আমার পছন্দের ঝাল মুরগির মাংস দিয়ে গরম গরম চিতই পিঠা !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago
আমার পছন্দের ঝাল মুরগির মাংস দিয়ে গরম গরম চিতই পিঠা

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

1.jpg

গরম গরম এই চিতই পিঠার সাথে সবাই খুব ভালো ভাবে পরিচিত। এই চিতল পিঠা খেতে পছন্দ করেনা এমন কাউকে পাওয়া যাবে না। আমি ছোট থেকেই এই চিতই পিঠা অনেক পছন্দ করি। বিশেষ করে শীতের সময় চিতই পিঠা তৈরি হয়ে থাকে হরহামিশাই প্রতিটি ঘরে ঘরে , এমনকি রাস্তার পাশেও ভিবিন্ন রকম ভর্তার আইটেম দিয়ে বিক্রি করা হয় সকলের পছন্দের পিঠা চিতই। সরিষা ভর্তা ,শুটকি ভর্তা ,টমেটোর চাটনি ,ধনিয়া পাতা ভর্তা অথবা ঝাল তরকারির ঝোল দিয়ে গরম গরম চিতই পিঠা খেতে অনেক ভালো লাগে।

আজকে আমি আমার বাসায় রান্না করেছি আমার পছন্দের ঝাল মুরগির মাংস ও গরম গরম চিতই পিঠা। আমি এই চিতই পিঠা ভর্তা দিয়ে খেতেও অনেক পছন্দ করি কিন্তু আজকে খুব ইচ্ছা করছিলো ঝাল মুরগির মাংস দিয়ে খেতে। তাই আজকে আমি বাসায় রান্না করেছি ঝাল মুরগির মাংস ও চিতই পিঠা। আমার মতো আপনাদের কাছেও যাদের এই ঝাল মুরগির মাংস দিয়ে চিতই পিঠা খেতে ভালো লাগে তারা অবশ্যই আমাকে মন্তব্য করে জানাবেন।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে ঝাল মুরগির মাংস রান্না করেছি ও গরম গরম চিতই পিঠা তৈরি করেছি। রেসিপির প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় এভাবে ঝাল মুরগির মাংস রান্না করতে পারেন ও চিতই পিঠা তৈরি করা শিখে নিতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের রেসিপিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক...........

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

7.jpg

ধাপ-7.

8.jpg

ধাপ-8.

9.jpg

ধাপ-9.

10.jpg

ধাপ-10.

11.jpg

ধাপ-11.

12.jpg

ধাপ-12.

13.jpg

ধাপ-13.

14.jpg

ধাপ-14.

15.jpg

ধাপ-15.

16.jpg

ধাপ-16.

17.jpg

ধাপ-17.

18.jpg

ধাপ-18.

19.jpg

ধাপ-19.

20.jpg

ধাপ-20.

21.jpg

ধাপ-21.

22.jpg

ধাপ-22.

23.jpg

ধাপ-23.

24.jpg

ধাপ-24.

25.jpg

ধাপ-25.

26.jpg

আমার আজকের বাসায় রান্না ঝাল মুরগির মাংস ও গরম গরম চিতই পিঠা তৈরি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।



break.png

banner-abb23.png

Sort:  

ঝাল মুরগির মাংস দিয়ে গরম গরম চিতই পিঠা খেতে খুবই মজাদার এবং সুস্বাদু লাগে শীতকালীন সময় রাস্তার পাশে অনেকেই এই পিঠার আয়োজন করেন ওইখান থেকে আমি অনেক বার খেয়েছি এই রেসিপিটা আপনার রেসিপিটা দেখতে খুব লোভনীয় লাগছে আমার খুব পছন্দের একটি রেসিপি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ শুভকামনা রইল প্রিয়

 3 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

ঐ দিনও আমি আমার মাকে ও বলেছিলাম,চিতই পিঠা দিয়ে মাংস রান্নার কথা।আমাদের বাসায় অনেক প্রিয় খাবার চিতই পিঠা দিয়ে মাংস খাওয়া।সকালের নাস্তায় খুব ভালো লাগে খেতে।আপু আপনি খুব মজা করে মুরগীর মাংস এবং চিতই পিঠা বানিয়েছেন। ধন্যবাদ আপু।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 
ঝাল মুরগির রেসিপি আর চিতই পিঠার ছবিটি দেখে প্রচন্ড পরিমানে ক্ষুধা আর লোভ লাগছে আপু। ঢাকাইয়া দেখুন পছন্দের একটি খাবার চিতই দিয়ে গরু কিংবা মুরগির মাংস। সত্যিই এই খাবারগুলো খেতে এতটা সুস্বাদু লাগে যা বলে বোঝানোর মত না। আপনার আজকের রেসিপিটি সেরা।
 3 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

গরম গরম চিতই পিঠা খেতে সুস্বাদু লাগে তার সাথে যদি আবার মাংস থাকে তাহলে তো কোন কথাই নেই ।আজ খুব সুন্দর একটি রেসিপি তৈরি করে আমাদের সাথে শেয়ার করলেন। যেটা খুবই লোভনীয় খাবার খুব সুন্দর হয়েছে তৈরি। শেয়ার করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

অনেকদিন হয়ে গেল চিতল পিঠা খাওয়া হয়নি। কিন্তু হঠাৎ করে আপনার ঝাল মুরগির মাংস আর চিতল পিঠা রেসিপি টা দেখে আমার জিভে জল চলে আসলো 😛😛 চিতল পিঠা গুলো তো একেবারে তুলতুলে এবং অসাধারণ দেখাচ্ছে। একটা পিঠা যদি আমার জন্য পাঠিয়ে দিতেন তাহলে খুব খুশি হয়ে যেতাম 🤗 চিতল পিঠা আমার নিজেরও মুরগির মাংস দিয়ে খেতে ভীষণ ভালো লাগে। একেবারে অসাধারণ রেসিপি তৈরি করলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল 😍😍

 3 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

আপু চিতই পিঠা আমার বেশ প্রিয় একটি পিঠা তবে আমি যখন চিতই পিঠা খেতাম ম্যাক্সিমাম সময় বিভিন্ন ধরনের টক ঝাল দিয়ে খেতাম কিন্তু মুরগির মাংস দিয়ে কখনই খাওয়া হয়ে ওঠেনি। তাই খেতে কেমন লাগে আমার ধারণা নেই তবে আশা করছি খুব ভালো লাগবে খেতে। আপনি একসাথে চিতই পিঠা রেসিপি ও মুরগির মাংসের রেসিপি সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

অও, আপু অসাধারণ হয়েছে পিঠাগুলি।আমি মাংস খাই না তাই এর স্বাদ সম্পর্কে কোনো ধারণা নেই আমার।তবে বিভিন্ন রকম মাছ খেতে খুবই ভালোবাসি।যাইহোক পিঠাগুলি এমনভাবে সাজিয়ে রেখেছেন মনে হচ্ছে কয়েকটি নিয়ে খেয়ে ফেলি😊পিঠা খেতে আমার খুবই ভালো লাগে, এটি মনে হয় সবথেকে সহজ পিঠা।সুন্দর ও লোভনীয় দেখতে লাগছে।ধন্যবাদ আপু।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

চিতল পিঠা খাই না ভাই অনেকদিন হচ্ছে।তাও যদি আবার এতো মজার আইটেম দিয়ে হয় তাহলে তো জাস্ট আর কথাই নেই।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

বাহ বাহ আপু চিতই পিঠা দেখে তো মনটা ভরে গেল। আপনি অনেক সুন্দর করে এটি উপস্থাপনা করেছেন এবং আপনার রান্না ধরনটি অনেক ভাল ছিল। প্রতিটি ধাপ খুব সুন্দর করে তুলে ধরেছে।ন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল এবং এগুলো খেতে অসাধারণ লাগে।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

রেসিপি তো পরে দেখব, কভার ফটো দেখেই তো মন জুড়িয়ে গেল। বিশেষ করে মাংসের সাথে যখন পিঠা সংযুক্ত করা হয়েছে মনটা যেন আনন্দে নেচে উঠেছে। খানিক বাদেই মনে হল এ আনন্দে আমাকে তো ইনভাইট করা হয়নি। তখন আনন্দ বাদ দিয়ে পোস্ট পড়া শুরু করলাম। 😁

সত্যি বলছি মাংস এবং পিঠার কম্বিনেশনটা অসাধারণ এবং ইউনিক ছিল। আমার কাছে তো বেশ ভালো লেগেছে।
115.png

 3 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32