জল রং দিয়ে রঙিন একটি দৃশ্য অঙ্কন !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

জল রং দিয়ে রঙিন একটি দৃশ্য অঙ্কন

20211112_152024.jpg

IMG-20211112-WA0047.jpg

IMG-20211112-WA0040.jpgIMG-20211112-WA0044.jpg

জল রং দিয়ে করা প্রতিটা অঙ্কন প্রতিটা দৃশ্য অনেক বেশি কালারফুল হয় ও অনেক সুন্দর ভাবে ফুটে উঠে। দেখতে অনেক ভালো লাগে এই দৃশ্য গুলো। আমার কাছে জল রঙের অঙ্কন খুবই ভালো লাগে। আপনাদের কাছে কেমন লাগে অবশ্যই আমাকে মন্তব্য করবেন। আমি সবসময় চেষ্টা করে যাচ্ছি জল রং দিয়ে সুন্দর ও কালারফুল দৃশ্য অঙ্কন করার ও আপনাদের সাথে উপস্থাপন করার। আপনাদের ভালোবাসা ও প্রশংসাই সত্যি আমি অনেক আনন্দিত।

আজকে আমি জল রং দিয়ে যে রঙিন একটি দৃশ্য অঙ্কন করেছি সেটি হলো একটি নদীর তীরে অনেক সুন্দর একটি রঙিন গাছ যার ছবি স্বচ্ছ পানিতে দেখা যাচ্ছে ও সেখানকার পরিবেশ অনেক সুন্দর ও কালারফুল। আমি আমার স্বাধ মতো চেষ্টা করেছি দৃষ্টিকে সুন্দর কাছে ফুটিয়ে তোলার ও আপনাদের সাথে শেয়ার করার।

আমি আমার আজকের এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো এই সুন্দর দৃশ্যটি অঙ্কনের প্রতিটি ধাপ। প্রথম থেকে শেষ পর্যন্ত আমি প্রতিটি ধাপের ছবি নিয়েছি ও একে একে আপনাদের সাথে শেয়ার করেছি। আশাকরি আপনাদের কাছে আমার আজকের অঙ্কনটি পছন্দ হবে। তাহলে চলুন শুরু করা যাক ...............

আজকে আমি আমার এই অঙ্কন টি করতে ব্যবহার করেছি - জল রং , রং করার তুলি , আর্ট পেপার ও আধা কাপ পানি।

এখান থেকে আমি আমার অঙ্কনের ধাপ গুলো শুরু করলাম।

1.

1.jpg

2.

2.jpg

3.

3.jpg

4.

4.jpg

5.

5.jpg

6.

6.jpg

7.

7.jpg

8.

8.jpg

9.

9.jpg

10.

10.jpg

11.

11.jpg

12.

12.jpg

13.

13.jpg

14.

14.jpg

15.

15.jpg

16.

16.jpg

17.

17.jpg

18.

18.jpg

19.

19.jpg

20.

20.jpg

21.

21.jpg

22.

23.jpg

23.

24.jpg

24.

25.jpg

25.

26.jpg

IMG-20211112-WA0047.jpg

IMG-20211112-WA0040.jpgIMG-20211112-WA0044.jpg

আশা করি আপনাদের কাছে আমার আজকের রঙিন অঙ্কন টি পছন্দ হবে। সবাইকে অনেক ধন্যবাদ।

Sort:  
 3 years ago 

ধন্যবাদ আপু আপনার এত সুন্দর একটি প্রতিভা মাঝে শেয়ার করার জন্য ।পোস্টটি পরে আসলে আমি এই আর্ট টির মায়ায় পড়ে গেছি। ধন্যবাদ আপু এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপনার জল রঙের ছবি গুলোতে আসলে প্রশংসা করার ভাষা আমার জানা নেই ।আপনি এতো সুন্দর করে প্রকৃতি দৃশ্য, কালারফুল দৃশ্য অংকন করেন যা আসলে মনমুগ্ধকর। আমি নিশ্চিত এই ছবিগুলো করতে আপনার ঘন্টার পর ঘন্টা সময় চলে যায় কাজের প্রতি ভালোবাসা না থাকলে আসলে এত সুন্দর করে ছবি আঁকা যায় না। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভালোবাসা নেবেন।

 3 years ago 

অনেক ভালো লাগলো আপু আপনার মন্তব্য পড়ে, অনেক ধন্যবাদ আপনাকে এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

উকালতি ডাক্তারির পাশে মানুষ এতো দারুন অংকন করতে পারে জানা ছিলো না।

আপু এই অংকন গুলো প্রতিনিয়ত চায়, অত্যান্ত সুন্দর হয়েছে দৃশ্যটি।আর ধাপ গুলো তো আপনি নিখুত ভাবে করেছেন।উপস্থাপনা খুবই ভালো ছিল শুভ কামনা রইলো।

 3 years ago 

😆,, অনেক হাসালেন ভাইয়া, অনেক ধন্যবাদ আপনাকে এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

সব সময় আমরা সবাই একসাথে হাসতে চায়🤗🤗🤗🤗

 3 years ago 

গান, আর্ট ক্রাফট রান্ন সব দিক দিয়ে আপনি অসাধারণ। আপনার তুলনা নাই। সবদিকে আপনার প্রতিভা দেখে আমি মুগ্ধ।

আজকের এই দৃশ‍্যটা দারুণ আর্ট করেছেন। এবং এতো সুন্দর ভাবে পোস্ট টা উপস্থাপন করেছেন এককথায় অসাধারণ ছিল।

 3 years ago 

হাহা, অনেক ভালো লাগলো আপনার মন্তব্য পড়ে, অনেক ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপনার জলরঙে আঁকা চিত্রটির প্রশংসা কিন্তু না করে পারলাম না। প্রকৃতির এক খুব সুন্দর চিত্র আপনি অঙ্কন করেছেন।বেশ কালারফুল হয়েছে চিত্রটি। বিশেষ করে আমার গাছটা খুব সুন্দর লেগেছে। অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটা চিত্র আমাদের সাথে শেয়ার করার জন্য।শুভকামনা রইল।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপু এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

জল রং দিয়ে রঙিন একটি দৃশ্য অঙ্কন !টি সত্যিই খুবই চমৎকার ভাবে অঙ্কন করেছেন এবং প্রতিটি ধাপ খুবই সুন্দরভাবে উপস্থাপন করেছেন।।বরাবরের মতোই সুপারহিট♥♥

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে এতো সুন্দর মন্তব্য করার জন্য।

আপু প্রশংসা পাওয়ার মত একটা পোস্ট তৈরী করেছেন আজকে। বরাবর আপনার পোস্ট অনেক সুন্দর হয়ে থাকে। নতুন করে আর কিছু বলার নেই। তবে আজকে জল রং দিয়ে যে রঙিন একটা দৃশ্য ফুটিয়ে তুলেছেন সত্যিই প্রতিভা জনক। শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে মন্তব্য করার জন্য।

 3 years ago 

দিদি অনেক তো প্রশংসা করেছি আগে,, আর কত করবো বলুন তো ! 🥰🥰 এক রাশ মুগ্ধতা আছে আপনার কাজ গুলোতে। 12 এবং 13 নম্বর ধাপ টা দেখতেও আমার কাছে অসাধারণ লেগেছে। মনে হচ্ছিল সাদা মেঘের উপরে ভেসে আছি। আর সম্পূর্ণ কাজ ছিল এক কথায় অপূর্ব।

 3 years ago 

অনেক সুন্দর মন্তব্য করেছেন আপু, আপনার জন্য ও দিলাম অনেক গুলো ভালবাসা। ❣️

 3 years ago 

খুবই খুবই সুন্দর হয়েছে তোমার জল রং দিয়ে রঙিন দৃশ্যটি।দেখে মনে হচ্ছে এজন্য এক কাল্পনিক জগৎ।বরাবরের মতোই তোমার জল রং দিয়ে ড্রইং গুলো অসাধারণ হয়। এবারও তার ব্যতিক্রম হয়নি।জল রং দিয়ে রঙিন দৃশ্য অংকন এর প্রতিটি ধাপ তুমি বর্ণনা সহকারে আমাদের মাঝে উপস্থাপন করেছ।ধন্যবাদ,তোমাকে এত সুন্দর একটি দৃশ্য আমাদের মাঝে শেয়ার করেছ।

 3 years ago 

সত্যিই নাকি আপু, অনেক ধন্যবাদ আপু এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

জল রং দিয়ে খুবই সুন্দর চিত্র অঙ্কন করেছেন। যা দেখে আমি সত্যি মুগ্ধ হয়ে গেছি। আপনার চিত্র অংকন উপস্থাপন খুবই সুন্দর ছিল। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.031
BTC 68396.79
ETH 3797.89
USDT 1.00
SBD 3.56