বেগুনের অমলেট !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago
বেগুনের অমলেট

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

1.jpg

আমার কাছে বেগুন ভাজা রেসিপি অনেক ভালো লাগে খেতে। আমি প্রায় সময় বাসায় বেগুনের ভাজা রেসিপি তৈরি করি আর বেগুন ভাজা রেসিপি খুব সহজ ও সাধারণ ভাবেই তৈরি করা হয়। সবসময় আমি যেভাবে করি যেমন, বেগুন গুলো গোল করে কেটে কয়েক রকম মসলা মাখিয়ে তেলে ভেজে নেই মোট কথা সাধারণত হোটেল গুলোতে যে ভাবে ভাজা হয়। আজকে আমি সেই রকমের একটি রেসিপি তৈরি করেছি যা সম্পূর্ণ ভিন্ন উপায়ে। আমি আগেই বলেছি সাধারণ কিছু রেসিপিকে আমি ভিন্ন ভাবে তৈরি করে অসাধারণ করে পরিবেশন করার চেষ্টা করি। আর আজকের এই রেসিপিটির নাম হলো বেগুনের অমলেট।

বেগুনের অমলেট এই নামটি এই জন্য দিয়েছি যার সাথে ডিম ও কয়েক রকমের মসলার মিশ্রণ রয়েছে যার মাধ্যমে আমি রেসিপিটি একদম নতুন ভাবে আপনাদের সাথে উপস্থাপন করতে পেরেছি। আমি আগে কখনো এই ভাবে বেগুনের অমলেট তৈরি করিনি। এভাবে করে তৈরি করা এটাই আমার প্রথম। নতুন ভাবে নতুন কিছু তৈরি করতে পেরে আমিও অনেক আনন্দিত আর এই ভাবে তৈরি করা বেগুনের অমলেট খেতেও খুবই অসাধারণ যার স্বাদ মুখে লেগে থাকার মতো। আমি চেষ্টা করেছি পুরো রেসিপিটি আপনাদের সাথে সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে বাসায় তৈরি করেছি বেগুনের অমলেট রেসিপি। বেগুনের অমলেট তৈরি করার প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় এভাবে বেগুনের অমলেট তৈরি করতে পারেন ও শিখে নিতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের রেসিপি তৈরিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক...........
ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

7.jpg

ধাপ-7.

8.jpg

ধাপ-8.

9.jpg

ধাপ-9.

10.jpg

ধাপ-10.

11.jpg

ধাপ-11.

12.jpg

ধাপ-12.

13.jpg

ধাপ-13.

14.jpg

ধাপ-14.

15.jpg

ধাপ-15.

16.jpg

ধাপ-16.

17.jpg

ধাপ-17.

18.jpg

ধাপ-18.

19.jpg

ধাপ-19.

20.jpg

আমার আজকের বাসায় বেগুনের অমলেট তৈরিটি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।

1.png

break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

আসলেই ভিন্ন ধর্মী,প্রথমে ছবি দেখাতে ভাবলাম নরমাল যেভাবে আমরা খাই সেভাবেই।তবে পরে দেখে বুঝলাম।বেশ মজার ই মনে হচ্ছে দেখতে।

 2 years ago 

আমি জানতাম অদ্ভুত রেসিপি আপনার পোস্টেই পাবো। কারণ অজানা সব তথ্য আপনার পোষ্টের মাধ্যমে আমি জানতে পারি সব সময়। বেগুন দিয়ে এত চমৎকার তৈরি করা যায় সেটা কখনো আমার চিন্তাধারায় ও আসেনি। আমি সাধারণত বেগুন গোল গোল করে ভেজে তারপর খাই ।কিন্তু মাঝখান খালি করে ডিমের সংমিশ্রণ করেছেন আহ না জানি কত মজা হয়েছে।

 2 years ago 

নতুন নতুন রান্না করেতে আমারও বেশ ভাল লাগে। যে রান্না দেখি না কেন তাই বাসায় বানানোর চেস্টা করি। আপনার এই বেগুনের অমলেটটিও একদিন বানানোর চেস্টা করবো। ধন্যবাদ রান্নার প্রতিটি ধাপ সুন্দরভাবে উপস্থাপনের জন্য।

 2 years ago 

বেগুন ভাজি খেয়েছি। কিন্তু বেগুনের অমলেট এভাবে কখনো তৈরি করে খাওয়া হয়নি ।আপনার কাছে প্রথম দেখলাম। সব সময় আপনি খুবই ইউনিক ইউনিক রেসিপি আমাদের মাঝে শেয়ার করেন।তা আমার কাছে খুবই ভালো লাগে। আজকের রেসিপিটিও আমার কাছে অনেক ভালো লেগেছে। তৈরি করার ধাপগুলো খুব সুন্দর ভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন। এভাবে আমিও একদিন তৈরি করে দেখব। অসংখ্য ধন্যবাদ আপনাকে সুস্বাদু এবং ইউনিক একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ডিম দিয়ে বেগুনের অমলেট দেখে খেতে ইচ্ছা করছে। বেগুন আমার এমনিতেই খুবই পছন্দের একটি খাবার। বেগুন ভাজির সাথে গরম ডাল আর ভাত খাইতে খুব সুন্দর লাগে। আপনার বেগুনের অমলেট তৈরি পদ্ধতি খুবই সুন্দরভাবে আমাদের মাঝে বর্ণনা করেছেন।

 2 years ago 

লিস্টে নতুন আরেকটি খাবার যুক্ত করে দেওয়ার জন্য ধন্যবাদ।আমরা গবেষণা করি ল্যাবে, আর আপনি করেন রান্না ঘরে। আর ফলাফল স্বরূপ আমরা পাই দারুন দারুন রেসিপি।ধন্যবাদ আপু অনন্য একটি রেসিপি শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু বরাবরই আপনি ইউনিক রেসিপি গুলো আমাদের মাঝে শেয়ার করেন ৷ আজকেও বেগুনের দারুণ একটি রেসিপি তৈরি করেছেন ৷ আসলে বেগুন ভাজি আমারও বেশ প্রিয় ৷ কিন্তু এভাবে কখনো খাওযা হয়নি ৷ ডিম দিয়ে এভাবে বেগুন ভাজি আসলে আগে ভাবতেও পারি নি ৷ আপনার থেকে দারুণ একটি রেসিপি শিখলাম ৷ একদিন মায়ের হাতে এমন রেসিপি তৈরি করে খেতে হবে ৷ ধন্যবাদ আপনাকে সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য ৷

 2 years ago 

সত্যিই সুস্বাদু, আপনার কাছ থেকে একটি নতুন রেসিপি পেয়ে আমি খুশি

 2 years ago 

বেগুন ভাজি আমার খুব পছন্দের একটি খাবার। গরম ভাতের সাথে বেগুন ভাজি হলে আর কিছু লাগেনা। আপনি বেগুনের ওমলেট ভাজি করেছেন। দেখতে খুবই ভালো লাগছে, খেতেও নিশ্চয়ই সুস্বাদু হয়েছে। আপনাকে ধন্যবাদ এইরকম একটি ইউনিক রেসিপি শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

আসলে এতো দিন শুনেছিলাম ডিমের অমলেট ৷ কিন্তু আজ বেগুনের অমলেট ৷ হিহিহি !!
গ্রামে আমরা ঢেপা বেগুন বলে থাকি ৷ আর বেগুনের চোপ বেশি খায় ৷ কিন্তু আপনার করা নতুন ইউনিক একটি রেসেপি ৷ বেগুনের অমলেট তৈরি দেখে ভালো লাগলো ৷
বিশেষ করে নামটি ছিল অসাধারণ বেগুনের অমলেট ৷

আপনার কথাগুলোর সাথে আমি একমত ভাই।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64349.87
ETH 2775.11
USDT 1.00
SBD 2.65