DIY - এসো নিজে করি - ব্ল্যাক দাদার জন্য আমার উপহার !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
ব্ল্যাক দাদার জন্য আমার উপহার পক্ষ থেকে ছোট্ট একটি উপহার

1.jpg

31.jpg31.jpg
32.jpg33.jpg

আজকে আমি প্রতিদিনের তুলনায় ভিন্ন রকম একটি পোস্ট করেছি। আজকে আমি আমাদের সকলের পছন্দের একজন মানুষ ও একজন কবি যিনি আমাদের প্রতিনিয়ত সুন্দর সুন্দর কবিতা উপহার দিয়ে যাচ্ছেন , তিনি হলেন আমাদের @blacks দাদা। আসলে উনার কথা নতুন করে কি আর বলবো উনি যেমন মন ছুঁয়ে যাওয়ার মতো সুন্দর সুন্দর কবিতা লিখে আমাদের সাথে শেয়ার করেন ঠিক তেমনি উনার মনটাও অনেক সুন্দর। বাহির থেকে একটা মানুষকে চেনা অনেক দায় কিন্তু মানুষটি ভিতর থেকে সত্যি অনেক নরম ও ভালো মনের একজন মানুষ। আর উনি আমাদেরকে প্রতিনিয়ত ভালো কিছু শিক্ষা দিচ্ছেন ও আমাদেরকে আরো ভালো ভাবে কাজ করার অনুপ্রেরণা দিচ্ছেন।

আমি সত্যি ব্ল্যাক দাদার কাছে অনেক অনেক কৃতজ্ঞ কারণ উনি আমাদের সকলকে অনেক ভালোবাসেন ও আমাদেরকে কবিতার মাধ্যমে ও কথার মাধ্যমে ভালো কিছু শিক্ষা দিয়ে যাচ্ছেন। ভালোবাসার মাসকে কেন্দ্র করে আজকে আমি আমাদের প্রিয় ব্ল্যাক দাদার জন্য একটি উপহার তৈরি করেছি। উপহারটি অনেক ছোট ও সামান্য কিন্তু দাদার জন্য আমার ভালোবাসাটা অনেক বড়। আর এই ভালোবাসা থেকেই দাদার জন্য আমি কয়েকরকম উপকরণ দিয়ে একটি উপহার তৈরি করেছি , আমি আশাকরি দাদা আপনি আমার ছোট্ট উপহারটি পছন্দ করবেন।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে ব্ল্যাক দাদার জন্য ছোট্ট একটা উপহার তৈরি করেছি। আমি আমার সম্পূর্ণ ভালোবাসা দিয়ে চেষ্টা করেছি উপহারটি সুন্দর ভাবে তৈরি করার ও আকর্ষণীয় করার এবং আপনাদের সাথে সুন্দর ভাবে উপস্থান করার। দাদা অনেক অনেক ভালোবাসা রইলো আপনার জন্য। আশাকরি আপনার কাছে আমার আজকের ছোট্ট উপহারটি ভালো লাগবে।

28.jpg

আমার আজকের এই ব্ল্যাক দাদার জন্য উপহারটি তৈরি করতে ব্যবহার করতে হয়েছে - কয়েক কালারের রঙিন কাগজ , ওয়াটার কালার কলম , কলম , আইকা আঠা , কেচি , কয়েক রকমের পুঁথি পাথর ও একটি চিপস এর পেকেট।
এখান থেকে আমি ধাপ গুলো শুরু করলাম।
ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

06.jpg

ধাপ-6.

6.jpg

ধাপ-7.

07.jpg

ধাপ-8.

8.jpg

ধাপ-9.

9.jpg

ধাপ-10.

10.jpg

ধাপ-11.

11.jpg

ধাপ-12.

12.jpg

ধাপ-13.

13.jpg

ধাপ-14.

14.jpg

ধাপ-15.

15.jpg

ধাপ-16.

16.jpg

ধাপ-17.

17.jpg

ধাপ-18.

18.jpg

ধাপ-19.

19.jpg

ধাপ-20.

20.jpg

ধাপ-21.

21.jpg

ধাপ-22.

22.jpg

ধাপ-23.

23.jpg

ধাপ-24.

24.jpg

ধাপ-25.

025.jpg

ধাপ-26.

25.jpg

ধাপ-27.

26.jpg

ধাপ-28.

27.jpg

32.jpg

28.jpg29.jpg
31.jpg31.jpg
30.jpg33.jpg

@blacks দাদা এই ভালোবাসার মাসে আপনাকে জানাই অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা। প্রতিটিক্ষণ ,প্রতিটি দিন , প্রতিটি সময় কাটুক সুখে শান্তিতে ,আনন্দে ও ভালোবাসাময়। অনেক অনেক ভালোবাসা রইলো আপনার জন্য ও আপনার পরিবারের সকলের জন্য।



break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

এই অসাধারণ শুভেচ্ছা কার্ড টি আমাকে মুগ্ধ করেছে।আপনার এই ভালবাসা ও শুভেচ্ছা মিশ্রিত উপহার পেয়ে আমি অনেক সম্মানিত বোধ করছি।অনেক অনেক ভাল লাগা কাজ করলো আপনার এই উপহারে।

 2 years ago 

ভাইয়া সত্যি বলতে আপনার জন্য এই উপহারটি তৈরি করতে পেরে আমি নিজে ও অনেক আনন্দিত। আর আজ আপনার মন্তব্য পড়ে আমি সার্থক। অনেক বেশি খুশি হলাম আমি। অনেক অনেক ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

সত্যি ব্ল‍াক দাদা অনেক মজার একজন মানুষ। উনার কবিতা আমাদের সবসময়ই আকৃষ্ট করে এবং মুগ্ধ করে। উনার জন্য তৈরি গিফট টা দারুণ হয়েছে। এই গিফট টা উনার প্রতি আপনার সম্মান ও শ্রদ্ধার প্রতিক। অনেক সুন্দরভাবে ধাপে ধাপে শেয়ার করেছেন ক্রাফট টা। বেশ ভালো ছিল পোস্ট টা।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপু বেশ সুন্দর হয়েছে তো।আসলে ব্লাক দাদা আসলেই অনেক সুন্দর এবং গভীর কবিতা লিখেন।উনি আসলেই অনেক ভালো মানুষ, আমি ওনাকে অনেক ভয় পেতাম, অনেক রাগী রাগী মনে করতাম।যাই হোক উপহার টা অনেক সুন্দর করে তৈরি করেছেন।সুন্দর করে দেখিয়েছেনও।ভালো ছিলো আপু।ধন্যবাদ ও শুভেচ্ছা রইল। 🌹🌹

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

ব্লাক দাদা সত্যিই একজন বড় মনের মানুষ। দাদার কবিতাগুলো আমি পড়েছি, যেন আমার মনকে কেরে নেই। উনাকে দেওয়া উপহার টা অনেক সুন্দর হয়েছে আপু। আপু আপনি অনেক সুন্দর করে গিফট তৈরি করেছেন। সত্যিই অসাধারণ হয়েছে আপু। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovqXYqtnvTwyujR3e6QABJn4NcxC3bdgrwX6NgAN649cHgfxhe5ph4GRfCVnb7WW5KRh8RjMmS8SJiGa3FeiiFtjQ.png

দাদার জন্য তৈরি উপহার খুব ভালো লাগলো। গোল্ডেন কালারে ব্লাক লেখা অসাধারণ ভাবে ফুটে উঠেছে। ব্লাক দাদার কেবিতা সব সময় পড়ি তবে কমেন্ট একটু কমই করি আসলে বুঝে উঠতে পারি না। কি কমেন্ট করবো। যাইহোক, আপনার উপহার পেয়ে আশা করি দাদা অনেক খুশি হবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovqXYqtnvTwyujR3e6QABJn4NcxC3bdgrwX6NgAN649cHgfxhe5ph4GRfCVnb7WW5KRh8RjMmS8SJiGa3FeiiFtjQ.png

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

অসাধারন একটি উপহার বানিয়েছেন ব্ল্যাক দাদার জন্য। আশাকরি দাদার অনেক অনেক পছন্দ হবে। বানাইতে তো অনেক সময় লেগেছে বুঝা যাচ্ছে। আমার কাছে বেশ ভালো লেগেছে। ভিতরে দাদার জন্য আপনার মেসেজ লেখার আইডিয়া দারুন ছিলো। শুভেচ্ছা রইলো আপু।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

ব্লাক দাদার জন্য তৈরি গিফটা আমার কাছে অনেক ভালো লেগেছে। ব্লাক দাদা আমাদের এখানে অনেক ভাবে হেল্প করেন।তার জন্য এরকম একটা উপহার তৈরি করেছেন জেনে ভালো লাগলো। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

আপনি ব্ল‍াক দাদার জন্য অনেক সুন্দর একটি উপহার তৈরি করেছেন সত্যিই দাদা অনেক মজার মানুষ তার কবিতা আমাদের সকলেরই ভীষণ পছন্দ ব্লাক দাদা দেখলে এই উপহারটি অপছন্দ করবে না আমার দীর্ঘ বিশ্বাস আপনি খুব সুন্দর করে ড্রাই প্রজেক্টটির মাধ্যমে সৃজনশীলতার পরিচয় দিয়েছেন ধন্যবাদ আমাদের সাথে ড্রাই প্রজেক্টটি শেয়ার করার জন্য শুভকামনা রইল আপু আপনার জন্য

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 
ব্ল্যাক দাদার জন্য তৈরি সুন্দর এই উপহারটি দাদার অনেক বেশি পছন্দ হবে আশা করছি। আপনি খুবই চমৎকার ভাবে এই কারো কার্যটি সম্পন্ন করেছেন। ইটস এর প্যাকেট ব্যবহার করাটা আমার কাছে একটু ইউনিক লেগেছে তবে দেখতে কিন্তু বেশ ভালো লাগছে। আপনার অনুভূতিগুলো এবং ব্ল্যাক দাদার প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ এর উপহারটি প্রসেসিং আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।
 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

সত্যি আপু আপনি দারুণভাবে ব্লাক দাদার প্রশংসা করেছেন। তবে একটা কথা সত্যি মানুষের মানসম্মান যশ-খ্যাতি এগুলো টাকা দিয়ে অর্জন করা যায় না। মানুষকে মানুষের হৃদয়ে স্থান করে নিতে শুধু একটু ভালোবাসাই যথেষ্ট। আর আমার মতে আমি একজন বাঙ্গালী হিসেবে আমি ঘৃনা বোধ করি। কারন আমরা বাঙালিরা জন্ম নিয়েছি হিংসা নিয়ে। তাই আমাদের মান-সম্মান আসলো আর গেল সেটা আমরা কখনো ভাবি না। ভালোবাসা তো তাকেই যায়, যার হৃদয় অনেক বড়, সবার জন্য উন্মুক্ত। এবং কি তার জন্য সবকিছু উৎসর্গ করতে দ্বিধাবোধ করে না কেউ। বড় দাদা ছোট দাদা বৌদি সত্যিই অসাধারণ মনের মানুষ। আর আপনার ভালোবাসার মানুষটির জন্য আপনি এত সুন্দর একটি উপহার সত্যি খুবই ভালো লেগেছে। এবং কি আপনার প্রিয় মানুষটির জন্য আপনি অনেক সুন্দর করে পুতি দিয়ে আপনার হাতের কারুকাজ টি করেছেন। এবং আমাদের সাথে ভাগাভাগি করে নেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58665.81
ETH 3153.57
USDT 1.00
SBD 2.44