টমেটো দিয়ে বাইলা মাছ ভুনা রেসিপি !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago
টমেটো দিয়ে বাইলা মাছ ভুনা রেসিপি

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

1.jpg

বাইলা মাছ বাসায় একসাথে অনেক গুলো আনা হয়েছিল। কিছুদিন পর পর ভিন্ন ভিন্ন ভাবে বাইলা মাছের রেসিপি রান্না করি। বাইলা মাছ ভালো ভাবে রান্না না করতে পারলে ও মসলার পরিমান বেশি না দিলে খেতে তেমন ভালো লাগে না। তবে মসলার সাথে ভালোভাবে রান্না করতে পারলে খেতে বেশ ভালোই লাগে। আজকে আমি টমেটো দিয়ে বাইলা মাছ ভুনা রেসিপি রান্না করেছি। বেশ কিছুদিন আগেও অন্য ভাবে রান্না করা বাইলা মাছের রেসিপি আপনাদের সাথে শেয়ার করেছিলাম। টমেটো দিয়ে সকল রকম মাছের রেসিপি খেতে অনেক ভালো লাগে খেতে।

টমেটো দিয়ে বাইলা মাছ ভুনা রেসিপিটি খেতে বেশ ভালোই লেগেছে আমার কাছে। যদিও বাইলা মাছ এত বেশি আমার খাওয়া হয় না। বেশ কয়েক রকম উপকরণ দিয়ে আজকের এই রেসিপিটি রান্না করা হয়েছে। যেমন- বাইলা মাছ, টমেটো ও বেশ কয়েকরকম প্রয়োজনীয় মসলা উপকরণ। আপনারা যদি বাইলা মাছ খেতে পছন্দ করেন তাহলে এভাবে করে টমেটো সাথে দিয়ে রান্না করে খেতে পারেন। এতে রেসিপির স্বাদ বাড়বে ও রেসিপিটি দেখতেও বেশ ভালো লাগবে।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে বাসায় রান্না করেছি টমেটো দিয়ে বাইলা মাছ ভুনা রেসিপি। টমেটো দিয়ে বাইলা মাছ ভুনা রেসিপি রান্না করার প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় এভাবে টমেটো দিয়ে বাইলা মাছ ভুনা রেসিপি রান্না করতে পারেন ও শিখে নিতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের এই রেসিপি রান্নাটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক...........

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

6.jpg

ধাপ-5.

7.jpg

ধাপ-6.

8.jpg

ধাপ-7.

9.jpg

ধাপ-8.

10.jpg

ধাপ-9.

11.jpg

ধাপ-10.

12.jpg

ধাপ-11.

13.jpg

ধাপ-12.

14.jpg

ধাপ-13.

15.jpg

ধাপ-14.

16.jpg

ধাপ-15.

17.jpg

ধাপ-16.

18.jpg

ধাপ-17.

19.jpg

ধাপ-18.

020.jpg

ধাপ-19.

20.jpg

ধাপ-20.

21.jpg

ধাপ-21.

22.jpg

আপনাদের কাছে টমেটো দিয়ে বাইলা মাছ ভুনা রেসিপি রান্নাটি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।

1.png

break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

বাইলা মাছ খেতে ভীষণ সুস্বাদু লাগে। আপনি টমেটো দিয়ে রান্না করেছেন আরো দিগুন সাদ্ধ বেরে গিয়েছে। আপনার রেসিপি দেখে তো লোভ সামলাতে পারলাম না খেতে ইচ্ছা করছে আপু।

 2 years ago 

টমেটো দিয়ে যে কোন মাছ ভুনা খেতে বেশ ভালো লাগে।বাইলা মাছ খেতে বেশ ভালো লাগে।বরাবরই আপু আপনার রান্না বেশ সুস্বাদু হয়।কালারটাও বেশ সুন্দর। প্রতিটি ধাপ আপনি খুব সুন্দর করে দেখিয়েছেন। ধন্যবাদ

 2 years ago 

টমেটো দিয়ে আপনি অনেক সুস্বাদু বাইলা মাছের রেসিপি তৈরি করেছেন আপু। মাছের রেসিপি কালার টি দেখতে দুর্দান্ত লাগছে। দেখে জিভে জল চলে এলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

টমেটো দিয়ে বাইলা মাছ ভুনা রেসিপিটি খেতে বেশ ভালোই লেগেছে আমার কাছে

আসলে আপু টমেটো দিয়ে যে কোন মাছ ভুনা করলে খেতে অনেক মজাই লাগে। আপনি অনেক সুন্দর ভাবে বাইলা মাছ ৫ টুকরা ভুনা করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার রেসিপি প্রতিটি ধাপ দেখে আমার কাছে অনেক ভালো লেগেছে। এত সুন্দর ভাবে রেসিপি তৈরি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

এত বড় বাইল্লা মাছ কখনো দেখিনি। সম্ভবত এটা নদী কিংবা সাগরের মাছ। আগে পুকুরে বরশি দিয়ে অনেক বাইল্লা মাছ ধরেছি । বাইল্লা মাস টমেটো ঝোল দিয়ে খেতে অনেক স্বাদ লাগে। আপনিও সেভাবে রেসিপি তৈরি করেছেন। আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ এবং আপনার প্রতি অনেক শুভকামনা রইল।

 2 years ago 

বাইলা মাছ ভুনা আমার কাছে অনেক বেশি সুস্বাদু লাগে আমি অনেকদিন আগে টমেটো দিয়ে আপনার মত করে এরকম বাইলা মাছ ভুনা খেয়েছিলাম। রেসিপিটি অনেক বেশি সুস্বাদু ছিল শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপু প্রথমে বলি আপনার পোস্ট পড়ে বুঝতে পারলাম বাইলা মাছ আপনার পছন্দের মাছ নয়। তারপরেও বেশ মজা করে টমেটো দিয়ে অনেক বেশি মসলা ব্যবহার করে বাইলা মাছের ভুনা রেসিপিটা আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন, দেখে তো লোভ সামলানো যাচ্ছে না। সত্যি আপু দেখতে যেরকম অসাধারণ লাগছে খেতেও নিশ্চয়ই অনেক সুস্বাদু হয়েছে। অসংখ্য ধন্যবাদ আপু আমাদের মাঝে শেয়ার করার।

 2 years ago 

আপনার থেকে আমার বিষয়টা একদম উল্টা কারণ আমাদের এলাকায় প্রচুর পরিমাণে নদীর মাছ পাওয়া যায় আর বেলে মাছ প্রায় সব সময় পাওয়া যায়।ছোট বড় সব ধরনের বেলে মাছ পাওয়া যায় আর প্রতি সপ্তাহে এই মাছের রেসিপি খাওয়া হয়। তবে বড় সাইজের বেলে মাছের স্বাদ একটু বেশি। আপনার শেয়ার করা বিলের মাছের রেসিপি যে অনেক সুস্বাদু হয়েছে সেটা দেখে বোঝা যাচ্ছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল বুবু জান 💞

 2 years ago 

আপু আমি বাইলা মাছ কোনদিনও খাইনি। কেন যেন খেতেও ইচ্ছে করে না। তবে আপনার রেসিপি গুলো এত চমৎকার হয় দেখতে যে দেখেই ইচ্ছে করে একটু খেয়ে দেখি। অসাধারণ একটা রং হয়েছে তরকারির। আশা করি রান্নাটাও ঠিক ততটাই ফাটাফাটি হয়েছে।

 2 years ago 

বাইলা মাছ ভালো ভাবে রান্না না করতে পারলে ও মসলার পরিমান বেশি না দিলে খেতে তেমন ভালো লাগে না।

এইটা আপনি একদম ঠিক কথা বলেছেন আপু বাইলা মাছ রান্না করার ক্ষেত্রে যদি মসলার পরিমাণ কম হয়ে যায় তাহলে সেটা খেতে খুব একটা ভালো লাগে না।

আজকে আপনি আমাদের মাঝে খুবই চমৎকার ভাবে টমেটো দিয়ে বাইলা মাছ রান্না করার একটা পদ্ধতি শেয়ার করেছেন। অনেকদিন হয়ে গিয়েছে বাইলা মাছ এর রেসিপি খাওয়া হয় না। টমেটো দিয়ে যেকোনো রেসিপি তৈরি করলে সেটি ভালো লাগে এটা আমি বিশ্বাস করি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64689.90
ETH 3450.92
USDT 1.00
SBD 2.50