You are viewing a single comment's thread from:

RE: গ্রীষ্মকালীন শরীর: আপনাকে সতেজ এবং স্বাস্থ্যকর রাখার জন্য সমস্ত ঋতুতে দশটি টিপস

in আমার বাংলা ব্লগlast year

@bapun1998 আপনি একের পর এক কপিরাইট পোস্ট করেই যাচ্ছেন, এধরনের পোষ্ট আমার বাংলা ব্লগে গ্রহণযোগ্য নয়।

আমার বাংলা ব্লগ শুধুমাত্র বাংলা ভাষাভাষীদের কমিউনিটি। ভারত ও বাংলাদেশ ব্যাতীত অন্য কোনো দেশের সদস্যদের আমার বাংলা ব্লগে গ্রহণ করা হয় না। আপনাকে আমাদের আরেকটি কমিউনিটি Beauty of Creativity তে পোস্ট করার অনুরোধ করছি যেখানে আপনি ইংরেজিতে পোস্ট করার সুযোগ পাবেন।
নেক্সটাইম এইধরনের পোস্ট করলে আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি থেকে ব্যান করা হবে।
ধন্যবাদ।

Sort:  

ক্ষমা করবেন ayrinbd আমি কিছু কিছু বুজতে পারলাম না। আপনি বলছেন আমি কপি রাইট পোস্ট করছি। কিন্তু আমি তো আমার লেখা গুলি পোস্ট করছি কারোর কাছ থেকে কপি পেস্ট না একটু যাচাই করে নিন আপনার কোথাও ভুল হচ্ছে মনে হয়।

অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপনাকে আমার পোস্ট গুলো কে ডাউন ভোট দেওয়ার জন্যে।

ভারত ও বাংলাদেশ ব্যাতীত অন্য কোনো দেশের সদস্যদের আমার বাংলা ব্লগে গ্রহণ করা হয় না। আপনার কি মনে হয় আমি কি কোনো আকাশ থেকে এসেছি আমি ও ইন্ডিয়ান মানে ভারতীয় ভালো করে দেখুন আমার প্রোফাইল টা তার পরে কাউকে ব্যান করবেন।

কেউ যদি ভালো পোস্ট করে আপনারা কি এই রকম করেন তার সাথে তাকে ব্যান করে বা তার পোস্ট গুলো কে ডাউন ভোট দিয়ে যদি তার নিজের মন থেকে কিছু লিখে তা ও

কী কী এখানে শেয়ার করা যাবে ? বাংলা আর্টিকেল, রেসিপি, ভ্রমণ, ফোটোগ্রাফি, সব রকম ক্রিয়েটিভ রাইটিং (গল্প,কবিতা,ছড়া), ভিডিও , আর্ট , মিউজিক ইত্যাদি ।
আমি তো দেখলাম আপনার প্রোফাইল আপনি তো গল্প ও লেখেন তা হলে আপনাকেও ব্যান করা উচিত

আমি তো নতুন কিন্তু আপনি তো পুরোনো আপনি কোথায় আমাকে গাইড করবেন তা না আপনি সরাসরি বলছেন আপনি আমাকে ব্যান করবেন বলে

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 67888.24
ETH 3518.05
USDT 1.00
SBD 2.71