আজকের পোষ্ট || একটি দুষ্ট ছেলের মিষ্টি মিষ্টি দুষ্টমিঃ

in আমার বাংলা ব্লগlast year (edited)

আসসালামু আলাইকুম। কেমন আছেন আমার বাংলা ব্লগের বন্ধুরা?


তারিখঃ
ইংরেজিঃ-০৮ই ফেব্রুয়ারী, ২০২৩।
আরবিঃ-১৬ই রজব, ১৪৪৪ হিজরি।
বাংলাঃ-২৫ শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ।

IMG_20230204_112117.jpg

বন্ধুরা আমি জানি সবাই হয়তো ভালো আছেন। তারপর ও প্রতিনিয়ত জিজ্ঞেস করে যাচ্ছি। আসলে হয়তো সম্পর্ক। যাই হোক বন্ধুরা আজ আবার নতুন একটি পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি।
আজকের পোস্টটি কিছুটা ভিন্ন রকমের। আশা করি সবার ভালো লাগবে।


পোস্ট ক্যাটাগরিঃ সাধারণ পোস্ট।
পোস্টের শিরোনামঃ দুষ্টু ছেলের মিষ্টি মিষ্টি দুষ্টমি


চলুন বন্ধুরা তাহলে শুরু করা যাক আমার আজকের পোস্টটিঃ


IMG_20230204_111640.jpg

জানেন, বাচ্চাদের আমার অনেক ভালো লাগে। বিশেষ করে দুই বছর থেকে সাত আট বছরের বাচ্চাগুলোকে আমার সবচেয়ে ভালো লাগে। কারণ এই বয়সের বাচ্চারা অনেক সুন্দর হয়,এই সময় তাদের দুস্টুমিগুলো আমার খুবই ভালো লাগে। এই জন্যই এই বয়সের বাচ্চাদের সাথে আমার সখ্যতাটা সব সময়ই একটু বেশিই থাকে। আমি সবসময়ই একম বাচ্চাদের সাথে খেলা ধুলা করি বা তাদের কাছে ডেকে আদর করে কোলে নেই। এটা করতে আমার খুব ভালো লাগে।
IMG_20230204_111705.jpg

তবে অনেকেই আছে বাচ্চাদের খুব একটা পছন্দ করে না। যেমন আমার আপন মেঝ ভাই, সে বাচ্চাদের তেমন একটা পছন্দ করে না। যার কারণে বাচ্চারা তার থেকে সব সময়ই দূরে থাকে। কিন্তু আমি যেমন বাচ্চাদের পছন্দ করি এই জন্য তারা ও আমাকে দেখলে দৌড়ে কাছ আসে। অবশ্য যারা বোঝে শুধু তারাই এমনটি করে, যারা বুঝে না, তারা এমনটা করেনা। এবার আমি আমার শশুর বাড়িতে গিয়ে এমন একটি দুষ্ট মিষ্টি ছেলেকে দেখে আমার খুব ভালো লাগলো। আর সেই ভালো লাগা থেকেই তাকে নিয়ে এই পোস্টটি করা।

IMG_20230204_111750.jpg

ছেলেটার নাম আয়ান। সে আমার ওয়াইফ এর চাচাতো ভাইয়ের ছেলে। আয়ানকে আমি আগে কখনো দেখিনি এবারই প্রথম দেখলাম। যাই হোক আয়ান দেখতে খুবই মিষ্টি কিন্তু ওকে দেখলে কখনই মনে হবে না যে সে এতটা দুষ্টু।

IMG_20230204_112025.jpg

সেদিন বেলা ১১.০০ টার দিকে আমি উঠানে দাঁড়িয়ে আছি। দেখি আয়ান হঠাৎ আমার সামনে দিয়ে দৌড়ে আসে, দৌড়ে এসে উঠানে কিছু সরিষার খোসা স্তুপ করা ছিলো সে সরাসরি সেই স্তুপের উপর গিয়ে তার মধ্যে গড়াগড়ি খেতে লাগলো। তার গায়ে ছিলো একটি হাফ হাতার গেঞ্জি, তার সমস্ত গেঞ্জি সরিষার খোসা জড়িয়ে যায়।

IMG_20230204_111651.jpg

তার মা সাথে সাথে দৌড়ে এসে আয়ানকে নিয়ে যায় এভাবে বিশ মিনিট সময়ের মধ্যে সে চার থেকে পাঁচ বার সে একই কাজ করছে এবং বার বার তার মা তাকে ঘরে নিয়ে গেছে। আমি দেখে অবাক হলাম, আমার কল্পনার বাহিরে ছিলো দেখতে এমন সুন্দর নম্র এবং ভদ্র একটা ছেলে এতটা চঞ্চল এবং দুষ্টু হতে পারে। পরে আমার ওয়াইফ আমাকে বললো যে ওর দুষ্টুমির জন্য ওর মা ওকে ঘরে আটকে রাখে।

IMG_20230204_111651.jpg

তখন আমি বুঝতে পারলাম তাহলে কি পরিমাণ দুষ্টুমি আয়ান করে যার কারণে তার মা তাকে ঘরে আটকে রাখে। আমার কাছে তার সাময়িক দুষ্টুমি হয়তো ভালো লাগছে বা আমি মাত্র তার বিশ মিনিটের দুষ্টুমিকে মজা হিসেবে নিয়েছি কিন্তু যে মা সব সময়ই এই দুষ্টুমি হজম করে তার কেমন লাগে। তারপর ও যেমনি লাগুক না কেন তার সন্তান তার কাছে শ্রেষ্ঠ। এটা আমার, আপনার সবার বেলায় ই।

ধন্যবাদ সবাইকে।


পোস্টের সাথে সম্পর্কিত যা যাঃ
ডিভাইসTecho provoir 4
ক্যামেরা13MQUAD
ক্যামেরায়@azizulmiah
লোকেশনমাদারীপুর

HFcFmHBiAeR2oP8xXotf9GhVZ2UVLfizAkm26SLD9Ksq63dTYvrrycGbUPAEdikxGD2cqVMH8heE8DJW36AaZjZ4fD6Yt6w5ks6jyrVJqR...SPKhpaGF3R77N6UCcw6tHuYvyw7YjLACEvtraNkFm1AbXaoof2ZWppk6CphcwuiCL9iHDNMmYZX8Bq4y4gXniUDWXhBKVWevHte3V4qsJQhXhen8d6ttKVvadL.png

আমি আজিজুল মিয়াঁ, আমার গ্রামের বাড়ি মাদারীপুর। আমি জগ্ননাথ বিশ্ববিদ্যালয় থেকে বাংলায় অনার্স-মাস্টার্স শেষ করে বর্তমানে একটি প্রাইভেট কোম্পানীতে ম্যানেজার পদে কর্মরত আছি। লিখতে আমার অনেক বেশি ভালো লাগে। আমি ছোট বেলা থেকেই কম-বেশি লেখা-লেখি করতাম। লেখা-লেখির পাশা-পাশি আমি ঘুরতে এবং খেলা-ধুলা করতে অনেক পছন্দ করি। সময় পেলেই পরিবারের সদস্যদের নিয়ে ঘুরতে বের হই। অতিরিক্ত কথা বলা এবং মিথ্যা কথা বলা আমি সবচেয়ে বেশি অপছন্দ করি।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQXhYEttnX1KKh1bDpnfJQ9XE52hBiZnn6J1QrQxWt34Vv6BDtNXArCZWNiRA18nt5eQYaA3Kmg.png

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeSsa63mzHQexuvWRDgxAQmHZjMKhFaYGe2ubQmiC33SnsVy3TGA7BbZJiqfXWxLCKhiShcGVU.png

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8hpYQsVChctAgy2kS9mV6SZsMEvTo3JtHG1SaGTiVSZZvj1Cg7LApcJj7E7w6...xqohobR55AqvLPXjzPqinZxCCFYysfbwamCx1yYp3py1hevyBzxkMvXqSeLmVUJLnzYpDruY5pBwnAN3sJb5ntBM7ndcPvAMjSex58XEWXtasSNpzGQAySX6HL.png

Sort:  
 last year 

আসলে ছোট মানুষ দুষ্টুমি করবেই, অনেক সময় মন খারাপ থাকলে বাচ্চাদের দুষ্টুমি দেখলেও কিন্তু মন ভালো হয়ে যায়। তবে হ্যাঁ সব সময় দুষ্টুমি করলে একটু অন্যরকম লাগে, তবে বাচ্চাদের সাথে একটু বুদ্ধি খাটিয়ে স্থির করা যায়, তবে সেটা আদর করে তাদেরকে অন্য কোন কাজে ব্যস্ত রেখে।

 last year 

আসলে ছোট বাচ্চাদের দুষ্টামি আমার কাছে অনেক ভালো লাগে। আমার কাছে ছোট থেকে সাত বছরের বাচ্চা অনেক ভালো লাগে। তবে আপনি আপনার শ্বশুর বাড়ির একটা ছেলে নাম আয়ান তার দুষ্টামি দেখে মুগ্ধ হলেন। আসলে আপনি ২০ মিনিট তার সাথে দুষ্টামি করলেন। যেখানে ছোট বাচ্চারা দুষ্টামি না করে সেখানে কোনই মজাই লাগে না। পরিশেষে আপনি একটি বাস্তব কথাই বললেন। বাচ্চা যেমন লাজুক হোক কিন্তু মা-বাবার কাছে সন্তানে শ্রেষ্ঠ। আপনি অনেক সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন।

 last year 

ধন্যবাদ আপু সুন্দর একটি কমেন্টের জন্য।

 last year 

ছোট বাচ্চাদের দুষ্টামি আমার কাছে অনেক ভালো লাগে। আসলে তাদের সাথে দুষ্টামি করতে মজাই আলাদা। আপনার শ্বশুর বাড়িতে আপনার ওয়াইফের চাচাতো ভাইয়ের ছেলে দেখতে অনেক কিউট। নামটিও বেশ চমৎকার আয়ান। আসলে যারা বাচ্চাদের দুষ্টামি পছন্দ করে না তাদের সাথে বাচ্চারা মিশে না। আর সব মা বাবার কাছে তার বাচ্চাটি অনেক আদরের হয়ে থাকে। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে উপস্থাপনা করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.028
BTC 65900.16
ETH 3470.80
USDT 1.00
SBD 2.68