মজাদার স্বাদে বাসায় তৈরি চিকেন হট ডগ রেসিপি !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
মজাদার স্বাদে বাসায় তৈরি চিকেন হট ডগ রেসিপি

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

1.jpg

নতুন কোনো মজাদার খাবার খেতে যেমন আনন্দের তেমনি বাসায় নিজের হাতে তৈরি করাটাও একটা আনন্দের বিষয়। সবাই তো আর সবকিছু পারে না ,তবে যে যতটুকু পারে সে তাতেই অনেক আনন্দিত হয়। আজকে আমি সম্পূর্ণ নতুন ও ইউনিক একটি খাবার আপনাদের সাথে শেয়ার করেছি যেটি এর আগে আমি কখনো বানাইনি ও শেয়ারও করিনি। আজকে আমি বাসায় তৈরি করেছি চিকেন হট ডগ। আপনারা অনেকেই হয়তো এই নামটি নিয়ে একটু চিন্তিত হতে পারেন তাই আমি বলবো চিন্তিত না হয়ে চিকেন হট ডগ দিয়ে গুগল এ সার্চ করলে আপনি পেয়ে যাবেন ও দেখে নিতে পারবেন। এই খাবারটির সঠিক নাম চিকেন হট ডগ। তাই আমি চাইলেও অন্য কোনো নাম ব্যবহার করতে পারি না। চিকেন হট ডগ খেতে অত্যন্ত মজাদার একটি খাবার। আমি এই খাবারটি বেশ আগে একটা শপ থেকে কিনে খেয়েছিলাম। আর আপনারা হয়তো সকলেই জানেন আমি সবধরণের খাবার বাসায় স্বাস্থ্যকর পরিবেশে বানাতে পছন্দ করি ও বানিয়ে থাকি। আজকে আমি বাসায় চিকেন হট ডগ বানানোর পাশাপাশি আপনাদের সাথেও সুন্দর ভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি।

চিকেন হট ডগ খেতে যেমন মজাদার আবার তৈরি করাটাও অনেক কঠিন ও সময়ের বেপার। তবুও কষ্ট করে নিজে থেকে কিছু তৈরি করার মধ্যেও আনন্দ পাওয়া যাই যা আমি সবসময় আপনাদের বলে থাকি। অনেক গুলো ধাপ পার করে তৈরি করা হয়েছে এই মজাদার চিকেন হট ডগ রেসিপি । আজকে আমি আমার ইফতারের স্পেশাল খাবারের মধ্যে এই চিকেন হট ডগ রেসিপিটি রেখেছি। আপনারা চাইলে বাসায় অন্যান্য খাবারের সাথে এই মজাদার চিকেন হট ডগ রেসিপিটি রাখতে পারেন ও এর স্বাদ গ্রহণ করতে পারেন। আশাকরি আমার পোস্ট দেখে খুব সহজেই বাসায় তৈরি করতে পারেবন।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে বাসায় তৈরি করেছি মজাদার স্বাদে চিকেন হট ডগ রেসিপি । মজাদার চিকেন হট ডগ রেসিপি তৈরির প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় এভাবে মজাদার চিকেন হট ডগ রেসিপি তৈরি করতে পারেন ও শিখে নিতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের মজাদার চিকেন হট ডগ রেসিপি তৈরিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক...........

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

7.jpg

ধাপ-7.

8.jpg

ধাপ-8.

9.jpg

ধাপ-9.

10.jpg

ধাপ-10.

11.jpg

ধাপ-11.

12.jpg

ধাপ-12.

13.jpg

ধাপ-13.

14.jpg

ধাপ-14.

15.jpg

ধাপ-15.

16.jpg

ধাপ-16.

17.jpg

ধাপ-17.

18.jpg

ধাপ-18.

19.jpg

ধাপ-19.

20.jpg

ধাপ-20.

21.jpg

ধাপ-21.

22.jpg

ধাপ-22.

23.jpg

ধাপ-23.

24.jpg

ধাপ-24.

25.jpg

ধাপ-25.

26.jpg

ধাপ-26.

27.jpg

ধাপ-27.

28.jpg

ধাপ-28.

29.jpg

ধাপ-29.

30.jpg

ধাপ-30.

31.jpg

ধাপ-31.

32.jpg

আমার আজকের মজাদার স্বাদে বাসায় তৈরি চিকেন হট ডগ রেসিপি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।



break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

আপনি চিকেন হট ডগ রেসিপিটা অসাধারণ ভাবে তৈরি করেছেন। দেখে আমার লোভ লেগে গেল। আপনি খুবই চমৎকার ভাবে ধাপে ধাপে এটা উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

ইউনিক কিছু তৈরি করার মধ্যে আনন্দ রয়েছে। আর ইউনিক কিছু তৈরি করতেও আমার কাছে অনেক ভালো লাগে। তাই চেষ্টা করি ইউনিক কিছু তৈরি করে আপনাদের সাথে শেয়ার করার জন্য। ধন্যবাদ।

 2 years ago 

চিকেন হট ডগ রেসিপি খুবই লোভনীয় হয়েছে আপু। আপনি সব সময় মজার মজার রেসিপি তৈরি করেন। আজকের রেসিপি আমার কাছে অনেক ভালো লেগেছে। আসলে এই রেসিপিটি তৈরি করতে অনেক সময় লেগেছে এটা বোঝাই যাচ্ছে। খুবই মজার ও লোভনীয় রেসিপি তৈরি করে সকলের মাঝে শেয়ার করার জন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইল আপু।

 2 years ago (edited)

হ্যাঁ এই রেসিপিটি সত্যিই অনেক লোভনীয় এবং মজাদার .ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপু কি জিনিস তৈরি করেছেন দেখে তো জিভে জল চলে এসেছে। এত চমৎকার ভাবে আপনি অবস্থা পান করেছেন যে কেউই লোভে পড়ে যাবে। শুরু থেকে আপনার উপস্থাপনা বেশ ভালো ছিল। শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর একটি মন্তব্যের জন্য।

 2 years ago 

চিকেন হট ডগ রেসিপি দেখে আমার তো খেতে ইচ্ছা করতেছে আপু। চিকেন খাইতে আমি খুব ভালোবাসি। আমি এই রেসিপিটি অনেক খেয়েছি রেস্টুরেন্টে তুমি কখনো বাসায় তৈরি করে খাওয়া হয়নি। একদিন অবশ্যই আপনার মত করে ট্রাই করবো বাসায়। সুন্দর একটি রেসিপি তৈরি করে আমাদের মাঝে ভাগ করে নেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

একদিন বাসায় তৈরি করে খেয়ে দেখবেন ভালো লাগবে। আর অবশ্যই লেখার পর লেখাটা পড়বেন ঠিক আছে কিনা।

 2 years ago 

আপু চিকেন হট ডগ রেস্টুরেন্টে খেয়েছি।বাসায় কখনো খাওয়া হয়নি। কারণ তৈরি পদ্ধতি জানতাম না। কিন্তু এখন জানতে পারলাম আপনার পোস্ট দেখে।অনেক উপকরণ এবং অনেক পরিশ্রম করে আপনি এই হট ডগ বানালেন। এগুলো দেখে এখনই খেতে ইচ্ছে করছে। নিশ্চয়ই রেস্টুরেন্টের মত স্বাদ হয়েছে। আপনাকে অনেক ধন্যবাদ আপু এত চমৎকার একটি রেসিপি শেয়ার করার জন্য

 2 years ago 

আমার পোস্ট দেখে নতুন কিছু শিখে নিয়েছেন এখন খুব সহজেই বাসায় তৈরি করতে পারবেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

এত সুন্দর সুন্দর রেসিপি তৈরি করে আমাদের মাঝে উপহার দিয়ে থাকেন যা দেখে লোভ সামলাতে পারি না ।আপু আজকে খুব সুন্দর করে চিকেন হট ডগ রেসিপি তৈরি করলেন ।যেটা আগে কখনো পাওয়া হয়নি ভালো লাগলো আমাদের মাঝে তুলে ধরার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আগে কখনো না খেয়ে থাকলে এখন বাসায় বানিয়ে খেতে পারেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ওয়াও আপু হট ডগ!! ইশ আমারতো খুব খেতে ইচ্ছে করছে। হঠাৎ আমার খুবই ফেভরেট। সব সময় কিনে খেয়েছে কিন্তু কখনোই নিজে বাসা তৈরি করতে পারে নি ।আপনার আজকের রেসিপি টা দেখে মনে হচ্ছে এটা বানানো খুব সহজ। তাই আমিও নিজে বাসা বানানোর ট্রাই করবো ।আপনাকে অনেক অনেক ধন্যবাদ । হট ডগ এর রেসিপিটি আমাদের মাঝে শেয়ার করার জন্য ।আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

সহজ ভেবে নিলে সবকিছুই সহজ। আপনি ইচ্ছা করলে খুব সহজেই বাসায় বানাতে পারবেন আশা করি। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমার কাছে পুরা ইউনিক একটি পোস্ট, এমন সুন্দর রেসিপি আমি কখনো দেখি নাই। আর বিশেষ করে প্রস্তুত করা। আপনি যে সুন্দর করে ইহা প্রস্তুত করলেন তা সত্যি মনমুগ্ধকর। খুবই লোভনীয় একটি রেসিপি ছিল এটা। আরো অনেক রেসিপি আপনার থেকে প্রত্যাশা করি।

 2 years ago 

প্রতিটি রেসিপি তৈরি করতেই অনেক সময়ের ব্যাপার তবুও চেষ্টা করি নতুন ও সুন্দর কিছু রেসিপি আপনাদের মাঝে উপস্থাপন করার জন্য। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপু, আপনার তৈরি মজাদার চিকেন হট ডগ রেসিপি দেখে ভাষা হারিয়ে ফেলেছি। অত্যন্ত সুস্বাদু করে চিকেন হটডগ তৈরি করে ফেললেন। এই চিকেন হটডগ তৈরীর পদ্ধতি আপনি এত সহজ করে আমাদের মাঝে তুলে ধরেছেন যা দেখে সত্যিই অবাক হয়ে গেলাম। সব সময় আপনি নিত্য নতুন আইটেম গুলো আমাদের মাঝে উপস্থাপন করে থাকেন। যদিও বা হটডগ আমাদের খুবই পরিচিত একটি ফাস্টফুড খাবার। তবুও আপনি স্বাস্থ্যসম্মত উপায়ে বাড়িতে অত্যন্ত সুস্বাদু করে এই রেসিপি তৈরি করেছেন। আপনার হাতে জাদু আছে আপু। তা না হলে এতো সুস্বাদু সুস্বাদু খাবারগুলো কতইনা লোভনীয় করে আমাদের মাঝে উপস্থাপন করে থাকেন। যা দেখে ভীষণ খাওয়ার ইচ্ছে হয়। আজও আপনি খুবই মজাদার একটি রেসিপি চিকেন হটডগ রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন, এ জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

এত প্রশংসা কোথায় রাখবো আমি বলেন ? ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্বের জন্য।

 2 years ago 

চিকেন হটডগ আমার অনেক বেশি প্রিয়।কিন্তু কখনো বাসায় তৈরি করে খাওয়া হয়নি। দেখেই তো জাস্ট লোভ লেগে গেলো,কারণ এসব জাঙ্কফুড আমার যে কতটা পছন্দ তা তো আপু জানেন ই।

 2 years ago 

হা হা হা....জি আপু এটা নতুন করে আর বলার কিছু নাই,এটা আমরা সকলেই জানি এবং পোস্টের মাধ্যমে দেখি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67388.31
ETH 3311.98
USDT 1.00
SBD 2.74