স্পেশাল স্পাইসি ফিস ফ্রাই রেসিপি !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago
স্পেশাল স্পাইসি ফিস ফ্রাই রেসিপি

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

1.jpg

আজকে আমি স্পেশাল ভাবে বাসায় তৈরি করেছি স্পাইসি ফিস ফ্রাই রেসিপি। সাধারণত এভাবে ফিশ ফ্রাই তেমন একটা করা হয়না। কিন্তু আজকে আমি স্পেশাল কারো জন্য স্পেশাল ভাবে এই ফ্রাই টি তৈরি করেছি। আর এটি হলো কালিবাউস মাছ। কালিবাউস মাছ আমাদের এদিকে খুব কম পাওয়া যায়, তবে এই মাছের স্বাদ আমার কাছে বেশ ভালো লাগে। কালিবাউস মাছ দিয়েও অনেক ভাবে অনেক মজাদার রেসিপি রান্না করা হয় যা খেতে অনেক মজাদার ও সুস্বাদু হয়ে থাকে। আজকে আমি বাসায় অনেক দিন পর এভাবে কালিবাউস মাছ স্পেশাল ভাবে ফ্রাই করেছি ও সেই সাথে আপনাদের সাথেও সুন্দর ভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি।

স্পেশাল কাউকে যদি স্পেশাল কিছু তৈরি করে খাওয়ানো যায় সেটিও একটি আনন্দের বিষয়। আর এই স্পেশাল ফ্রাইটি খুব সহজেই তৈরি করা হয়েছে। তেমন বেশি কোনো ঝামেলা হয়নি। যেহেতু এটি শুধু ফ্রাই তাই কোনো সবজি বা অন্যকোনো ঝামেলার প্রয়োজন নেই। শুধু মাছ ও সাথে প্রয়োজনীয় সকল ধরণের মসলা উপকরণ একসাথে করে মজাদার ভাবে স্পেশাল ফিশ ফ্রাই তৈরি করা হয়েছে। আপনারাও আপনাদের স্পেশাল কারো জন্য এই স্পেশাল ফিশ ফ্রাই টি তৈরি করে খাওয়াতে পারেন অথবা নিজেও খেতে পারেন। আশাকরি আমার পোস্ট দেখে খুব সহজেই বাসায় তৈরি করতে পারবেন।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে বাসায় তৈরি স্পেশাল ভাবে স্পাইসি ফিস ফ্রাই রেসিপি তৈরি করেছি। স্পাইসি ফিস ফ্রাই রেসিপি তৈরির প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় এভাবে স্পেশাল স্পাইসি ফিস ফ্রাই রেসিপি তৈরি করতে পারেন ও শিখে নিতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের স্পাইসি ফিস ফ্রাই রেসিপি তৈরিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক...........

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

7.jpg

ধাপ-7.

8.jpg

ধাপ-8.

9.jpg

ধাপ-9.

10.jpg

ধাপ-10.

11.jpg

আমার আজকের স্পেশাল ভাবে স্পাইসি ফিস ফ্রাই রেসিপিটি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।



break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

ফিস ফ্রাই আমি খুবই পছন্দ কর😋😋। কয়েকদিন পর পরেই আমি বাসায় ফিস ফ্রাই করে খাই। আজকে আপনার তৈরি ফিস ফ্রাই দেখে মনে হচ্ছে খেতে খুবই সুস্বাদু হবে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আমাদের মাঝে এত সুন্দরভাবে ফিস ফ্রাই তৈরি করার পদ্ধতি গুলো ধাপে ধাপে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

ফিশ ফ্রাই আমার কাছে বেশ ভাল লাগে। আমিও মাঝে মাঝে বাসায় তৈরি করে খাই। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ফিশ ফ্রাই আমার কাছে বেশ ভাল লাগে। আমিও মাঝে মাঝে বাসায় তৈরি করে খাই। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সত্যি আপু দারুণ হয়েছে। প্রথমে দেখে আমি ফিস বারবিকিউ ভেবেছিলাম কিন্তু পরে দেখি না এটা একটা ফিস ফ্রাই। ফ্রাইটা সত্যি আলাদা ছিল। তবে চমৎকার হয়েছে আপু। দেখে তো জিভে পানি চলে আসছে। খুব সুন্দর পরিবেশন করেছেন। ধন্যবাদ আমাদের সঙ্গে ফিস ফ্রাইটা শেয়ার করে নেওয়ার জন্য ।।।

 2 years ago 

ঠিক বলেছেন দেখতে কিছুটা বারবিকিউ মতই হয়েছে।

 2 years ago 

আপু, আপনার প্রত্যেকটি রেসিপির ডেকোরেশন আমার কাছে অনেক বেশি ভালো লাগে। অনেক সুন্দর ভাবে আপনি প্রতিটি রেসিপির ডেকোরেশন করেন। আজকের ফিশ ফ্রাই রেসিপি টা আমার কাছে অনেক ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

রেসিপি যেমনি হোক , রেসিপিটিকে সুন্দর ভাবে সাজিয়ে লোভ লাগানো সম্ভব। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ফিস ফ্রাই রেসিপি দারুন হয়েছে আপু। ফিস ফ্রাই খেতে আমি অনেক পছন্দ করি। আপনি অনেক সুন্দর ভাবে এই মজার রেসিপি তৈরি করেছেন। ফিস ফ্রাই দেখেই মনে হচ্ছে খেতে অনেক মজা হয়েছে। অনেক সুন্দর ভাবে এই রেসিপি তৈরি করে উপস্থাপন করার জন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এই ফিশ ফ্রাই টি মজাদার হয়েছে তা নিয়ে কোনো সন্দেহ নেই।

 2 years ago 

বাহ দারুন রেসিপি। আপনার ফিস ফ্রাই রেসিপি দেখেই জিভে জল চলে আসলো। এভাবে ফিস ফ্রাই করে খেতে খুবই সুস্বাদু হয়। আপনার ফিস ফ্রাই দেখতে একদম রেস্টুরেন্টের ফিস ফ্রাই এর মত দেখাচ্ছে। খুব সুস্বাদু রেসিপি আমাদের সাথে শেয়ার করেছেন। তার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

রেস্টুরেন্টের খাবার কতটা স্বাস্থ্যসম্মত তা আমার জানা নেই, তবে আমি মনে করি বাসায় তৈরি করা খাবার সবচেয়ে ভালো এবং স্বাস্থ্যসম্মত। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

কালবাউস মাছের আস্ত ভাজি রেসিপি দেকে পুরোই লোভে পড়ে গেলাম। এমন একটা মাছ ভাজি হলে আর অন্য কিছু লাগে না। এটাতেই খাওয়া হয়ে যাবে। ধন্যবাদ আপু।

 2 years ago 

পুরো আস্ত মাছটা আপনি একা খাওয়ার চিন্তা করছেন ? আপনিতো দেখি মহা পেটুক। হা হা....

 2 years ago 

আমি মাছ খুব একটা পছন্দ করিনা। মাছের চাইতে মাংসই আমার কাছে বেশি ভালো লাগে। তবে আপনার রেসিপিগুলো আমার খুব পছন্দের। এমনভাবে ফিস ফ্রাই করেছেন মনে হচ্ছে তিন-চারটা আমি একাই সাবাড় করে দিতে পারব। শুভকামনা রইল

 2 years ago 

আমি একটা মাছ ফ্রাই করে সবাই মিলে খেলাম। আর আপনি একাই তিন-চারটা সাবাড় করে দিবেন। সত্যি কিছু বলার নেই।

 2 years ago 

🤪 পেটুক হিসেবে আমার বেশ সুনাম আছে😆

 2 years ago 

স্পেশাল ফিস ফ্রাই রেসিপি টি খুবই চমৎকার ভাবে উপস্থাপন করেছেন আপু। কালিবাউশ মাছ টা এভাবে ভেজে খেতেই বেশি মজা লাগবে। ভাজার পর কালারটাও অসাধারণ লাগছে দেখতে।

 2 years ago 

হুম হুম যেমন কালার তেমন টেস্টি।

 2 years ago 

কালবাউস মাছ খুব স্বাদের মাছ 😋
আপনার ফিস ফ্রাই খুব লোভনীয় দেখাচ্ছে 😋
খেতে নিশ্চয়ই ভীষণ সুস্বাদু ছিল 😋

 2 years ago 

নিঃস্বন্দেহে খুবই সুস্বাদু ছিল। যেকোনো মাছ দিয়েই এই ফ্রাই করা যেতে পারে।

 2 years ago 

আপু এই মাছটি আমার কখনো খাওয়া হয়নি। বাজারে গেলেও যেহেতু এ মাছ খাই না তাই কখনো কিনিনি। কিন্তু আপনার রেসিপিটা দেখে এখন মনে হচ্ছে এরকম মাছ কিনে আনতে হবে বাজার থেকে। আপনার স্পাইসি ফিস ফ্রাই দেখেই মনে হচ্ছে খেতে খুবই মজা হয়েছে। অবশ্য এই ভাবে মাছ ভাজতে পারলে সেটা মজা হওয়ারই কথা। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

কালিবাউশ মাছ দিয়েই যে এই ফ্রাই করা লাগবে এমন কোনো কথা নেই। আপনি এভাবে ফিশ ফ্রাই করতে চাইলে আপনার যেকোনো পছন্দের মাছ দিয়েই করতে পারেন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 57558.50
ETH 2437.62
USDT 1.00
SBD 2.35