কমলা ও গাজরের মিক্স জুস !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago
কমলা ও গাজরের মিক্স জুস

1.jpg

ঘাম ঝরা প্রচন্ড এই গরমে প্রাণ ঠান্ডা করার জন্য এক গ্লাস ঠান্ডা জুসের গুরুত্ব অপরিসীম। এখন দেশের মোটামোটি সব জায়গায় কম বেশি বৃষ্টি হচ্ছে। তবুও কেমন জানি একটা ভাপসা গরম সবসময় থেকে যাই। আর কিচুক্ষনের কড়া রোদে সমস্ত শরীর যেন পুড়ে দিয়ে যায়। আর এই গরমে নিজেকে ঠান্ডা রাখতে এক গ্লাস জুস সবসময়ের জন্য প্রয়োজন। আর তাই আজকে আমি বাসায় তৈরি করেছি আরেকটু ভিন্ন ভাবে কমলা ও গাজরের মিক্স জুস। যদিও আমি এই জুসটি তৈরি করেছি অনেক দিন পর তবে এর স্বাদ সম্পর্কে আমার জানা আছে। আমি এর আগেও কয়েকবার এই ভাবে কমলা ও গাজরের মিক্স জুস তৈরি করেছি ও এর স্বাদ গ্রহণ করেছি। আজকের এই পোস্টে কমলা ও গাজরের মিক্স জুস তৈরি টি সুন্দর ভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি।

আপনি চাইলে এখন সকল রকমের ফল দিয়ে ভিন্ন ভিন্ন ভাবে ভিন্ন রকম ফ্লেভাবের জুস ও মজাদার ভাবে শরবত তৈরি করতে পারেন। আর আমি আপনাদের অনেকের অনেক রকমের ফলের জুস বা শরবত বানাতে দেখেছি যা দেখতে সত্যি বেশ ভালো ও মজাদার মনে হয়েছে। আজকে আমি খুব সহজ ভাবে কমলা ও গাজরের মিক্স জুস তৈরি করার চেষ্টা করেছি। কমলা , গাজর,চিনি ,বিটলবণ এই উপকরণ গুলো একসাথে করে তৈরি করেছি মজাদার ঠান্ডা জুস। আপনারাও চাইলে আমার মতো করে বাসায় খুব সহজেই তৈরি করতে পারেন মজাদার কমলা ও গাজরের মিক্স জুস। আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে বাসায় তৈরি করেছি কমলা ও গাজরের মিক্স জুস। কমলা ও গাজরের মিক্স জুস তৈরির প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় এভাবে কমলা ও গাজরের মিক্স জুস তৈরি করতে পারেন ও শিখে নিতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের কমলা ও গাজরের মিক্স জুস তৈরিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক...........

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

7.jpg

ধাপ-7.

8.jpg

ধাপ-8.

9.jpg

আমার আজকের বাসায় তৈরি কমলা ও গাজরের মিক্স জুস রেসিপিটি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।



break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

আপনি সব সময় আমাদের মাঝে ইউনিক কিছু রেসিপি শেয়ার করে থাকেন আপু। আজকেও আপনি কমলা ও গাজরের জুস তৈরি করেছেন এটা আমার কাছে ইউনিক মনে হচ্ছে। কমলার জুস খাওয়া হয়েছে কিন্তু কখনো এভাবে খাওয়া হয়নি। তবে রেসিপিটি আমার কাছে বেশ ভালো লেগেছে অনেক ধন্যবাদ আপনাকে

 2 years ago 

এভাবে যেহেতু কখনো খাওয়া হয়নি তাহলে একদিন এভাবে বানিয়ে খেয়ে দেখবেন আশাকরি ভালো লাগবে।

 2 years ago 

এই দুটো জিনিসই আমার অনেক পছন্দের, কমলা এবং গাজর দুটি খেতেই কিন্তু বেশ ভালো লাগে, আপনি এই দুটোর কম্বিনেশনে বেশ দারুন একটি জুস তৈরি করেছেন, খুব ভালো লাগলো আপনার আজকের এই ইউনিক রেসিপি।

 2 years ago 

দারুন তো। এভাবে কমলা এবং গাজরের সমন্বয়ে বেশ দারুন হয়েছে খেতে মনে হচ্ছে। কালারটাও বেশ সুন্দর। গরমের জন্য একদম পারফেক্ট জুস।তাছাড়া পুষ্টিকর গুনাগুনও বিদ্যামান। ভালো হয়েছে। প্রতিটি ধাপ খুব সুন্দর করে দেখিয়েছেন।ধন্যবাদ

 2 years ago 

সত্যি আপু দারুন একটি জুস। আপনিও বাসায় একদিন বানিয়ে দেখবেন ভালো লাগে।

 2 years ago 

কমলার জুস আমার খুবই পছন্দের তবে গাজরের ও যে জুস তৈরি করা যায় এটা প্রথম জানলাম। যেহেতু আপনি আগেও তৈরি করেছেন সুতরাং ধরে নিলাম অত্যন্ত সুস্বাদু হবে। নেক্সটাইম বাসায় ট্রাই করতে হবে আপনার এই রেসিপি। ধন্যবাদ আপু

 2 years ago 

কমলা আর গাজরের মিশ্রনে নতুন একটি ফ্লেভার তৈরি করেছে। আর সবকিছু মিলিয়ে জুসটি বেশ মজাদার। একদিন ট্রাই করতে পারেন।

 2 years ago 

এই সময় সব জায়গাতেই প্রচুর গরম পড়েছে। আর গরম থেকে কিছুটা স্বস্তি পেতে যদি ঠাণ্ডা জুস খাওয়া হয় তাহলে অনেক ভালো লাগে। কমলার জুস খেয়েছি অনেক। তবে গাজরের জুস কখন খাওয়া হয়নি। আপনি অনেক সুন্দর ভাবে কমলা ও গাজরের মিক্স জুস রেসিপি তৈরি করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন এই জন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইল আপু।

 2 years ago 

এতদিন শুধু কমলার জুস খেয়েছেন আর এখন কমলা ও গাজরের মিক্স জুস খেয়ে দেখেন ভালো লাগবে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

কমলার জুস খেয়েছি কিন্তু কখনও গাজরের জুস খাইনি। আপনি খুব সুন্দর ভাবে কমলা ও গাজরের জুস বানিয়েছেন। এই গরমে জুস খাওয়ার খুবই প্রয়োজন ছিল। খুব সুন্দর ভাবে জুস রেসিপি আমাদের মাঝে তুলে ধরেছেন। এত সুন্দর একটি জুস রেসিপি ধাপে ধাপে আমাদের মাঝে থেকে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

প্রচন্ড এই গরমে এক গ্লাস ঠান্ডা জুস যেন কলিজা ঠান্ডা করে দেই।

 2 years ago 

নতুন ও খুবই ভিন্নধর্মী রেসিপি শেয়ার করেছেন আপু। আর আমাদের এখানে প্রচন্ড গরম পড়ছে। এমন জুস তৈরি করলে খারাপ হবেনা মনে হচ্ছে। যাক নতুন কিছু শিখলাম।

ধন্যবাদ ও শুভকামনা রইল আপু। 😍

 2 years ago 

প্রচন্ড এই গরমে এভাবে জুস বানিয়ে খেতে পারেন। খুবই ভালো লাগবে।

 2 years ago 

বুবুজান এই শেষ বিকেলে এত সুন্দর একটা রেসিপি শেয়ার করবেন সেটা কে জানতো??
গরমের সময় ইচ্ছে করছে এক ঢোক খেয়ে দেখি 😋
কমলার জুস খাওয়ার প্রতি বেশি লোভ লেগেছে আপু।

 2 years ago 

পুরো দুই গ্লাস আপনার জন্য , ডক ডক করে খেয়ে নিন। কেউ যেন না দেখে।

 2 years ago 

আপু আমি কিন্তু শুনে ফেললাম।

 2 years ago 

আপু আপনার কমলা এবং গাজরের মিক্স জুস দেখে খেতে মন চাইছে। আমার মনে হয় এরকম এক গ্লাস ঠাণ্ডা শরবত খেলে কলিজাটা একেবারে ঠান্ডা হয়ে যেত। আর হ্যাঁ এই গরমের ভিতর এই শরবত বা জুসের কোন তুলনাই হয় না। আমাদের সাথে এত সুন্দর একটি কমলা ও গাজরের মিক্স জুস তৈরি ভাগাভাগি করে নেওয়ার জন্য, আপনার প্রতি রইল ভালোবাসা অবিরাম।

 2 years ago 

এক গ্লাস জুস এই তো। বানাতে বেশি সময় লাগবে না। খুব দ্রুত বানিয়ে খেয়ে নিন। সত্যি কলিজা ঠান্ডা হয়ে যাবে।

 2 years ago 

কিছুদিন ধরে যে গরম পরছে যারা বাসার বাহিরে থেকে কাজ করে টের পাচ্ছে তারা।এই ক্লান্তি দূর করার জন্য এক গ্লাস ঠান্ডা জুস খুবই দরকার। আপনি সময় উপযোগী একটি জুস নিয়ে হাজির হয়েছেন। জুসের ধাপ গুলো দেখে বুঝা যাচ্ছে মজায় ভরপুর ছিল।ধন্যবাদ শেয়ার করার জন্য

 2 years ago 

সত্যি কিছু দিন ধরে অনেক বেশি গরম পড়েছে। বিশেষ করে যারা বাহিরে যাই তারা হারে হারে টের পাই। আর এই গরমে এক গ্লাস ঠান্ডা জুস অনেক আরামদায়ক।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.034
BTC 63010.40
ETH 3137.33
USDT 1.00
SBD 3.85