Love Design (ভালোবাসার অঙ্কন)

in আমার বাংলা ব্লগlast year

Love Design

1.jpg

প্রতিটি মানুষের জীবনে ভালোবাসা খুবই জরুরী। ভালোবাসা এমন একটা জিনিস যা কারো জীবনে আসে আবার কারণ জীবন থেকে চলে যায়, আবার কাউকে ভালোবাসার সাগরে ডুবিয়ে দেয় আবার কারো ভালোবাসা ফেটে যায়। এই ভালোবাসার একটা চিহ্ন হচ্ছে এই love যা বাংলাতে ভালোবাসা। আর এই love চিহ্নটি সবসময় লাল হয়ে থাকে। আমরা যেখানে যায় যেখানেই দেখি এটি সবসময় লাল কারণ আমরা জানি ভালোবাসার রং সবসময় লাল। আজকে আমি এই লাল ভালোবাসাকে একটু ব্যতিক্রম করে কলমের মাধ্যমে ডিজাইন করে অঙ্কন করার চেষ্টা করেছি। ডিজাইন করাটা সম্পূর্ণ নিজের উপর কিন্তু ভালোবাসাটা প্রকাশ করা প্রয়োজন সকলের প্রতি। মানুষকে ভালোবাসলেই নাকি নিজেকে ভালোবাসা হয়।

কলমের উপর হাত রেখে নিজের মতো করে love চিহ্নটির একটি ডিজাইন করার চেষ্টা করেছি এবং ভালো ভাবে বুঝতে যেন অসুবিধা না হয় তাই ডিজাইন করে love লেখাটি লিখে দিয়েছি। মাঝখানের love লেখাটিকে ওয়াটার কালার পেন্সিল দিয়ে রঙিন করে সুন্দর ও আকর্ষণীয় ভাবে ফুটিয়ে তুলার চেষ্টা করেছি ও অঙ্কনের প্রতিটি ধাপ দেখিয়ে আপনাদের সাথে সুন্দর ভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে কলম ও রং পেন্সিল দিয়ে love ডিজাইন করেছি। এই love ডিজাইন করার প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ আমি একে একে শেয়ার করেছি। আপনারা আমার পোস্টটি দেখলেই বুঝতে পারবেন কি ভাবে অঙ্কনটি সম্পূর্ণ করা হয়েছে। আশাকরি আপনাদের কাছে আমার আজকের কলম ও রং পেন্সিল দিয়ে love ডিজাইন টি ভালো লাগবে।

আজকে আমি আমার এই অঙ্কনটি করতে ব্যবহার করেছি - ওয়াটার কালার পেন্সিল,কলম ও আর্ট পেপার।

এখান থেকে আমি আমার অঙ্কনের ধাপ গুলো শুরু করলাম।

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

7.jpg

ধাপ-7.

8.jpg

ধাপ-8.

9.jpg

ধাপ-9.

10.jpg

ধাপ-10.

11.jpg

ধাপ-11.

12.jpg

ধাপ-12.

13.jpg

ফাইনাল ধাপ

14.jpg

15.jpg

আপনাদের কাছে আমার আজকের কলম ও রং পেন্সিল দিয়ে love ডিজাইনটি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।

1.png


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

_

Heroism_3rd.png

Sort:  
 last year 

এসব কাজে ডিজাইন আসলেই ব্যক্তিগত ব্যাপার।যে যত মনের মাধুরি মিশিয়ে কাজটা করতে পারবে ততই তা আকর্ষণীয় হয়ে উঠবে।
লাভটা খুব সুন্দর হয়েছে আপু।শুভ কামনা রইলো।

 last year 

বাহ! আপু লাভটা এক কথায় বলতে গেলে অসাধারণ হয়েছে। আপনার সত্যিই খুব প্রতিভা রয়েছে। যার প্রশংসা না করলেই না।
যাই হোক আমার কাছে আপনার আর্ট টি অনেক ভালো লেগেছে। আপনার জন্য অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 last year 

আপনার আজকের ভালোবাসা ডিজাইনটি অঙ্কন দেখ মুগ্ধ হয়ে গেলাম। সত্যিই অসাধারণ দক্ষতা আপনার। এত সুন্দরভাবে অঙ্কন করেছেন আমি দেখি মনে করেছি ফটোগ্রাফি করেছেন। দক্ষতা অসাধারণ আপনার।

 last year 

আপু ভালোবাসা লাভ ডিজাইন চমৎকার ভাবে করেছেন ৷ আসলে লাভের ডিজাইনটি অনেক সুন্দর হয়েছে ৷ আমার কাছে অনেক ভালো লাগলো ৷ কলম ও রং পেন্সিল দিয়ে love ডিজাইনটি অসম্ভব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন ৷ ধন্যবাদ আপনাকে এতো সুন্দর একটি ডিজাইন শেয়ার করার জন্য ৷

 last year 

আপু আমার কিন্তু আপনার পোস্ট পড়ে মাঝে মাঝে মনে হয় আপনি অনেক রোমান্টিক মুডের মানুষ। আজকের পোস্টটি দেখে তো আমি ১০০% শিউর হয়ে গেলাম। ভালবাসা নিয়ে আপনি অনেক সুন্দর মন ছুয়েঁ যাওয়া কথা লিখেছেন। যে গুলো পড়ে আমার মনটা বেশ ভালই হয়ে গেল। তবে আপনার লাভ মার্ক এর আর্টটি কিন্তু অনেক সুন্দর হয়েছে।

 last year 

না প্রেমের রঙ নীল,কারন বেদনার রঙ নীল।আর প্রেম মানেই বেদনা।ডিজাইন করার জন্য দরকার একটি শান্ত একাগ্র মন।আপনার ডিজাইনটি দেখে মনে হচ্ছে আপনি প্রচন্ড মনযোগী।আমি প্রথমে ভেবেছিলাম বুঝি কম্পিউটার আর কোন গ্রাফিক্স।অসাধারণ হয়েছে আপু।ধন্যবাদ ভালবাসার ডিজাইন করার জন্য।

 last year 

একদম পরিপক্ক হাতের একটি চিত্রাংকন দেখতে পেলাম। ভালোবাসাকে ঘিরে এত আয়োজন সেটি আপনার আর্টের ভাষা বলে দিচ্ছে। অনেক অনেক ধন্যবাদ খুব চমৎকার একটি আর্ট উপহার দেওয়ার জন্য।

 last year 

ভালোবাসা, ভালোবাসা ,ভালোবাসা ৷ জীবন যেন ভালোবাসা ছাড়া চলেই না ৷ এতো সুন্দর এ পৃথিবীটা টিকে আছে শুধু ওই ছোট্ট ভালোবাসার জন্য ৷ শব্দটা ছোট্ট হলেও জীবনের বড় একটা অংশ জুড়ে আছে এই ভালোবাসা ৷

তবে আপনি যে লাভ ডিজাইন করেছেন সত্যি অসম্ভব সুন্দর হয়েছে ৷ সেই সাথে আপনি ডিভ্রেন্ট ভাবে ফুটিয়ে তুলেছেন ৷ অনেক ধন্যবাদ আপু এতো সুন্দর একটি লাভ ডিজাইন আমাদের মাঝে শেয়ার করার জন্য ৷

Coin Marketplace

STEEM 0.35
TRX 0.12
JST 0.040
BTC 70597.89
ETH 3559.60
USDT 1.00
SBD 4.77