বাসায় তৈরি কলা ও ডিমের মিশ্রনে মজাদার পিঠা রেসিপি !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago
বাসায় তৈরি কলা ও ডিমের মিশ্রনে মজাদার পিঠা রেসিপি

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি মজাদার পিঠা রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

1.jpg

আজকে আমি সম্পূর্ণ নতুন ভাবে নতুন একটি পিঠা তৈরি করা শেয়ার করতে যাচ্ছি। আর সেটি হলো কলা ও ডিমের মিশ্রনে মজাদার কলা ডিম পিঠা রেসিপি। এখন গরম কাল তাই এখন কোনো পিঠাই তেমন তৈরি করা হয় না। ভিবিন্ন রকমের পিঠা তৈরি করার একটা সিজন আছে আর সেটি হলো শীতকাল। তবে আজকে আমি যে পিঠা তৈরি করেছি সেটি আমাদের পরিচিত বা পছন্দের পিঠা গুলো থেকে কিছুটা ভিন্ন ও অন্য রকম, তবে বেশ মজাদার ও সুস্বাদু। ইফতারের জন্য অথবা যে কোনো সময় নাস্তা কিংবা টিফিনের জন্য তৈরি করা যেতে পারে এই মজাদার কলা ডিম পিঠা রেসিপি। আজকে আমি ইফতারে অন্যান্য রেসিপির পাশাপাশি এই মজাদার পিঠা রেসিপিটি যোগ করেছি। আজকের পোস্টের মাধ্যমে আপনাদের সাথেও সুন্দর ভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি।

কলা ও ডিম দিয়ে পিঠা তৈরি করেছিলাম আরো বেশ কয়েকদিন আগে। আমার কাছে এই পিঠা খেতে বেশ ভালো লেগেছিলো। তাই আজকে আমি ইফতারের জন্য বাসায় তৈরি করলাম কলা ডিম পিঠা । এই পিঠা রেসিপি তৈরি করতে তেমন কোনো ঝামেলা হয় না। শুধু প্রয়োজনীয় উপকরণ গুলো হাতের কাছে থাকলেই সহজেই তৈরি করা যাই এই মজাদার কলা ডিম পিঠা রেসিপি। কলা, ডিম, চিনি, এলাচ গুঁড়া, ময়দা ও আরো কয়েক রকম প্রয়োজনীয় উপকরণ একসাথে করে তৈরি করা হয়েছে কলা ডিম পিঠা রেসিপি। আপনারাও চাইলে খুব সহজেই বাসায় তৈরি করতে পারেন ও নতুন একটি আইটেম খাবার তালিকায় যোগ করতে পারেন।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে বাসায় কলা ও ডিমের মিশ্রনে মজাদার পিঠা রেসিপি তৈরি করেছি । পিঠা রেসিপি তৈরির প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় এভাবে মজাদার পিঠা রেসিপি তৈরি করতে পারেন ও শিখে নিতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের মজাদার পিঠা রেসিপি তৈরিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক...........

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

7.jpg

ধাপ-7.

8.jpg

ধাপ-8.

9.jpg

ধাপ-9.

10.jpg

ধাপ-10.

11.jpg

ধাপ-11.

12.jpg

ধাপ-12.

013.jpg

ধাপ-13.

13.jpg

ধাপ-14.

14.jpg

আমার আজকের বাসায় তৈরি কলা ও ডিমের মিশ্রনে মজাদার পিঠা রেসিপি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।



break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

বাসায় তৈরি করা আর ডিমের মিশ্রণে দারুন একটি পিঠার রেসিপি আপনি আমাদের মাঝে তৈরি করেছেন। আমার কাছে ইউনিক রেসিপি মনে হয়েছে কারণ এই রেডিপি আমি কখনো দেখিনি কলা আর ডিমের মিশ্রণে। এত সুন্দর একটি পিঠা আমার খেতে খুব ইচ্ছা করছে আপু। যাইহোক আপনার মাধ্যমে দারুন একটি পিঠার রেসিপি শিখতে পারলাম। ধাপে ধাপে এত সুন্দর একটি রেসিপি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি আজকে আমাদের সাথে যে পিঠার রেসিপি শেয়ার করেছেন সেটা দেখতে কিন্তু অনেক লোভনীয় লাগছে এবং আপনার উপস্থাপনা অনেক ভাল ছিল। আর এই রকম পিঠা জীবনে কখনো খাওয়া হয়নি, আপনার রেসিপি দেখে আমার অনেক ভালো লেগেছে।

 2 years ago 

খুবই সুস্বাদু একটা রেসিপি আমাদের মাঝে উপহার দিয়েছেন আপু। আপনি প্রতিদিনের ন্যায় আজও লোভনীয় একটা রেসিপি শেয়ার করেছেন।। এই রেসিপিটা আমার কাছে খুবই প্রিয়। আম্মু কিছুদিন আগে এমন ভাবে পিঠা তৈরি করে দিয়েছিল। যা খেতে মজা হয়েছিল কি আর বলবো। আপনার জন্য শুভকামনা রইল।।

 2 years ago 

আপু আগে কখনো আমি কলা এবং ডিম দিয়ে পিঠা তৈরীর রেসিপি খাইনি এবং দেখাও হয়নি ।আমার কাছে অনেক ভালো লাগলো। ইউনিক ধরনের রেসিপি গুলো আমার কাছে অনেক ভালো লাগে যেটা খাওয়ার অনেকটা ইচ্ছে জাগে। একসময় এভাবে পিঠা রেসিপি তৈরি করার চেষ্টা করবো শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপু পিঠা টির নামটি কিন্তু বেশ ভালই লেগেছে আমার কাছে😁।কিন্তু কলা আর ডিমের সংমিশ্রণে ও যে এত সুন্দর পিঠা তৈরি করা যায় সেটা মনে হয় আমার বাংলা ব্লগে না আসলে জানতেই পারতাম না😍।সত্যিই সেরা ছিল আপু আপনার উপস্থাপনা।🤟

 2 years ago 

আজকে আপু আপনি নতুন একটি রেসিপি নিয়ে উপস্থিত হয়েছেন আমাদের সকলের মাঝে। কলা ও ডিমের মিশ্রণের পিঠাগুলো মিষ্টি হওয়ায় এগুলো বাচ্চারা একটু বেশি পছন্দ করবে। টিপিনে আসলেই বাচ্চাদের দেওয়া যাবে। ধন্যবাদ আপনাকে আপু সুন্দর একটি রেসিপি পোস্ট শেয়ার করার জন্য ও আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে বাসায় তৈরি কলা ও ডিমের মিশ্রণে মজাদার পিঠার রেসিপি তৈরি করে আমাদের মাঝে শেয়ার করেছেন। যদিও আপনার মত করে এরকম ভাবে কখনো কলা ও ডিমের মিশ্রণে এরকম মজাদার পিঠার রেসিপি খাওয়া হয়নি তবে আপনার এই পিঠার রেসিপি দেখে জিভে জল এসে যাচ্ছে। এত মজাদার এবং লোভনীয় একটি পিঠা রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

কলা আর ডিম দিয়ে আসলেই খুব মজা হয় পিঠাগুলো।আম্মুও মাঝেমধ্যে বানায়,বেশ মজা লাগে আমার খেতে।বেশি ভালো লাগে গরম গরম খেতে।

 2 years ago 

প্রতিদিনের ন্যায় আজকে আপনি খুব সুন্দর ভাবে একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন কলা এবং ডিমের সমন্বয়ে মজাদার পিঠা তৈরি করে দেখিয়েছেন। আর পূর্বেই বলেছি আমার সবচেয়ে বেশি ভালো লাগে আপনার এই ফটোর উপরে লেখা গুলো। আমি সময় করতে পারি না। চেষ্টা করব এভাবে লেখার জন্য।

 2 years ago 

আবারও নতুন একটি রেসিপি 😍
সত্যিই অসাধারণ একটি রেসিপি শেয়ার করেছেন আপু। কলা এবং ডিম দিয়ে পিঠা তৈরি করা যায় এটা আগে জানা ছিল না। দেখে তো মনে হচ্ছে খুব সহজ এটি তৈরি করা। সুস্বাদুও মনে হচ্ছে।😋 চমৎকার ভাবে উপস্থাপন করেছেন আমাদের সাথে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এবং শুভকামনা রইল আপনার জন্য।🥰

Coin Marketplace

STEEM 0.32
TRX 0.11
JST 0.031
BTC 67344.10
ETH 3749.25
USDT 1.00
SBD 3.69