You are viewing a single comment's thread from:

RE: রামকৃষ্ণ মিশনের পুকুরে মাছ ধরার কিছু মুহূর্ত ।। জুন-১০/০৬/২০২২ ।। ১০% shy-fox এবং ৫% abb-school এর জন্য বরাদ্দ।

in আমার বাংলা ব্লগ2 years ago

বাহ আজকের পোস্ট ও দেখছি বেশ ভালো ভাবে উপস্থাপন করেছেন। এই মাছ ধরার কথা মনে হলে ইচ্ছে করে আবার আগের দিনে ফিরে যায়। অনেক মজা করতাম। আচ্ছা আপনি লোকেশন যেভাবে উল্লেখ করেছেন ওটা ঠিক আছে তবে বাংলাতে লিখেন এডিট করে। আমার বাংলা ব্লগ ইংলিশ কোনো কিছুতেই সমর্থন করে না।
ধন্যবাদ আপনাকে।

Sort:  

@ayrinbd আপু আপনি কমেন্ট করলেই আমার মনে হয় পোস্টে কোনো ভুল আছেই। যাই হোক ব্যাপারটা আমার ভালো লেগেছে আপনি আমার ভুল গুলো ধরিয়ে দিয়ে আমাকে নির্ভুল পোস্ট করতে সাহায্য করছেন। আশাকরি আপনি এইভাবে আপনার অতি মূল্যবান মন্তব্যের মাধ্যমে আমার পাশে থেকে উৎসাহ দেবেন। শুভ কামনা রইলো আপনার জন্য। ভালো থাকবেন আপনি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 63904.38
ETH 2638.52
USDT 1.00
SBD 2.83