ভালোবাসার লাল গোলাপ !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

ভালোবাসার লাল গোলাপ

red-rose-3923287_960_720.jpg

তোমার কি মনে আছে সেই গোলাপ গুলোর কথা? তখন ঠিক ভোর ছয়টা বাজে। চারদিকে কুয়াশা অন্ধকার হয়ে আছে। ঠান্ডা বাতাসে জমাট বেঁধে যাচ্ছে শরীরের অঙ্গ। আমি খুব আরামে কাঁথামুড়ি দিয়ে ঘুমাচ্ছিলাম। ঠিক তখনি তুমি পাগলের মতো এই কাজটি করেছিলে আমার সাথে। তুমি কি জানো তুমি একটা উন্মাদ? একটা পাগল ছিলে এই আমারি জন্য? ভালোবাসা কি আমি শিখেছি তোমারি কাছ থেকে, ভালোলাগা কি আমি অনুভব করেছি তোমারি কাছ থেকে। বাসার গেইট বন্ধ থাকা সত্বেও গাছ বেয়ে দেয়াল টপকে বেলকুনি দিয়ে তুমি আমার রুমে আগমন করেছো ? তুমি কি ভাবতে পারো তুমি কত বড় অন্যায় কাজ করেছো? তবুও এটা আমার কাছে অন্যায় না, আমার কাছে তুমি তোমার পাগলামি ভালোবাসার প্রমান দিয়েছো।

ভালোবাসার এক অদ্ভুত অনুভূতি। সেদিন আমি কি ভয়টা না পেয়েছিলাম। হঠাৎ করে তোমাকে দেখি তুমি আমার দিকে এক নজরে তাকিয়ে আছো, কি এক অদ্ভুত দৃষ্টিতে। চিৎকার করতে গিয়েও আমি চিৎকার করতে পারিনি। সেদিন তুমি নিশ্চিত মার খেতে যদি আমি একবার চিৎকার করতাম। তোমার হাতে এক গুচ্ছ গোলাপ ছিল। একটা নয় দুইটা নয় আটটা গোলাপ ছিল। সেদিন তোমার দেয়া সেই আটটি গোলাপের কারণ আমি বুঝতে পারিনি। পরে জিজ্ঞাসা করলে তুমি বলেছিলে এটা ছিল আমাদের অষ্টম বার দেখা, তাই তুমি আটটি গোলাপ এনেছিলে।

তুমি শুধু পাগল এই ছিলেনা অনেক সাহসীও ছিলে। বুকের মধ্যে কতটা সাহস নিয়ে তুমি এসেছিলে সেদিন আমার কাছে। সেই আটটি গোলাপ এখনো আমি রেখে দিয়েছি খুব যত্ন সহকারে ডাইরির পাতার ভাঁজের মধ্যে। আর সেই পাতায় লেখা আছে তোমার এসব পাগলামির কথা। ভালোবাসা তুমি শিখিয়েছো আমায় অনেক যতন করে। ভালোবেসে যাচ্ছ তুমি এখনো তোমার মতো করে। আমি কি পারছি তোমার এই ভালোবাসার মূল্য দিতে? আমি জানি না আমি কতটুকু পারছি, তবুও চেষ্টা করছি আর চেষ্টা করে যাবো।

ভালোবাসা এমনি হয়। কিছু কিছু পাগলামি মনে থাকার মতো। কিছু কিছু কাজ এমন যে একটুখানি যদি ব্যাতিক্রম হয় তাহলে ঘটে যেতে পারে বড় কোনো দূর্ঘটনা। ভালোবাসার জন্য বেশি কিছুর প্রয়োজন হয় না। ভালোবাসার জন্য প্রয়োজন সুন্দর একটা মন। আর এমন ছোট ছোট পাগলামি করা ঘটনা। ভালো থাকার জন্য টাকা পয়সার প্রয়োজন হয় না, প্রয়োজন ভালো একটা মানুষের। তোমার করা ছোট ছোট পাগলামি গুলো এখনো আমার মনকে নাড়া দেয়, এখনো আমাকে ভালোবাসতে শেখায়। প্রতিটি ভালোবাসা বেঁচে থাকুক এভাবেই জনম জনম ভর।

সমাপ্ত


image source



break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

আপু ভালোবাসার গল্প তো নয় এ যেন মধুর বাণী শোনালেন চোখে সামনে জলছবি ভাসছে। গাছ বেয়ে রোম পর্যন্ত আসা এবং কি ভালোবাসার জানান দেওয়া অষ্টমবার দেখায় আটটি গোলাপ পেয়ে খুব অবাক লাগছে। আসলে আপু সত্যি কথা বলতে কি যখন মনে ভালোবাসা জন্মায় তখন মনে কোন ভয়-ভীতি থাকে না। একজন ভীতু মানুষও দুনিয়া জয় করতে পারে ভালোবাসার জন্য। অসাধারণ ছিল আপনার গল্প, পড়ে খুবই ভালো লেগেছে। আমাদেরকে এত সুন্দর একটি ভালোবাসার গল্প উপহার দেওয়ার জন্য আপনার প্রতি রইল ভালোবাসা অবিরাম।

 2 years ago 

যখন মনে ভালোবাসা জন্মায় তখন মনে কোন ভয়-ভীতি থাকে না। একজন ভীতু মানুষও দুনিয়া জয় করতে পারে ভালোবাসার জন্য।

এটা সত্যি একটা বাস্তব কথা। ভালোবাসলে সত্যি মনে কোনো ভয় থাকে না। পরে কি হবে বা কি হতে পারে সেটা নিয়ে কখনো ভাবে না। আমার মনে হয় ভালোবেশে এমন ভয়ানক কিছু করলে খারাপ কিছু হয়ও না। ধন্যবাদ গল্পটি পড়ার জন্য।

 2 years ago 

আপু এটা কি আপনার নিজের জীবনের ঘটনা। যদি তাই হয় তাহলে আসলেই অসাধারণ। মনে হচ্ছে ভালোবাসা নিয়ে কোন প্রতিযোগিতা আয়োজন করা হলে নিঃসন্দেহে আপনি প্রথম পুরস্কার পাবেন। ভালোবাসা আসলে এমনই। পাগলামি না থাকলে সেখানে ভালোবাসা থাকে না।

 2 years ago 

এটা আমার জীবনের ঘটনা থেকে কিছুটা নিয়ে নিজের মতো করে সুন্দর একটি গল্প তৈরি করার চেষ্টা করেছি। অনেক ধন্যবাদ আপনাকে গল্পটি পড়ার জন্য।

 2 years ago 

সেদিন তুমি নিশ্চিত মার খেতে যদি আমি একবার চিৎকার করতাম

আমি যেইদিন তোমাকে লালা গোলাপ ফুল দিয়েছিলাম তুমি যদি চিৎকার করতে অবশ্যই আমি মার খেতাম। আসলে এই গোলাপের সাথে আমার অনেক স্মৃতি জড়িয়ে আছে। অনেক ধন্যবাদ এত রোমান্টিক একটি পোস্ট আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য।

 2 years ago 

আপনিও আপনার রোমান্টিক প্রেমের গল্পটি শেয়ার করুন আমাদের সাথে।

 2 years ago 

সত্যি কথা বলতে ভালোবাসা হচ্ছে অন্যরকম একটা সুখ। আমার ভাষায় বলতে গেলে বিষাদময় সুখ। খুব ভালো লাগলো আপনার পুরনো স্মৃতিগুলো পড়ে।প্রিয় মানুষের কাছ থেকে উপহার পাওয়া এবং সারপ্রাইজ পাওয়া এটা অনেকটা ঈদের চাঁদের মত। সারাজীবন মনে রাখা যায়। ধন্যবাদ এরকম সুন্দর একটি মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ভাই এটা আমার বানানো গল্প সত্যিকারি জীবনে এমন ঘটনা আমার সাথে ঘটেনি। ধন্যবাদ আপনাকে গল্পটি পড়ার জন্য।

 2 years ago 

ভালোবাসার লাল গোলাপ নিয়ে আপনি খুবই সুন্দর অনুভূতি আমাদের সাথে শেয়ার করলেন। আসলে আপনাদের অষ্টম বার দেখা তাই সে আপনাকে আটটি গোলাপ নিয়ে দেখা করতে এসেছিল। সত্যিই এই বিষয়টি আমার খুবই ভালো লেগেছে এবং প্রথম দেখেই হয়তো চিৎকার করলে সে মার খেতো, কিন্তু আপনি চিৎকার করেন নি, যাক সে বেঁচে গেল গল্পটি পড়ে আমার খুবই ভালো

 2 years ago 

জানিনা বাস্তবে এর অনুভূতি কেমন হতো তবে গল্পটি লেখার সময় মনে হচ্ছে আমি বাস্তবের সাথে মিলিয়ে লিখছি। এটি আমার একটি কল্পনা থেকে লেখা গল্প। পড়ার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

হঠাৎ করে তোমাকে দেখি তুমি আমার দিকে এক নজরে তাকিয়ে আছো, কি এক অদ্ভুত দৃষ্টিতে।

আহ্ কী রোমান্টিক 🖤
একজন ছেলে এবং একজন মেয়ের মধ্যে ভালোবাসার সেরা মূহূর্ত।

 2 years ago 

ভালোবাসার মধ্যে প্রতিটি মুহূর্ত অনেক রোমান্টিক হয়ে থাকে।

 2 years ago 

হঠাৎ করে তোমাকে দেখি তুমি আমার দিকে এক নজরে তাকিয়ে আছো, কি এক অদ্ভুত দৃষ্টিতে। চিৎকার করতে গিয়েও আমি চিৎকার করতে পারিনি।

ভালোবাসার অনুভূতি গুলো সত্যি অনেক অদ্ভুত। হয়তো অনেক কিছু বলতে গিয়েও বলা হয়ে ওঠে না। হয়তো না বলা কথাগুলো অনেক সময় চোখের ভাষায় প্রকাশিত হয়। হয়তো অন্যায় গুলোকেউ মানিয়ে নেওয়ার নামই ভালোবাসা। আপু অনেক সুন্দর ভাবে এই পোস্ট লিখে আমাদের মাঝে উপস্থাপন করেছেন এজন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমি আমার সকল অনুভূতি দিয়ে এই ভালোবাসার গল্পটি লেখার চেষ্টা করেছি। গল্পটি পড়ার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ভালোবাসার জন্য বেশি কিছুর প্রয়োজন হয় না।ভালোবাসার জন্য প্রয়োজন সুন্দর একটা মন।ভালো থাকার জন্য টাকা পয়সার প্রয়োজন হয় না, প্রয়োজন ভালো একটা মানুষের। আপু একদম চিরন্তন সত্য কথা বলেছেন, সুন্দর মনের একজন মানুষ পেলে তাকে নিয়ে সারাটি জীবন কাটিয়ে দেয়া যাবে। যে আপনাকে মন থেকে ভালবাসবে আপনাকে বুঝবে এরকম একটি মানুষ পাওয়া সত্যিই ভাগ্যের ব্যাপার। ভালোবাসার মানুষের ছোট ছোট পাগলামির ঘটনা সব সময়ই মনে দাগ কেটে থাকে। আপনার অসাধারণ লেখনীর জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

ভালোবাসা কি এক অদ্ভুত জিনিস। যাকে ভালোবেসে জীবন পার করে দেয়া যায়। ধন্যবাদ আপনাকে গল্পটি পড়ার জন্য।

 2 years ago 

ভালোবাসা নিয়ে অনেক সুন্দর অনুভূতি লিখেছেন। ভালোবাসার সত্যিকারের এরকম পাগলামি গুলো দেখতে ভীষণ ভালো লাগে। এটাই হচ্ছে সত্যিকারের ভালোবাসা। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ভালোবাসায় ছোট খাটো পাগলী গুলোই জীবনকে আরো বেশি সুন্দর করে ও ভালোবাসার বিশ্বাস বাড়ায়।

 2 years ago 

ভালোবাসার পাগলামি গুলো দেখতেও কিন্তু বেশ ভালো লাগে। খুব সুন্দর লিখেছেন আপু।

 2 years ago 

পাগলামি ছাড়া ভালোবাসা হয় না। ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61129.70
ETH 2660.38
USDT 1.00
SBD 2.55