন্ধু

 3 years ago 

আপনার পরিচয় আমাদের কমিউনিটিতে শেয়ার করার জন্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

আমেন ...

ধন্যবাদ

 3 years ago 

শুভ যোগদানের বন্ধুরা

তোমাকে ধন্যবাদ বন্ধু

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 55499.23
ETH 2917.22
USDT 1.00
SBD 2.30