ঘুরে বেড়ানোর একটি দিন !! মিরপুর তামান্না পার্ক !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

ঘুরে বেড়ানোর একটি দিন !! মিরপুর তামান্না পার্ক

IMG-20211215-WA0026.jpg

আমি অনেক দিন পর ঘুরে বেড়ানোর একটি পোস্ট আপনাদের সাথে শেয়ার করছি। ঘুরতে যাওয়ার আনন্দই থাকে অন্য রকম সেটা হোক কাছে কিংবা দূরে। দূরে কোথাও ঘুরতে গেলে হাতে সময় থাকতে হয় , কিন্তু অল্প সময়ে কাছে থেকে ঘুরে আসার আনন্দ কম কিছু না । আজকে আমি ঘুরতে গিয়েছি মিরপুর তামান্না পার্কে। এখানে আমি আগে কখনো যায়নি। এই প্রথম বার এখানে এসেছি। বিকেলের দিকে বাসা থেকে বের হওয়ার কারণে এখানে আসতে আসতে প্রায় সন্ধ্যা হয়ে যাই। জায়গাটা বেশ সুন্দর তবে সন্ধ্যা হয়ে যাওয়া কারণে মানুষ অনেক কম ছিল। মানুষ কম থাকার কারণে খুব তাড়াতড়ি জায়গাটি ঘুরা শেষ হয়ে গিয়েছে ।

পার্কের ভিতরে বেশ কিছু ছবি তুলেছি। সন্ধ্যার পর থেকে প্রতিটা জায়গায় খুব সুন্দর ভাবে লাইটিং করা হয়েছে। পার্কের ভিতরে রয়েছে বেশ কয়েক রকমের বাচ্চাদের খেলার স্পট। রয়েছে সুইমিং , রয়েছে ঘোড়ার গাড়ি ও আরো কিছু সুন্দর সুন্দর খেলার সরঞ্জাম। প্রতিটি জায়গায় রয়েছে বসার খুব সুন্দর ব্যবস্থা তার পাশেই রয়েছে দোলনা। আরেকটি মজার বিষয় হলো এই পার্কের ভিতরে রয়েছে একটি রেস্টুরেন্ট। রেস্টুরেন্টটি খুবই সুন্দর ভাবে সাজানো। যদিও আমি এই রেস্টুরেন্ট থেকে কিছু খাইনি।

সেখানে আমি আমার উনি ও ওর একজন বন্ধু তিনজন মিলে গিয়েছিলাম। সেখানে আমি বেশি সময় থাকিনি। পুরোটা পার্ক ঘুরতে আমার ৪০ মিনিট এর মতো সময় লাগে। এর পর আর বেশি দেরি না করে আমি এখান থেকে চলে যাই অন্য আরেকটি জায়গায়। যাই হোক , আজকে আমি এখানে তামান্না পার্কের বেশ কিছু ছবি আপনাদের সাথে শেয়ার করেছি। আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে এই তামান্না পার্কের বেশ কিছু জায়গা ছবির মাধ্যমে তুলে ধরলাম। আশাকরি আপনাদের কাছে আমার আজকের পোস্টটি ভালো লাগবে।

IMG20211214172911.jpg

IMG-20211215-WA0011.jpg

তামান্না পার্কের বিভিন্ন জায়গায় দেয়াল গুলোর মধ্যে এভাবেই বিভিন্ন পশু বানিয়ে রাখা যা বাচ্চাদের অনেক পছন্দের।

IMG-20211215-WA0022.jpg

IMG-20211215-WA0006.jpg

IMG-20211215-WA0006.jpg

IMG-20211215-WA0007.jpg

IMG-20211215-WA0008.jpg

IMG-20211215-WA0009.jpg

IMG-20211215-WA0010.jpg

IMG-20211215-WA0012.jpg

IMG-20211215-WA0013.jpg

IMG-20211215-WA0014.jpg

IMG-20211215-WA0015.jpg

IMG-20211215-WA0017.jpg

IMG-20211215-WA0018.jpg

IMG-20211215-WA0019.jpg

IMG-20211215-WA0020.jpg

IMG-20211215-WA0021.jpg

W3W Location Code:
Device: Redmi note 7, Xiaomi

আপনাদের কাছে আমার আজকের ঘুরে বেড়ানোর এই পোস্ট টি কেমন হয়েছে ও তামান্না পার্কের ছবি গুলো কেমন লাগলো অবশ্যই মন্তব্য করে জানাবেন।

Sort:  
 3 years ago 

আপনার ভ্রমনটা অনেক সুন্দর ছিল। অল্প সময়ের মধ্যে খুবই সুন্দর জায়গা ভ্রমন করেছেন এবং প্রত্যেকটা ফটোগ্রাফি খুবই সুন্দর হয়েছে। আমার অনেক ভালো লেগেছে। আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

হ্যাঁ ভাই আমার কাছে খুবই ভালো লেগেছে জায়গাটা। তাই ফটোগ্রাফির মাধ্যমে আমার এই সুন্দর মুহূর্ত টুকু আপনাদের কাছে ভাগ করে নিলাম।
অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

পার্কটি দেখতে খুব সুন্দর। আর ছবিগুলো দেখতে তো জাস্ট দারুন লাগছে। বেশ ভালই ঘুরাঘুরি করেছেন বুঝা যাচ্ছে, আপনাদের জন্য শুভকামনা রইলো।

 3 years ago 

হে আপু ছোটখাটো মধ্যে পার্কটি সুন্দর ছিল। তবে সবকিছু মিলিয়ে আমার কাছে অনেক ভালো লেগেছে।
অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্যের জন্য।

আপনি অনেক সুন্দর একটি জায়গাই ঘোরাঘুরি করেছেন দেখছি। ফটোগ্রাফি গুলো খুব সুন্দর লাগছে আপু। আপনার পোস্টটি পরে বুঝতে পারলাম খুব মজা করেছে পার্কটিতে। শুভকামনা রইল আপু।

 3 years ago 

সত্যি অনেক ভালো লেগেছে।
অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

বাহিরে কোথাও ঘুরতে যেতে আমারও অনেক ভালো লাগে।পার্ক কিংবা রেস্টুরেন্ট এই বেশি যাওয়া হয় সাধারণত।আপনি তামান্না পার্কে খুব সুন্দর সময় কাটিয়েছেন।পার্কটি সত্যিই অনেক সুন্দর লাগছে।শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

আমি প্রথমে ভেবেছিলাম পার্কটি এতটা সুন্দর হবে না কিন্তু ঢুকে দেখতে পেলাম খুবই সুন্দর।
অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্যের জন্য

 3 years ago 

তামান্না পার্কটি আসলে খুব সুন্দর আপু। আপনার ফটোগ্রাফি গুলো খুব সুন্দর হয়েছে। সাথে উপস্থাপনাটা খুব সুন্দর হয়েছে। অল্প সময়ের মধ্যে খুব সুন্দর করে বেড়ানো হয়েছে মনে হচ্ছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার সুন্দর একটি মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

হ্যাঁ আপু সব মিলিয়ে সময়টি খুব ভালোই কেটেছে। অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

ভ্রমন মানেই আনন্দ,ভ্রমন মানেই খারপ মুডকে ভালো মুডে নিয়ে আসা।ছবি গুলো খুবই সুন্দর হইছে।

 3 years ago 

সত্যি কথা বললেন ভাইয়া।
অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

তামান্না পার্কটি দারুণ দেখতে।অনেক পেইন্টিং ও ভাস্কর্য রয়েছে।দেখে ভালো লাগলো।তাছাড়া আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি খুবই সুন্দর।আপনি দারুন সময় কাটিয়েছেন।ধন্যবাদ আপু।

 3 years ago 

হা আপু, পার্কটি ছোটখাটোর মধ্যে অনেক সুন্দর ছিল। সময় অনেক ভালোই কাটলো।
অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62555.95
ETH 2435.55
USDT 1.00
SBD 2.64