রেডমি নোট টেন প্রো !! নতুন ফোনের অনুভূতি !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
রেডমি নোট টেন প্রো !! নতুন ফোনের অনুভূতি

1.jpg

নতুন ফোন কেনার অনুভুতিটা হয়তো অনেক আনন্দের কিন্তু নতুন ফোন ব্যবহার করাটা খুবই বিরক্তের। কারণ নতুন ফোনের সেটিং অনেক কিছুই একটু অন্য রকম থাকে। এত দিন একরকম ভাবে ফোন ব্যবহার করেছি এখন আরেক রকম। যদিও এই সমস্যা টা বেশি দিন থাকে না তবুও কেমন যেন অসুবিধা মনে হয়। যাই হোক আমার হাতের ফোন টি ব্যাবহার করছি আজ প্রায় দুই বছর। সাইট দিয়ে ডিসপ্লে উঠে গেছে ,উপরের গ্লাস ফাটা ফাটা হয়ে গেছে। আর অনেক কষ্ট করে চ্যাট করা লাগে। মোবাইল যদি একবার হ্যাং হয় তাইলে ফোন reboot না দেয়া পর্যন্ত ঠিক হয় না। আর এই জন্য কয়েক দিন ধরেই পরিকল্পনা ছিল একটা নতুন ফোন কিনবো। সেই চিন্তা থেকেই আজকে হুট করেই মার্কেটে যাই ও রেডমি নোট টেন প্রো ফোনটি পছন্দ করি এবং কিনি।

আমি আগেও রেডমি ফোন ব্যবহার করেছি আর এই ফোনের ক্যামেরা অসাধারণ। যার কারণে আমার কাছে রেডমি ফোন গুলোই বেশি ভালো লাগে। আমি চাইলে অন্য কোনো ব্রেন্ড কিনতে পারতাম কিন্তু আমার ইচ্ছা বেশি রেডমি ফোনের উপর। রেডমি নোট টেন প্রো ফোনটির দাম ছিল ২৬,৯৯৯ টাকা। এর সাথে আমাকে একটি ব্যাক কভার , দুইটি এয়ারফোন যদিও একটি আমি জোর করে নিয়েছি ,সাথে অনেক বড় একটি চার্জার। সাত দিনের রিপ্লেচমেন্ট ও এক বছরের ওয়ারেন্টি দিয়েছে। আমার কাছে ফোনটি ভালোই লেগেছে তবে আরো ভালো বুঝতে পারবো কিছু দিন ব্যবহারের পর।

নতুন ফোন কিনার এক অদ্ভুত অনুভূতি। আপনারা সবাই হয়তো ফোন ব্যবহার করেন আর সেই ফোনটি আপনিও যখন কিনেছেন তখন কেমন অনুভূতি হয়েছিল সেটা হয়তো আপনারা নিজেরাই জানেন। আমি ফোনটি কিনে বাসায় এনে প্রথমেই ফোনটিকে চার্জ দেই এরপর , এপ্স ইন্সট্রল করি ,ফোন উপডেট করি মোট কথা যা যা করার দরকার তাই করেছি। ফোনটিকে অনেক যত্ন সহকারে ব্যাবহার করছি। নতুন ফোন বলে কথা। তবে কতদিন এই যত্ন থাকবে সেটা বলাই মুশকিল। যাইহোক আমি চেষ্টা করেছি আমার নতুন ফোন কিনার অনুভূতিটি আপনাদের সাথে কিছুটা হলেই ভাগ করে নেয়ার। এর সাথে আমার আজকের এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে দোকানের ফোন কেনা অবস্থায় কিছু ফটোগ্রাফি ও ফোনের কিছু ফটোগ্রাফি শেয়ার করেছি। আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে।

2.jpg

3.jpg

4.jpg

5.jpg

6.jpg

7.jpg

8.jpg

9.jpg

10.jpg

11.jpg

ক্যামেরাoppo F17
ক্যাটাগরিফোটোগ্রাফি
লোকেশন[পুরানা পল্টন , ঢাকা](https://w3w.co/fuzz.fetch.clinked)
তারিখ15.03.2022

break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

ঠিক বলেছেন আপু নতুন ফোন কেনার আনন্দ অনেক। শুধু ফোন না নতুন যেকোনো জিনিস অনেক ভালো লাগে। আপনি নতুন ফোন কেনার আনন্দ আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মুহূর্ত আমাদের মাঝে ভাগ করে নেওয়ার জন্য। আপনার জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল।

 2 years ago 

ভালো লাগলো আপনার মন্তব্যটি। ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

যাইহোক নতুন ফোনের দারুন এক্সপিরিয়েন্স পাবেন আশা করছি। রেডমির দারুন একটি সিরিজ নোট টেন। বিশেষ করে ক্যামেরা ফিচার এর দিক দিয়ে একদম অসাধারণ। এবং ফোন কেনার সুন্দর অনুভূতি প্রকাশ করেছেন আমাদের মাঝে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভালো লাগলো আপনার মন্তব্যটি। ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য। f

 2 years ago 
আপু, এটা অনেক সুন্দর ফোন আমার এক বন্ধু ইউজ করে। ক্যামারা অনেক সুন্দর। তবে মন খারাপ হলেও একটা কথা বলে রাখি একটানা ছবি তুল্লে ফোন অনেক গরম হয়। এছাড়া সব ঠিক আছে। আশা করি ভালো ভালো ফটোগ্রাফি করবেন। 😬🤚🖤
 2 years ago 

চার্জে লাগাই রাখলেও ফোন গরম হয়ে যাই। এটাই শুধু সমস্যা। বাকি সব মোটামোটি ঠিক আছে। ভালো লাগলো আপনার মন্তব্যটি। ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনার পোস্ট দেখে আমারও এখন একটি ফোন কিনতে ইচ্ছা করছে। আমার ফোনটি ও অনেক পুরাতন হয়ে গিয়েছে। এখন ফোন থেকে কাজ করতে মাঝে মাঝে সমস্যা হয়। আপনি ফোনটি কিছুদিন ব্যবহার করার পর আপনার কাছ থেকে একটি ফিডব্যাক নেবো। যদিও আমার ওয়ানপ্লাস এর একটি সেট খুব পছন্দ হয়েছে। কিন্তু সেটের দাম আবার ৪০ হাজারের কাছাকাছি। সেটের ফিচারগুলো পছন্দ হলেও দামটা পছন্দ হয়নি। এখন চিন্তা করছি যে কোন ফোনটা নেয়া যায়?

 2 years ago 

আমার আগের ফোনটি খুব খারাপ অবস্থা ছিল ভাইয়া। বেশ কষ্ট করে কাজ করতাম। যদিও আমি সব কাজ লেপটপে করি তবে চ্যাট করার জন্য ফোন এই ভালো। আর আমার অনেক আগে থেকেই রেডমি ফোন ব্যবহার করে ভালো লাগে তাই অন্য কোনো ফোন দেখিনি। আর আমিও শুনেছি ওয়ানপ্লাস ফোন অনেক ভালো তবে এই ফোনের দাম অন্য ফোনের থেকে অনেকটাই বেশি। আপনার বাজেট থাকলে ওয়ানপ্লাস নিতে পারেন। ভালো দামের ভালো ফোন।

 2 years ago (edited)

@rupok ভাই আমাকে একটা কিনে দিয়েন , আমার কিন্ত ভাঙ্গা ফোন ।😋🥰

 2 years ago 

বড়লোক মানুষের বড় বড় ব্যাপার স্যাপার । আজ গরীব বলে , আমি ভাঙ্গা ফোন চালাই । যাইহোক ফোনটা সুন্দর হয়েছে আপু ।

 2 years ago 

হা হা হা , ভাইয়া বড়োলোকতো আপনি। ভাবিকে নিয়ে কই কই ঘুরতে যান। আর পুরাতন ফোনের প্রতিটিও কিন্তু একটা মায়া কাজ করে সত্যি কথা। যতক্ষণ ব্যবহার করা সম্ভব ব্যবহার করার চেষ্টা সবাই করে একদম না পারতে নতুন ফোন কিনে। ধন্যবাদ ভাইয়া আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

আপু দারুন একটা ফোন কিনে ফেলেছেন। এবার কিন্তু ট্রিট দেবার পালা। রেডমি ফোন গুলো যদিও আমি আগে ব্যবহার করিনি তবে ইদানিং এই ফোনটি বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। ভেবেছি এরপরে যদি কিনি তাহলে হয়তো এই ব্র্যান্ডের ফোনই কিনব। দীর্ঘজীবী হোক আপনার ফোন হাহাহা।

 2 years ago 

ভালো লাগলো আপনার মন্তব্যটি। ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

নতুন ফোন কেনার অনুভূতি সত্যিই দারুন 😊
আমিও কয়েকমাস আগে একটি ফোন কিনেছি, যদিও এটি খুব প্রয়োজন ছিল আমার এবং বর্তমানে এটা দিয়েই সব কাজ করছি। যাক আপনার পোস্টটি দেখে আমার সেই দিনের কথা মনে পড়ে গেলো। তবে আমরা ট্রিট চাই।
নতুন ফোন লংলাষ্টিং করতে হলে একটা চমৎকার ট্রিট দিতে হবে কিন্তু 😍

 2 years ago 

মন থেকে ভালোবাসা দিয়ে দিলাম।এর থেকে বড় ট্রিট আর কিছু হতে পারে না। ভালো লাগলো আপনার মন্তব্যটি। ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

নতুন কোন কিছু কিনে আনার যে মুহূর্ত সেটা খুবই আনন্দের হয়। আর সেটা যদি হয় নতুন ফোন তাহলে তো কথাই নেই। কেননা এটা আমাদের সব থেকে কাছের বন্ধু। আপনি নতুন ফোন কেনার আনন্দঘন মুহূর্ত গুলো আমাদের সাথে শেয়ার করেছেন। অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

ভালো লাগলো আপনার মন্তব্যটি। ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

নতুন এনড্রুয়েড ফোন কিনেছেন। ছবি তুলবেন ফাটা ফাটি। আজকাল কার ফোন গুলোতে দারুন সব ফিচার এড করে দিয়েছে। ওয়াইড এঙ্গেল ক্যামেরা , সেক লেস ভিডিও ফোর কে সাপোর্টেড ইত্যাদি বহু কিছু। সুন্দর হয়েছে ফোন টি। শুভ কামনা রইল আপনার জন্য। তবে দাম চিন্তা করলে আমি কখনও ভাবিও না যে এত দাম দিয়ে একটি মোবাইল কিনবো। যাই হোক। ভাল থাকবেন। শুভেচ্ছা।

 2 years ago 

ভালো লাগলো আপনার মন্তব্যটি। ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

দিদি ফোনের রংটা কিন্তু দারুন লেগেছে 👌। নতুন ফোন দিয়ে ভালো ভালো মুহূর্ত আমাদের সাথে ভাগাভাগি করে নেবেন সেই প্রত্যাশাই করছি। আপনার মত আমিও নতুন ফোন নিলে খুব যত্ন করে ব্যবহার করতে থাকি, খুব সামলে রাখার চেষ্টা করি 🤗। কিন্তু এগুলো সব ক্ষণিকের। কদিন পর যে লাউ সেই কদু 🤪।

 2 years ago 

ভালো লাগলো আপনার মন্তব্যটি। ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 54096.18
ETH 2412.88
USDT 1.00
SBD 2.10