DIY - এসো নিজে করি - উপহার !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago
আজ ভালোবাসা দিবস উপলক্ষে দাদা ও বৌদির জন্য আমার ছোট্ট একটা উপহার

1.jpg

52.jpg53.jpg

আজ ভালোবাসা দিবস। আমি এই ভালোবাসা দিবসে আমার বাংলা ব্লগ পরিবারের সকলে বলতে চাই আমি এই পরিবারের সকলকে অনেক অনেক ভালোবাসি ও সকলেই আমার ভালোবাসা নিবেন। তবে আমি এইটাও বলি ভালোবাসা কিন্তু শুধু এই এক দিনের জন্য না। ভালোবাসা চিরদিনের জন্য। আমাদের এই কমিউনিটি ও আমার বাংলা ব্লগ পরিবারের সকল সদস্যরা যেন অনেক দূর এগিয়ে যাই সেই কামনা করি। আজকে আমি আমার অফুরন্ত ভালোবাসা দিয়ে আমাদের সকলের প্রিয় ও পছন্দের মানুষ @rme দাদা ও @tanuja বৌদির জন্য রঙিন কাগজ ব্যবহার করে ছোট্ট একটা উপহার তৈরি করেছি। আসলে ভালোবাসা কখনো কাউকে সম্পূর্ণ বলে বুঝানো যাই না। তবে সেই ভালোবাসা অনুভূতি দিয়ে বুঝে নিতে হয়।

আমি দাদা ও বৌদির জন্য ও তাদের পরিবারের সকলের জন্য অনেক অনেক প্রার্থনা করি সবাই যেন অনেক অনেক ভালো থাকে ও আমাদের সকলের পাশে যেন এই ভাবে থাকতে পারে। আমার তৈরি করা উপহার টা হয়তো ছোট কিন্তু আমার অনুভূতিটি অনেক বড়। আমি যদি অনেক দিন ধরেও লিখি তবুও হয়তো আমার ভালোবাসার অনুভূতি গুলো লিখে শেষ করতে পারবো না। দাদা ও বৌদি আপনারা আমার দেয়া ছোট্ট উপহারটি গ্রহণ করবেন ও ভালোবাসা নিবেন।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে ভালোবাসা দিবস উপলক্ষে দাদা ও বৌদির জন্য রঙিন কাগজ ব্যবহার করে ছোট্ট একটা উপহার তৈরি করেছি। আমি আমার সম্পূর্ণ ভালোবাসা দিয়ে চেষ্টা করেছি উপহারটি সুন্দর ভাবে তৈরি করার ও আকর্ষণীয় করার এবং আপনাদের সাথে সুন্দর ভাবে উপস্থান করার। আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে সকলকে জানাই ভালোবাসা দিবসের শুভেচ্ছা। অনেক অনেক ভালোবাসা রইলো আপনাদের জন্য। আশাকরি আপনাদের কাছে আমার আজকের দাদা ও বৌদির জন্য তৈরি করা রঙিন কাগজের ছোট্ট উপহারটি ভালো লাগবে।

53.jpg

আমার আজকের এই দাদা ও বৌদির জন্য উপহারটি তৈরি করতে ব্যবহার করতে হয়েছে - কয়েক কালারের রঙিন কাগজ , ওয়াটার কালার কলম , কলম , আইকা আঠা ও কেচি।

এখান থেকে আমি ধাপ গুলো শুরু করলাম।

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

7.jpg

ধাপ-7.

8.jpg

ধাপ-8.

9.jpg

ধাপ-9.

10.jpg

ধাপ-10.

11.jpg

ধাপ-11.

12.jpg

ধাপ-12.

13.jpg

ধাপ-13.

14.jpg

ধাপ-14.

15.jpg

ধাপ-15.

16.jpg

ধাপ-16.

17.jpg

ধাপ-17.

18.jpg

ধাপ-18.

19.jpg

ধাপ-19.

20.jpg

ধাপ-20.

21.jpg

ধাপ-21.

22.jpg

ধাপ-22.

23.jpg

ধাপ-23.

24.jpg

ধাপ-24.

25.jpg

ধাপ-25.

26.jpg

ধাপ-26 .

27.jpg

ধাপ-27.

28.jpg

ধাপ-28.

29.jpg

ধাপ-29.

30.jpg

ধাপ-30.

31.jpg

ধাপ-31.

32.jpg

ধাপ-32.

33.jpg

ধাপ-33.

34.jpg

ধাপ-34.

35.jpg

ধাপ-35.

36.jpg

ধাপ-36.

37.jpg

ধাপ-37.

38.jpg

ধাপ-38.

39.jpg

ধাপ-39.

40.jpg

ধাপ-40.

41.jpg

ধাপ-41.

42.jpg

ধাপ-42.

43.jpg

ধাপ-43.

45.jpg

ধাপ-44.

46.jpg

ধাপ-45.

47.jpg

ধাপ-46.

48.jpg

উপহার

49.jpg

50.jpg51.jpg52.jpg

53.jpg

@rme দাদা ও @tanuja বৌদি এই ভালোবাসার দিনে আপনাদের দুইজনকে জানাই অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা। প্রতিটিক্ষণ ,প্রতিটি দিন , প্রতিটি সময় কাটুক সুখে শান্তিতে ,আনন্দে ও ভালোবাসাময়। অনেক অনেক ভালোবাসা রইলো আপনাদের দুইজনের জন্য ও আপনার পরিবারের সকলের জন্য।



break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

সত্যি দারুন ভালো লাগলো আপনার কাছ থেকে ভ্যালেন্টাইন্স ডে'র শুভেচ্ছা ও কার্ডটি পেয়ে । অনেক অনেক ভালোবাসা রইলো ।

ভালো থাকবেন ম্যাডাম ।

 2 years ago 

দাদা অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপনাকে আমার পোষ্টে এত সুন্দর করে মন্তব্যটি করার জন্য। অনেক অনেক ভালোবাসা রইলো দাদা। আর আপনিও আপনার পরিবার নিয়ে অনেক ভালো থাকবেন। আমি সত্যি অনেক খুশি হয়েছি আপনার মন্তব্য দেখে।

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপু আপনার ডাই প্রজেক্টটি দেখে মন ভরে গেলো। অসাধারণ ভাবে আপনি দাদা বৌদির জন্য উপহার সামগ্রী তৈরি করেছেন। আমার কাছে আপনার করা প্রজেক্ট অনেক অনেক ভালো লেগেছে। আপনি অনেকগুলো স্টেপের মাধ্যমে আমাদের পুরো প্রসেস দেখিয়েছেন। সব মিলিয়ে পারফেক্ট ছিলো। আপনার জন্য শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

অনেক অনেক ভালোবাসা ও শুভেচ্ছা নিবেন। সুন্দর মন্তব্যের জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপু , খুব সুন্দর একটি উপহার তৈরি করেছেন।সত্যিই মন কেড়ে নিল একদম।খুব সুন্দর করে ধাপে ধাপে আপনি এই উপহারটি তৈরি করেছেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে আপু আমাদের মাঝে এত সুন্দর উপহার তৈরি করে উপস্থাপন করার জন্য।নিশ্চয়ই দাদা বৌদি অনক খুশি হবে।

 2 years ago 

অনেক অনেক ভালোবাসা ও শুভেচ্ছা নিবেন। সুন্দর মন্তব্যের জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপু আপনি খুব সুন্দর করে দাদা বৌদিকে ভ্যালেন্টাইন্স ডের উপহারটি তৈরি করে দিয়েছেন। আপনার তৈরি ফুলের তোড়ার টি সত্যি খুব সুন্দর হয়েছে। প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে দেখেছেন যা দেখে সবাই খুব সহজেই এটি তৈরি করতে পারবে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি উপহার দাদা বৌদিকে দেওয়ার জন্য। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

অনেক অনেক ভালোবাসা ও শুভেচ্ছা নিবেন। সুন্দর মন্তব্যের জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

সত্যি বলেছেন ম্যাডাম ভালোবাসা কখনো কাউকে বলে বোঝানো যায়না। অন্তর দিয়ে বুঝে নিতে হয়। তবে আমার বাংলা ব্লগে এসে ভালোবাসার মানুষ গুলোকে পেয়ে বাইরের জগত গুলো টোটালী ভুলে গেছি। আমার বাংলাব্লগের প্রতিটি মানুষকেই নিজের পরিবারের মতোই লাগে। আর আপনি দাদা এবং বৌদিকে উইশ করার জন্য বেলেনটাইডে খুব সুন্দর একটি গিফ্ট তৈরি করেছেন যা সত্যিই অসাধারণ ছিল। আর আমাদের সাথে ভাগাভাগি করে নেওয়ার জন্য আপনার প্রতি রইল গভীর শ্রদ্ধা এবং ভালোবাসা অবিরাম।

 2 years ago 

অনেক অনেক ভালোবাসা ও শুভেচ্ছা নিবেন। সুন্দর মন্তব্যের জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 
আপু আপনার হাতের কাজ গুলো সত্যি খুবই চমৎকার হয়। আমাদের সকলের ভালোবাসার দাদা এবং বৌদির জন্য আপনার তৈরি করা ভালোবাসার এই উপহার কি তাদের খুবই পছন্দ হবে আশা করছি। খুব সুন্দর ভাবে আপনি ভালোবাসার এ উপহার টি তৈরি করেছেন। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য আপু।
 2 years ago 

অনেক অনেক ভালোবাসা ও শুভেচ্ছা নিবেন। সুন্দর মন্তব্যের জন্য অনেক ধন্যবাদ।

আজ ভালোবাসা দিবসে দাদা এবং বৌদিকে খুব সুন্দর একটি ফুলের মাধ্যমে শুভেচ্ছা দিয়েছেন। ভালোবাসা দিবসে দাদার পরিবারের প্রতি ভালোবাসার শুভেচ্ছা রইল। ধন্যবাদ জানাই আপু সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন‍্য। আপনার জন‍্যও শুভেচ্ছা রইল। ভালোবাসা অবিরাম আপু🥰🥰💖

 2 years ago 

অনেক অনেক ভালোবাসা ও শুভেচ্ছা নিবেন। সুন্দর মন্তব্যের জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

ওয়াও!
জাস্ট এক কথায় অসাধারণ হয়েছে আপু।
আপনার এই কাজগুলো সবসময় ই একেবারে টপ লেভেলের হয়।

 2 years ago 

অনেক অনেক ভালোবাসা ও শুভেচ্ছা নিবেন। সুন্দর মন্তব্যের জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

প্রথমে আপনাকে ভালোবাসা দিবসের অনেক অনেক শুভেচ্ছা আপু। আপনার এই শুভেচ্ছা কার্ড টি দেখে মুগ্ধ হয়ে গিয়েছি। খুবই সুন্দর লাগছে এটি দেখতে। খুব সুন্দর করে প্রতিটি ধাপ উপস্থাপন করেছেন আমাদের সাথে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এবং আপনার জন্য অনেক শুভকামনা রইলো 🤗💕

 2 years ago 

অনেক অনেক ভালোবাসা ও শুভেচ্ছা নিবেন। সুন্দর মন্তব্যের জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 
আপু অনেক সুন্দর করে আপনি বৌদি এবং দাদার জন্য উপহার সামগ্রী বানিয়েছে যা দেখে আমি মোহিত হয়েছি সত্যিই মুগ্ধ তা ছড়িয়ে গেল হৃদয় মাঝে অনেক অনেক শুভকামনা আপনার জন্য♥♥
 2 years ago 

অনেক অনেক ভালোবাসা ও শুভেচ্ছা নিবেন। সুন্দর মন্তব্যের জন্য অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58679.35
ETH 3155.04
USDT 1.00
SBD 2.44