You are viewing a single comment's thread from:

RE: সতর্কতা অবলম্বন করুন আপনার ক্রিপ্টো কারেন্সি লেনদেনের সময়।

in আমার বাংলা ব্লগ2 years ago

অনেক গুরুত্বপূর্ণ একটি পোষ্ট করেছেন। জানার ছিল অনেক কিছু।

তবে আমার বাংলা ব্লগে শুরুতে একটি পরিচিত মূলক পোস্ট লিখতে হবে, সে পোস্ট বিবেচনা করার পর আমরা আপনার জেনারেল পোস্ট গ্রহণ করতে পারব

পরিচিতমুলক পোস্ট করার নিয়ম 👇
পোস্টে অবশ্যই #abb-intro ট্যাগ ব্যাবহার করতে হবে। একটি পরিস্কার কাগজে আমার বাংলা ব্লগ, আপনার স্টিমিট আইডি এবং তারিখ লিখে সেই কাগজসহ আপনার ছবি তুলতে হবে। এই ছবির সাথে আরও নূন্যতম তিন চারটি ছবি এবং ২৫০ শব্দের একটি পরিচিতি মূলক পোস্ট লিখতে হবে। আপনার সম্পর্কে আরও তথ্য লিখতে হবে যেমন আপনার শিক্ষাগত যোগ্যতা, পরিবার, জাতীয়তা, এলাকা সম্পর্কে সব তথ্য উল্লেখ করতে হবে। আপনাকে সঠিকভাবে ভেরিফিকেশন পোস্ট করতে হলে এই সকল নিয়ম মেনে আবার পোস্ট করতে হবে। আপনার পোস্টে রেফারার সম্পর্কে লিখতে হবে অথবা এই কমিউনিটির ব্যাপারে কোন 'মাধ্যম' থেকে জানতে পেরেছেন তা উল্লেখ করতে হবে অবশ্যই।

নিচের লিংক টি ক্লিক করে দেখে নিতে পারেনঃ আমার বাংলা ব্লগ এর সর্বশেষ আপডেট নিয়মাবলী
👉 [লিংক] ঃ https://steemit.com/hive-129948/@rme/last-updated-rules-of-amar-bangla-blog-community-29-sep-21

তবে এই মুহুর্তে আমার বাংলা ব্লগে নিউ মেম্বার নেয়া হচ্ছে না, আপনি আমাদের discord server এ জয়েন করুন। নিউ মেম্বার নেয়ার সঠিক সময় জানিয়ে দেয়া হবে discord এর মাধ্যমে।
👇
Discord link: https://discord.gg/5aYe6e6nMW

Sort:  

ধন্যবাদ, ইনফরমেশন দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57743.27
ETH 3083.77
USDT 1.00
SBD 2.42