Love Is Endless (ভালবাসা অন্তহীন) !! আর্ট

in আমার বাংলা ব্লগlast year

আর্ট

1.jpg

ভালোবাসা অন্তহীন। সত্যি ভালোবাসার নেই কোনো শেষ, ভালোবেসে যাবো মোরা জীবনভর বেশ। ভালোবাসাটা আমি দেখাতে চাই সকলের প্রতি। পরিবার, আত্মীয়স্বজন, বন্ধু-বান্ধব সবাই যেন ভালোবাসার আশায় পথ চেয়ে থাকে। ঠিক তেমনি ভাবে আমি ভালোবাসি আমার বাংলা ব্লগ পরিবারকেও। আর আজকে আমি সেই ভালোবাসা কিছুটা ভাগ করে নিলাম সকলের মাঝে একটি অঙ্কনের মাধ্যমে। আজকে আমি বেশ অনেক দিন পর একটি অঙ্কন করতে বসলাম।

রুম থেকে বেরিয়ে বারান্দায় চলে আসলাম অঙ্কনটি করার জন্য। বাহিরের কোলাহল আর পাখিদের কিচিরমিচির শব্দ শুনতে বেশ ভালোই লাগছিলো। একটি পাখিকে খেয়াল করতে গিয়ে পড়ন্ত বিকেলের সুন্দর প্রাকৃতিক সবুজ দৃশ্য গুলো দেখতে বেশ ভালোই লাগছিলো। আর এই সবুজ দৃশ্য দেখতে দেখতে মনে হলো এমন একটি সবুজ দৃশ্য আজ অঙ্কন করবো।

অঙ্কনটি খুব সাধারণ ও ছোট হতে পারে কিন্তু ফুটন্ত ফুল আর সবুজ পাতায় ঘেরা দৃশ্যটি কিন্তু সত্যি অনেক সুন্দর। আমি আমার নিজের মতো করে ওয়াটার কালার পেন্সিল ব্যবহার করে সুন্দর ভাবে দৃশ্যটিকে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে ওয়াটার কালার পেন্সিল দিয়ে ফুটন্ত ফুলের সবুজ একটি প্রাকৃতিক দৃশ্য অঙ্কন করেছি। এই অঙ্কনটি করার প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ আমি একে একে শেয়ার করেছি। আপনারা আমার পোস্টটি দেখলেই বুঝতে পারবেন কি ভাবে অঙ্কনটি সম্পূর্ণ করা হয়েছে। আশাকরি আপনাদের কাছে আমার আজকের ওয়াটার কালার পেন্সিল দিয়ে ফুটন্ত ফুলের সবুজ একটি প্রাকৃতিক দৃশ্য অঙ্কনটি ভালো লাগবে।

আজকে আমি আমার এই অঙ্কনটি করতে ব্যবহার করেছি - ওয়াটার কালার পেন্সিল,কলম ও আর্ট পেপার।
ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

7.jpg

ধাপ-7.

8.jpg

ধাপ-8.

9.jpg

ধাপ-9.

10.jpg

ধাপ-10.

12.jpg

ধাপ-11.

13.jpg

ফাইনাল ধাপ

14.jpg

15.jpg16.jpg

আপনাদের কাছে আমার আজকের ওয়াটার কালার পেন্সিল দিয়ে সবুজ অঙ্কনটি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।

1.png


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

_

Heroism_3rd.png

Sort:  

Start making more money weekly... This is valuable part time work for everyone... The best part ,work from the comfort of your house and get paid from $10k-$20k each week... Start today and have your first cash at the end of this week...
HERE...https://todayfox7.blogspot.com/

 last year 

ভালবাসা অন্তহীন আর্ট দেখে ভীষণ ভালো লেগেছে। আপনার আর্ট এর কথা কি আর বলবো আপু দেখলেই মুগ্ধ হয়ে যাই। চমৎকার পরিবেশ এ আর্ট করেছে। পাখিদের কিচিরমিচির শব্দ শুনতে আমার কাছে ও ভালো লাগে। তবে ঢাকা শহরে তেমন একটা পাখিদের কিচিরমিচির শব্দ শুনতে পাওয়া যায় না। গ্রামে ভালো ইনজয় করা যায়। ধন্যবাদ আপনাকে আপু চমৎকার একটি আর্ট শেয়ার করার জন্য।

 last year 

হুম আপু ভালোবাসা অন্তহীন ৷ ভালোবাসা আছে থাকবে এটাই চিরন্তন সত্য ৷ ভালোবাসা বিহীন জীবন সে তো জীবন নয় ৷ যা হোক অনেক সুন্দর ছিল ভালোবাসার রং তুলি দিয়ে আকা এতো সুন্দর আর প্রান বন্দর চিত্র অংকন টি ৷

 last year 

আপু আপনার এত সুন্দর আর্ট দেখে মুগ্ধ হয়ে গেলাম। পাতা আর ফুল দেখতে খুবই সুন্দর লাগছে। আপনার এই আর্ট কালারফুল করার জন্য দেখতে আরও বেশি সুন্দর লাগছে। আপু সবুজ দৃশ্য দেখে সত্যি আপনি খুব সুন্দর করে সবুজ দৃশ্য এঁকে নিলেন। ভালোবাসা না থাকলে এই পৃথিবীটা রঙিন হতো না। ভালোবাসা আছে বলেই মানুষের জীবন আজ রঙিন হয়ে ওঠেছে। সেই ভালোবাসার রং তুলি দিয়ে আপনি খুব সুন্দর একটি আর্ট করেছেন। ধন্যবাদ আপু এত সুন্দর একটি আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

আপু, আপনি এত ভালোবাসা কোথায় রাখেন,আমাকে কিছু ধার দিয়েন🤣🤣।যাই হোক প্রাকৃতিক দৃশ্য আর পাখির কিচিরমিচির শব্দ শুনতে শুনতে বেশ দারুন একটি আর্ট করেছেন।ফুলগুলো দেখতে বেশ সুন্দর লাগছে।বিভিন্ন কালার হওয়াতে দেখতে আর্কষনীয় লাগছে। প্রতিটি ধাপ আপনি খুব সুন্দর করে দেখিয়েছেন। ধন্যবাদ

 last year 

চিত্রাংকনটিতে যেন বসন্তের ছোঁয়া লেগেছে। বারান্দায় বসে বাইরের প্রকৃতি অনুভব করার পাশাপাশি আপনি তো দারুন একটা চিত্র অংকন করেছেন। যা সত্যিই মন কেড়ে নিল আপু। রংবেরঙের ফুল আর সবুজ পাতায় ঘেরা চিত্রটি অসাধারণ দেখতে লাগছে। বরাবরের মতোই আপনি বেশ ভালো অঙ্কন উপস্থাপন করেন আমাদের মাঝে যা সকলকে অনুপ্রেরণা দেয়।

 last year 

বারান্দায় বসে পাখিদের কিচিরমিচির শব্দ শুনতে শুনতে প্রকৃতির অপরূপ এক সৌন্দর্য আর্টের মাধ্যমে তুলে ধরেছেন ৷ আসলেই অনেক সুন্দর হয়েছে আর্টটি ৷ ফুটন্ত তাজা ফুল , সুবজ পাতা এক কথায় অসাধারণ হয়েছে আর্টটি ৷ বিভিন্ন কালার ব্যবহার করার জন্য আর্ট টি একটু বেশি আর্কষনীয় লাগছে ৷ধন্যবাদ আপনাকে এতো সুন্দর একটি আর্ট শেয়ার করার জন্য ৷

 last year 

আপু খুব সুন্দর একটা কথা লিখেছেন love is endless..ভালোবাসা অন্তহীন।আর তার সাথে একটা সুন্দর আর্ট ও শেয়ার করেছেন।এবং আপনার আর্টের প্রতিটি ধাপ খুব সুন্দর করে তুলে ধরেছেন। আসলে আর্ট এমন একটা প্রতিভা যেটাতে নিজের মনের ভাবনা গুলো কে রং তুলির সাহায্য রূপ দেওয়া যায়।আর আপনার এই ওয়াটার কালার চিত্রঅংকনটি আপনার মনের ভাবনাটাই তুলে ধরেছে।

 last year 

বাইরের সবুজ দৃশ্য দেখতে দেখতে সবুজ দৃশ্যের চিত্র অংকন এই ব্যাপার টা কিন্তু দারুন। ওয়াটার কালার ব্যবহার করে আমি সাধারণত চিত্র অঙ্কন খুব একটা ভালো করতে পারি না। আপনি খুবই অসাধারণ ভাবে ওয়াটার কালার এবং পেন্সিল দিয়ে ফুটন্ত ফুলের সবুজ একটি প্রাকৃতিক দৃশ্য অঙ্কন করেছেন যা দেখে ভালো লাগলো আপু।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64573.45
ETH 3441.06
USDT 1.00
SBD 2.51