মসলাদার ক্রিস্পি পটল ফ্রাই

in আমার বাংলা ব্লগlast year

মসলাদার ক্রিস্পি পটল ফ্রাই

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

1.jpg

আমি কিছুদিন পর পর ভিন্ন ভিন্ন ভাবে বাসায় পটল ফ্রাই তৈরি করি। আর পটল আমার ফেভারিট একটি সবজি। অনন্যা রেসিপি থেকে পটলের ফ্রাই রেসিপিটা আমার কাছে একটু বেশি ভালো লাগে। তাই আমিও আমার মতো করে বেশ কয়েক রকম উপকরণ যুক্ত করে মজাদার ভাবে পটল ফ্রাই রেসিপি তৈরি করার চেষ্টা করি। আজকে আমি আমার বাসায় নতুন ভাবে মসলাদার ক্রিস্পি পটল ফ্রাই রেসিপি তৈরি করেছি যা আপনারা উপরের ছবিতে দেখতে পাচ্ছেন। মসলাদার ক্রিস্পি পটল ফ্রাই এর কালার টা যেমন সুন্দর হয়েছে তেমনি খেতেও অনেক টেস্টি হয়েছে। ক্রিস্পি ও মসলার স্বাদে মিশ্রিত এক মজাদার স্বাদ।

নতুন ভাবে মজাদার কিছু খেতে হলে একটু কষ্ট করতে হয় যা আমি সবসময় বলি। আর নিজে নিজে বাসায় মজাদার কিছু তৈরি করার মধ্যেও অনেক আনন্দ রয়েছে। মসলাদার ক্রিস্পি পটল ফ্রাই তৈরি করতে বেশ কয়েক রকম উপকরণ প্রয়োজন হয় আর সেগুলো বাসায় থাকলে খুব সহজে আপনিও এই মজাদার খাবারটি একটু সময় দিয়েই তৈরি করতে পারেন খুব সহজে। মসলাদার ক্রিস্পি পটল ফ্রাই আমার অনেক পছন্দের তাই আমিও আমার মতো করে একেক সময় একেক ভাবে তৈরি করার চেষ্টা করি। আপনারও আমার মতো এই ভাবে মসলাদার ক্রিস্পি পটল ফ্রাই মজাদার ভাবে বাসায় তৈরি করে খেয়ে দেখতে পারেন।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে বাসায় তৈরি করেছি মসলাদার ক্রিস্পি পটল ফ্রাই রেসিপি। মসলাদার ক্রিস্পি পটল ফ্রাই তৈরি করার প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় এভাবে মসলাদার ক্রিস্পি পটল ফ্রাই তৈরি করতে পারেন ও শিখে নিতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের মসলাদার ক্রিস্পি পটল ফ্রাই রেসিপি তৈরিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক...........
ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

05.jpg

ধাপ-5.

5.jpg

ধাপ-6.

6.jpg

ধাপ-7.

7.jpg

ধাপ-8.

8.jpg

ধাপ-9.

9.jpg

ধাপ-10.

10.jpg

ধাপ-11.

11.jpg

ধাপ-12.

12.jpg

ধাপ-13.

13.jpg

ধাপ-14.

14.jpg

আমার আজকের বাসায় মসলাদার ক্রিস্পি পটল ফ্রাই তৈরিটি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।

1.png

break.png

banner-abb23.png

Sort:  
 last year 

আপু আপনি ঠিক বলেছেন বাসায় নিজে নিজে কোন রেসিপি তৈরি করে খাওয়ার মজাই আলাদা। আমার কাছেও ভালো লাগে এমন নতুন নতুন রেসিপি তৈরি করতে। আপু আমি আগে কখনো পটলের ক্রিসপি ফ্রাই খাইনি। আপনার কাছ থেকে নতুন ইউনিক একটা রেসিপি শিখে নিয়েছি।

 last year 

আমি সবসময় চেষ্টা করি নতুন কিছু শেয়ার করার জন্য যাতে করে আপনারা নতুন কিছু শিখতে পারেন আমার মাধ্যমে। ধন্যবাদ আপনাকে।

 last year 

ঠিক বলছেন আপু নিজের বাসায় নতুন কিছু তৈরি করতে একটু কষ্ট করতে হয়। আপনার ইউনিক রেসিপি গুলো আমার খুবই ভালো লাগে। প্রতিনিয়তই আপনার থেকে নতুন রেসিপি শিখতে পারি।মসলাদার ক্রিস্পি পটল ফ্রাই দেখতে বেশ মচমচে লাগছে।অনেক ধন্যবাদ আপু চমৎকার রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

কিছুটা কষ্ট সবকিছুতেই হয়ে থাকে তবে অল্প একটু কষ্ট থেকে যদি নতুন কিছু তৈরি করা যায় তাহলে বিষয়টি ভালই হয়। ধন্যবাদ আপু আপনাকে।

 last year 

পটল আমারও একটা প্রিয় সবজি। বিশেষ করে আমার কাছে পটল ভাজার খেতে ভালো লাগে। নিজে শুধু দু একদিন রান্না করেছি। তাই বলতে পারবোনা নতুন রেসিপি তৈরি করে খাওয়ার মজা। তবে রান্নার মজাটা পেয়েছি। আর হ্যাঁ আপনার রেসিপিটা দেখতে অনেক সুন্দর হয়েছে খেতে আশা করি ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে এত সুন্দর একটা রেসিপি শেয়ার করার জন্য।

 last year 

হ্যা এই রেসিপিটি খেতে যেমন অসাধারণ তেমনি দেখতেও খুব ভালো লাগে।

 last year 

একদম যথাযথা বলেছেন বাসার রেসিপি আর বাইরের রেসিপি আকাশ পাতাল ব্যবধান। বিশেষ করে পটল দিয়ে কিছুদিন আগে আমরা একটা কনটেস্টে বিভিন্ন রকম রেসিপি দেখতে পেয়েছি। আর আপনার আজকের রেসিপিটিও দুর্দান্ত ছিল ধন্যবাদ আপনাকে।

 last year 

চেষ্টা করেছি নিজের মতো করে দুর্দান্ত করে তৈরি করার। ধন্যবাদ আপনাকে।

 last year 

তাহলে আমি বলব আপু আপনার চেষ্টা সফল হয়েছে। ধন্যবাদ আপনাকে ফিডব্যাক দেয়ার জন্য।

 last year 

আপু আমি তো বরাবরই বলে আসছি যে আপনার করা প্রতিটি রেসেপি একদম ইউনিক রেসিপি ৷
ওয়াও কি সুন্দর করে মসলাদার ক্রিস্পি পটল ফ্রাই করেছেন ৷ একবারে মচমচে করে ভেজেছেন ৷ অনেক ভালো লাগলো আপু ৷ আসলে দেখে কি মন ভরে খেতে না পারলে হয় ৷ তবুও দেখে স্বাদ নিতে হবে ৷

 last year 

ছবি দেখে যদি মুখের স্বাদ পাওয়া যেত তাহলে আর হয়তো রান্না করা প্রয়োজন হতো না। মুখে স্বাদ নেয়ার জন্য অবশ্যই আপনাকে আমার মত করে এভাবে তৈরি করে খেতে হবে।

 last year 

আপু বাসায় তৈরি করা যে কোন খাবারই অনেক সুস্বাদু হয়ে থাকে। তবে আপনার এই রেসিপিটি আমার জানা ছিল না। নতুন করে অত্যন্ত সুস্বাদু এবং ক্রিসপি একটি রেসিপি আজ দেখতে পেলাম। ব্রেডকাম, কর্নফ্লাওয়ার আর পটল দিয়ে একটি সুস্বাদু রেসিপি তৈরি করেছেন। আবার সেই রেসিপিটি আমাদের মাঝখানে ১৪ টি ধাপে শেয়ার করেছেন। ধন্যবাদ আপু আপনাকে।

 last year 

হ্যাঁ আমি প্রতিটি রেসিপির প্রতিটি ধাপ এমন ভাবে শেয়ার করার চেষ্টা করি যাতে করে আপনারা খুব সহজেই বাসায় তৈরি করতে পারেন ও মজাদার স্বাদ গ্রহণ করতে পারেন। ধন্যবাদ আপু আপনাকে।

 last year 

নতুন ভাবে মজাদার কিছু খেতে হলে একটু কষ্ট করতে হয় যা আমি সবসময় বলি।

ঠিকই বলেছেন অবশ্যই ভালো খেতে হলে বেশি সময় নিয়ে বেশি ভালো মনোযোগ সহকারে প্রস্তুত করতে হবে যে কোন খাবার হোক না কেন।।

আপনার প্রস্তুত করার রেসিপিগুলো বরাবরের সবার থেকে আলাদা এবং এক্সেপশনাল।। পটল এবং বিভিন্ন ধরনের মসলার ব্যবহার করে খুব সুন্দরভাবে পটল ফ্রাই আমাদের মাঝে তুলে ধরেছেন দেখেই বোঝা যাচ্ছে খেতে খুবই মজাদার হবে।। তেলে ভাজা খাবার সব সময়ই আমার অনেক ফেভারিট আপনার প্রস্তুত করার রেসিপি দেখে তো লোভ সামলানোই মুশকিল।।

 last year 

আজকের পটল ফ্রাই রেসিপিটা এমন একটা রেসিপি যেটা আপনি চাইলে এমনিও নাস্তার মত তৈরী করে খেতে পারেন আবার গরম ভাতের সাথেও খেতে পারেন।

 last year 

এত বুদ্ধি আসে কোথা থেকে আপু।আসলে আপনার আজকের রেসিপিটি খুবই মনোমুগ্ধকর এবং দেখে বোঝা যাচ্ছে খুবই সুস্বাদু হবে। তবে আমি কিন্তু খুব শীঘ্রই এটি চেষ্টা করে দেখব, কারণ খুব লোভ হচ্ছে আপনার রেসিপিটি দেখে ধন্যবাদ আপু।

 last year 

যেহেতু এই রেসিপির লোভে পড়ে গিয়েছেন খাবারের জিনিস বলে কথা আর দেরি করার প্রয়োজন নেই। প্রয়োজনীয় উপকরণ গুলো একসাথে করে তৈরি করে নিন এই মজাদার খাবারটি।

 last year 

সত্যি আপু নতুন ভাবে নতুন স্বাদের কোন খাবার তৈরি করা হলে খেতে ভালো লাগে। তবে বেশ কষ্ট করতে হয়। আর আপনি সবসময় এত মজার মজার রেসিপি তৈরি করেন দেখেই ভালো লাগে। আপনার তৈরি করা রেসিপি গুলোতে নতুনত্ব রয়েছে। এভাবে যদি খাবারের মাঝে ভিন্নতা আনা যায় তাহলে খেতে ভালো লাগে। পটল দিয়ে ইউনিক একটি রেসিপি তৈরি করেছেন আপু।

 last year 

জ্বি আপু আমি সবসময় চেষ্টা করি আমার প্রতিদিনের খাবারের মধ্যে কিছুটা ভিন্নতা আনার জন্য এবং এটাও চেষ্টা করি সাধারণ কোনো রেসিপিকে কিছুটা ভিন্ন ভাবে নতুন করে তৈরি করার জন্য এবং আপনাদের সাথে সুন্দরভাবে উপস্থাপন করার জন্য। ধন্যবাদ আপু আপনাকে।

 last year 

হ্যা ক্রিস্পি হিসেবে এটা দারুণ রেসিপি, আমি অবশ্য শুধু চালের গুড়া আর বেসন দিয়ে খেয়েছি। তবে একটা আইডিয়া দিতে পারি আপনাকে, একটু জাস্ট চিন্তা করুন পটলের জায়গায় যদি মুলো হতে তাহলে কেমন হতো?

 last year (edited)

প্রথমের কথা গুলো ভালো লেগেছিল ভেবেছিলাম কোনো আইডিয়া দিবেন, পরে মুলোর কথা শুনে এই পটলকে এখন মুলোর মতো লাগছে। না আর পারা গেল না,
😿😦🙆‍♀️

Coin Marketplace

STEEM 0.31
TRX 0.11
JST 0.034
BTC 66765.98
ETH 3234.00
USDT 1.00
SBD 4.23