কলা নুডুলসের পাটিসাপটা পিঠা !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago
কলা নুডুলসের পাটিসাপটা পিঠা

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

1.jpg

কলা নুডুলসের পাটিসাপটা পিঠা নাম টায় নতুন ও ইউনিক। আর অবশ্যই খাবারটাও নতুন ও ইউনিক। আমি প্রতিনিয়ত আপনাদের সাথে এমন ভাবেই ইউনিক কিছু তৈরি করার পাশাপাশি আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করি। আজকে আমি কলা নুডুলসের পাটিসাপটা পিঠা তৈরি করেছি যা খেতে অত্যন্ত মজাদার একটি রেসিপি। এই রেসিপিটি বাচ্চাদের থেকে শুরু করে সকলেই খেতে পছন্দ করবে। বেশ কয়েক রকম মজাদার উপাদান দিয়ে এই রেসিপিটি তৈরি করা হয়েছে। সকালের নাস্তা বিকালের নাস্তা কিংবা বাচ্চাদের টিফিনের জন্য এই রেসিপিটি খুব সহজেই তৈরি করে দিতে পারেন যা অনেক পছন্দ করে খেতে পারবে।

কলা নুডুলসের পাটিসাপটা পিঠা রেসিপি আমি আগেও কয়েক বার বাসায় তৈরি করেছি। আমার কাছে এই রেসিপিটি খেতে অনেক ভালো লাগে। আজকে আমি বাসায় কলা নুডুলসের পাটিসাপটা পিঠা তৈরি করতে ব্যবহার করেছি কলা, নুডুলস, ডিম, সুজি, চিনি, দুধ এই সকল উপকরণ যা রেসিপিটিকে অনেক বেশি সুস্বাদু করে তুলেছে। আপনাদের কাছে এই রেসিপিটি পছন্দ হয়ে থাকলে প্রয়োজনীয় উপকরণ গুলো একসাথে করে বাসায় খুব সহজেই কলা নুডুলসের পাটিসাপটা পিঠা রেসিপি তৈরি করে নিতে পারেন ও সুস্বাধু স্বাদ গ্রহণ করতে পারেন।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে বাসায় তৈরি করেছি কলা নুডুলসের পাটিসাপটা পিঠা রেসিপি । কলা নুডুলসের পাটিসাপটা পিঠা তৈরি করার প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় এভাবে কলা নুডুলসের পাটিসাপটা পিঠা রেসিপি তৈরি করতে পারেন ও শিখে নিতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের কলা নুডুলসের পাটিসাপটা পিঠা রেসিপি তৈরিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক...........

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

7.jpg

ধাপ-7.

8.jpg

ধাপ-8.

9.jpg

ধাপ-9.

10.jpg

ধাপ-10.

11.jpg

ধাপ-11.

12.jpg

ধাপ-12.

13.jpg

ধাপ-13.

14.jpg

ধাপ-14.

15.jpg

ধাপ-15.

16.jpg

ধাপ-16.

17.jpg

ধাপ-17.

18.jpg

ধাপ-18.

19.jpg

ধাপ-19.

20.jpg

ধাপ-20.

21.jpg

ধাপ-21.

22.jpg

ধাপ-22.

23.jpg

ধাপ-23.

24.jpg

আমার আজকের বাসায় তৈরি কলা নুডুলসের পাটিসাপটা পিঠা তৈরিটি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।

1.png

break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

নুডুলস দিয়ে পাটি শাপটা বাহহ কি রেসিপি করেছেন আপু লোভ লাগছে অনেক সুন্দর হয়েছে আপনার রেসিপি টা ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

নতুন রেসিপি মানেই নতুন স্বাদ।

 2 years ago 

টোটালি ইউনিক। আমি নুডলস দিয়ে পাটিসাপটা খেয়েছি কিন্তু সেটার মেকিং প্রসেস আলাদা। এটাও ট্রাই করে দেখতে হবে।এরকম ইউনিক রেসিপি দিয়ে আমার খাদ্যতালিকায় নতুন নতুন আইটেম যোগ করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

রেসিপি আমার আর খাদ্য তালিকা বড় হচ্ছে আপনার। ব্যাপারটা কেমন হলো ?

 2 years ago 

আপনি শেফ আপনি রেসিপি তৈরি করেন।আর তা দেখে দেখে আমি বানিয়ে খাই। প্রশংসা আপনারই।কারন রেসিপি আপনার।

 2 years ago 

আপু একটি নতুন ইউনিক রেসিপি দেখলাম ৷ আপনার করা কলা নুডুলসের পাটিসাপটা পিঠা রেসিপি বেশ মনোযোগ দিয়ে দেখলাম ৷ আর আপনি অনেক গুলো উপাদান দিয়ে তৈরি করেছেন ৷ যেটা বাচ্চাদের জন্য অনেক প্রোটিন ও ভিটামিন জাতীয় খাবার ৷
ধন্যবাদ আপু সম্পুর্ন একটি নতুন ইউনিক রেসিপি শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ ৷

 2 years ago 

হ্যা এই রেসিপিটি সকলেই অনেক পছন্দ করে খাবে। অনেক কিছু মিক্স করে রেসিপিটি তৈরি করা হয়েছে।

 2 years ago 

আপু আপনি একদম ঠিক বলেছেন কলা ও নুডুলস দিয়ে পাটিসাপটা পিঠা তৈরি একেবারে ইউনিক হয়েছে। আপনি সবসময় ইউনিক ধরনের রেসিপিগুলো শেয়ার করেন আপু। তবে ভিন্ন ধরনের একটি রেসিপি শিখতে পেরে সত্যি অনেক ভালো লাগলো।

 2 years ago (edited)

ভিন্ন ধরনের একটি রেসিপি শেয়ার করতে পেরে আমিও অনেক আনন্দিত।

 2 years ago 

কলা নুডুলস এর রেসিপি প্রথম দেখলাম। আপনার থেকে সবসময়ই ইউনিক রেসিপি দেখতে পাই আমরা। কলা নুডুলস ডিম সুজি দিয়ে কলা নুডলস এর পাটিসাপটা টা চমৎকার তৈরি করেছেন। ভালো ছিল রেসিপি টা।।

 2 years ago 

নরম তুলতুলে ও ভীষণ মজাদার একটি রেসিপি ছিল।

 2 years ago 

নরমালি আটা আর চিনের মিশ্রণে পাটিসাপটা খেয়েছি। কিন্তু কলা, নুডলস, ডিম এসব মিশ্রণে পাটিসাপটা খাওয়া হয়নি। ইউনিক ছিল আপু রেসিপিটি। খেতেও মজা হয়েছে বোধহয়। ধাপে ধাপে সুন্দর করে দেখিয়েছেন।

 2 years ago 

আমার মোটামুটি সব রেসিপি ইউনিক হয়। এভাবে একদিন ট্রাই করতে পারেন।

 2 years ago 

আপু আপনি মানুষটাই ইউনিক তার জন্য রেসিপিগুলো ইউনিক হয়। আমি কখনও এমন রেসিপির নাম শুনিনি। এমন পাটিসাপটা পিঠা খেতে মনে হয় খুবই সুস্বাদু হবে। আমার তো দেখেই খুব খেতে ইচ্ছে করছে। আপু আপনি বললে আজই চলে আসবো। মনে হচ্ছে এই রেসিপি বাসায় তৈরি না করলে হবেই না। প্রতিটা ধাপ খুব সুন্দর ভাবে বর্ণনা করেছেন। ধন্যবাদ মজাদার রেসিপি শেয়ার করার জন্য।

 2 years ago 

বাহ,খুবই সুন্দর ও সহজেই একটি রেসিপি শিখতে পারলাম আপু।কখনো কলা নুডুলস একসঙ্গে এভাবে খাওয়া হয় নি।এটা ঠিক সুজি, চিনি, দুধ দিলে যেকোনো জিনিসের স্বাদ বেড়ে যায়, ধন্যবাদ আপু।

 2 years ago 

আশা করি ভালো আছেন আপু? আপনার রেসিপিটি দেখে সত্যি মুগ্ধ হয়ে গেলাম। খুব সুন্দর ইউনিক রেসিপি উপস্থাপন করেছেন। দেখে মনে হচ্ছে অনেক মজাদার এবং সুস্বাদু হয়েছে পিঠাগুলো। এতো চমৎকার রেসিপি পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক ধন্যবাদ জানাই।

 2 years ago 

সত্যিই আপু এটা আমার কাছে ইউনিক মনে হচ্ছে। এই প্রথম আপনার কলা নুডুলসের পাটিসাপটা পিঠা রেসিপিটির নাম শুনলাম। ধাপ গুলি খুবই সুস্বাদুভাবে করেছেন। খেতে তো অবশ্যই সুস্বাদু হবে। আপনার রেসিপিটি দেখে একদিন করে খেয়ে দেখব। ইউনিট একটি রেসিপি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32