বাসায় তৈরি আমার পছন্দের সবজি পাকোড়া !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago
বাসায় তৈরি আমার পছন্দের সবজি পাকোড়া

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

1.jpg

বিকেলে নাস্তার সময় হলে অনেক কিছুই খেতে ইচ্ছা করে। আমি সাধারণত প্রতিদিন চা অথবা কপি বানিয়ে সাথে বিস্কিট দিয়ে বিকেলের নাস্তা করি। কিন্তু আজকে একটু ভিন্ন রকম খেতে ইচ্ছা করছে। তাই ঘরে যত রকম সবজি আছে সব রকম সবজি ব্যাবহার করে তৈরি করলাম আমার পছন্দের সবজি পাকোড়া। এই সবজি পাকোড়া খেতে আমার অনেক ভালো লাগে , সাথে অবশ্যই টমেটো সস। আমি প্রায় সময় বাসায় বিকেলের নাস্তা হিসেবে সবজি পাকোড়া তৈরি করি। ঝাল ও মচমচে সবজি পাকোড়া বেশ মজাদার ও টেস্টি হয়ে থাকে।

কয়েক রকম সবজি ও অল্প কয়েক রকম মসলা দিয়ে খুব সহজেই বাসায় তৈরি করা যাই এই সবজি পাকোড়া। আপনারা যারা সবজি পাকোড়া খেতে পছন্দ করেন তারা আমার আজকের এই পোস্ট দেখে খুব সহজেই বাসায় তৈরি করতে পারবেন ও ইচ্ছা মতো খেতে পারবেন।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে বাসায় তৈরি আমার পছন্দের সবজি পাকোড়া তৈরি করেছি। রেসিপির প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় এভাবে রান্না করতে পারেন ও শিখে নিতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের সবজি পাকোড়া তৈরি টি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক...........

ধাপ-1.

02.jpg

ধাপ-2.

2.jpg

ধাপ-3.

3.jpg

ধাপ-4.

4.jpg

ধাপ-5.

5.jpg

ধাপ-6.

6.jpg

ধাপ-7.

7.jpg

ধাপ-8.

8.jpg

ধাপ-9.

9.jpg

ধাপ-10.

10.jpg

ধাপ-11.

11.jpg

ধাপ-12.

12.jpg

ধাপ-13.

13.jpg

ধাপ-14.

14.jpg

ধাপ-15.

15.jpg

আমার আজকের বাসায় তৈরি আমার পছন্দের সবজি পাকোড়া কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।



break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

বাহ অসাধারণ সুস্বাদু লোভনীয় একটি জিনিস দেখলাম। প্রথমত শীতকালীন সবজি দিয়ে তৈরি পকোড়া তারপর আবার সবরকম সবজি ব‍্যবহার করেছেন। লোভনীয় হতেই হবে😍। দারুণ তৈরি করেছেন আপু। বেশ সুন্দর এবং লোভনীয় ছিল। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। বেশ লাগছে দেখতে।।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

ওহো, আপু এটি তো ভীষণ সুন্দর ,টেস্টি ও লোভনীয় লাগছে।মনে হচ্ছে এখুনি একটি খেয়ে ফেলি।আমি পাকোড়া প্রায় খাই তবুও আবার খেতে মন চাইছে।খুবই সুন্দর হয়েছে আপনার রেসিপিটা।ধন্যবাদ আপু।

 2 years ago 

আপু এই ধরনের খাবার সবসময় খাওয়া হলে ও লোভ সামলানো যায় না। অনেক ধন্যবাদ আপনাকে এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনার সবজি পাকোড়া অনেক লোভনীয় হয়েছে। আপনি অনেক সুন্দরভাবে রেসিপিটি তৈরি করেছেন। রেসিপি তৈরির প্রতিটি স্টেপ আমাদের সাথে শেয়ার করেছেন দেখে অনেক ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

পাকোড়া, পিয়াজু এই সব ডোবা তেলে ভাজা খাবার দেখলেই আমার জিভে জ্বল চলে আসে। দারুন সবজড পাকোড়া বানিয়েছেন আপু।🥺

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

আমার সবথেকে পছন্দের একটি খাবার। ২/১ রকমের সবজি দিলেই আমার কাছে পাকোড়া বেশ ভালো লাগে। আর আপনি এখানে ছয় রকমের সবজি দিয়েছেন। বাসায় তৈরি করা এই খাবারের লোভ সামলানো সত্যিই মুশকিল। অনেক ধন্যবাদ রেসিপিটি শেয়ার করার জন্য

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার মন্তব্যের জন্য।

ওয়াও আপু খুবই মজাদার একটা রেসিপি তৈরি করেছেন আপনি। রেসিপিটি দেখতে খুবই লোভনীয় লাগছে মনে হচ্ছে খুব মজার হয়েছে। আপনি খুবই সুস্বাদু সবজি দিয়ে পাকোড়া ঝাল ঝাল মচমচে রেসিপি তৈরি করেছেন আপু। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আমাদের মাঝে এতো সুন্দর একটা লোভনীয় রেসিপি তৈরি করে শেয়ার করার জন্য। অনেক অনেক শুভকামনা রইলো আপনার জন্য আপু।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

আপু,ছবি দেখেই মনে হচ্ছে অনেক সুস্বাদু হয়েছে। সিম মুলা বাঁধাকপি এবং স্কুলের মিশ্রণে সবজির পাকোড়া টা অনেক টেস্টটি হয়েছে। কালারো খুব দুর্দান্ত এসেছে আপু। আপনি খুব গুছিয়ে উপস্থাপন করেছেন। ধন্যবাদ

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

আপু সবজি তৈরি পাকোড়া খাইতে আমার খুবই ভালো লাগে। আপু আপনি অনেক সুন্দর করে সবজি দিয়ে পাকোড়া তৈরি করেছেন সত্যি অনেক সুন্দর হয়েছে। দেখে মনে হচ্ছে অনেক সুস্বাদু হয়েছিল। সুন্দর একটি রেসিপি তৈরি করে আমাদের মাঝে ভাগ করে নেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

আপু সবজি পাকোড়া দেখে খুব খেতে ইচ্ছা করছে। বিকেলের নাস্তা হিসেবে সবজি পাকোড়ার জুড়ি নেই। কয়েকদিন আগে আমিও সবজি পাকোড়া বানিয়েছিলাম। আপনি খুব সুন্দর ভাবে সবজি পাকোড়া বানানোর প্রক্রিয়া আমাদের মাঝে ধাপে ধাপে উপস্থাপন করেছেন। এত সুন্দর করে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.12
JST 0.027
BTC 53933.04
ETH 2871.02
USDT 1.00
SBD 2.00