ভালোবাসার রঙিন ছাতা

in আমার বাংলা ব্লগ2 years ago

ভালোবাসার রঙিন ছাতা

CamScanner 12-30-2022 23.13_1.jpg

ভালোবাসা সবসময় রঙিন হয়ে থাকে। ভালোবাসার প্রতিটি বস্তু রঙ্গিন। তবে ভালোবাসা সবার কাছে এক রকম নয়। ভালোবাসার রঙ একেকজনের কাছে একেকরকম হয়ে থাকে। কারো কাছে ভালোবাসার সাত রং, আবার কারো কাছে ভালোবাসা বহু রঙ, আবার কারো কাছে রংবিহীন সাদা কালো। এই ভালোবাসার রং নিয়ে খেলা করতে করতে জল রং দিয়ে তৈরি করে নিয়েছি ভালোবাসার এক রঙ্গিন ছাতা । অংকনের মধ্যে এমন কিছু অংকন রয়েছে যা দেখতে খুব সিম্পল কিন্তু অত্যন্ত সুন্দর ও আকর্ষণীয়। আমার আজকের এই অংকনটি আমি মনে করি খুব সাধারন হলেও বেশ সুন্দর ও আকর্ষণীয় হয়েছে। জল রং দিয়ে ভালবাসার রঙ্গিন ছাতা অংকন করার পাশাপাশি আপনাদের সাথেও সুন্দর ভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি।

আমার কাছে ভালবাসা রঙ্গিন। আর সবাই এটাই আশা করে সবার কাছে সবার ভালোবাসা রঙ্গিন হয়ে ফুটে উঠুক। আজকে আমি রঙ্গিন ভালোবাসা থেকেই রঙ্গিন ভাবে রঙ্গিন ভালোবাসার ছাতা অংকন করার চেষ্টা করেছি সেই সাথে সুন্দরভাবে ও আকর্ষণীয়ভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। আমি খুব স্পষ্টভাবে দেখানোর চেষ্টা করেছি-যেখানে একটি রঙ্গিন ছাতা ও সেই ছাতায় হাত রেখে দুটি রঙ্গিন ভালোবাসা রঙ্গিন ভালোবাসায় মেতে রয়েছে। আজকের এই অংকনের মতোই প্রতিটি ভালবাসা রঙ্গিন ভাবে ফুটে থাকুক আজীবন এটাই আমাদের প্রত্যাশা।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে জল রং দিয়ে ভালোবাসার রঙিন ছাতা দৃশ্যটি অঙ্কন করেছি। এই দৃশ্য অঙ্কন করার প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ আমি একে একে শেয়ার করেছি। আপনারা আমার পোস্টটি দেখলেই বুঝতে পারবেন কি ভাবে অঙ্কনটি সম্পূর্ণ করা হয়েছে। আশাকরি আপনাদের কাছে আমার আজকের জল রং দিয়ে ভালোবাসার রঙিন ছাতা দৃশ্য অঙ্কন টি ভালো লাগবে।

আজকে আমি আমার এই অঙ্কনটি করতে ব্যবহার করেছি -জল রঙ, রঙ তুলি, আর্ট পেপার ও আধা কাপ পানি।

এখান থেকে আমি আমার অঙ্কনের ধাপ গুলো শুরু করলাম।

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

07.jpg

ধাপ-7.

7.jpg

ধাপ-8.

8.jpg

ধাপ-9.

9.jpg

ধাপ-10.

10.jpg

ধাপ-11.

11.jpg

ধাপ-12.

12.jpg

ধাপ-13.

13.jpg

ধাপ-14.

14.jpg

ফাইনাল ধাপ

15.jpg

16.jpg

1.jpg1.jpg

আপনাদের কাছে আমার আজকের জল রং দিয়ে ভালোবাসার রঙিন ছাতা দৃশ্য অঙ্কনটি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।

1.png


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

_

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

শুধু আপনার কাছে নয় ভালোবাসা সবার কাছেই রঙিন হয়। তবে আমিও আপনার মত জানিনা যে ভালবাসার রং কতগুলো হয় সাধারণত রংধনুতে সাতটি রং থাকে কিন্তু ভালোবাসার রং যে এর চেয়েও বেশি হতে পারে এ সম্পর্কে কোন ধারণা নেই। জল রং দিয়ে ভালোবাসার ছাতা তৈরি করেছেন যেটা খুবই কালারফুল দেখাচ্ছে। কিভাবে এমন সুন্দর ছাতা অঙ্কন করতে হয় সেটা ধাপে ধাপে তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

কেন? আগে কি কখনো প্রেম করেন নি? হাহাহা যাক ভালই হলো, করে দেখবেন রঙ্গের কোনো শেষই নেই।

 2 years ago 

করে দেখবেন রঙ্গের কোনো শেষই নেই।

সেই অপেক্ষায় আছি 🙂

 2 years ago 

ভালোবাসার রঙিন আর সেই ধারণা থেকেই আপনি রঙিন ভালোবাসার ছাতা অঙ্কন করে আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে খুবই ভালো লাগলো। সত্যি বলতে ভালোবাসা এক একজনের কাছে এক এক রকম কারো কাছের রঙিন কারো কাছে ধূসর নিকষ কালো অন্ধকার। যাইহোক আপনার অংকিত এই রঙিন ছাতাটি দেখে খুবই ভালো লাগলো চমৎকারভাবে আপনি প্রতিটি ধাপ আমাদের মাঝে ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন।

 2 years ago 

তা একদম ঠিক, ভালোবাসা রঙিন ঠিকই যদি সেটা ভালবাসার মতো হয়, কিন্তু যদি ভালবাসা, ভালবাসার মতো না হয় তাহলে তা আসলেই ধূসর নিকষ কালো অন্ধকারে পরিণত হয়।

 2 years ago 

আহা, এমন ভালোবাসার ছাতা কোথায় পাওয়া যায় আপা।আমি তো ভালোবাসার মানুষের চেয়ে ছাতার প্রেমে পড়ে গেলাম 🤣🤣।সবগুলোই সুন্দর সুন্দর কালার।আমাকে এমন একাটা গিফট দিয়েন🤣।ভালো লাগলো আপু সত্যি সত্যি। প্রতিটি ধাপ খুব সুন্দর করে দেখিয়েছেন। ধন্যবাদ

 2 years ago 

হাহাহাহাহা, আপনার খুঁজতে হবে না আমিই আপনার কাছে নিয়ে আসব কিছুদিন পরে। হাহাহা

 2 years ago 

আপনি ঠিক বলেছেন আপু, ভালোবাসা সবার কাছে এক রকম নয়। ভালোবাসার রঙ একেকজনের কাছে একেকরকম হয়ে থাকে।আর আপনার ভালোবাসার রঙিন ছাতাটি দেখতে খুব সুন্দর লাগছে। আমারও এসব আকঁতে ভীষণ ভালো লাগে। যাই হোক আপনার আকা ভালোবাসার রঙিন ছাতাটি♥️ আমার কাছে ভীষণ ভালো লেগেছে। এত সুন্দর একটি আর্ট করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

যথার্থ মন্তব্য করেছেন অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

ভালোবাসা সাত রং সেটা আপনার ছাতা দেখে বুঝতে পারছি আপু। মনে হচ্ছে ভালোবাসার সব রঙ আজ আপনার ছাতার মধ্যে ঝরে পড়ছে 🤩। সামনে ভালোবাসা দিবস আসছে তখন আমাকে এই ছাতা গিফট দিয়েন আপু। আপনার গিফটের অপেক্ষায় থাকবো😍। খুব ভালো লাগলো আপনার রঙিন ছাতা।ধন্যবাদ।

 2 years ago 

হাহাহা, ঠিকই বলেছেন আপু যা রং আছে সব মনে হয় ছাতের উপরেই ছেড়ে দিয়েছি, হাহাহা ভাল লাগলো মন্তব্য পড়ে

 2 years ago 

ভালোবাসা মানে মানুষের কাছে রংবেরঙের অনেক কিছু। একেকজনের কাছে ভালোবাসার রং একেক রকম হয়। ¹ আপনি ছাতার মধ্যে খুব সুন্দর রং দিয়ে ডিজাইন করেছেন। ছাতা গুলোর পেইন্টিং বেশ ভালো লেগেছে। ছাতার নিচে দুটি ভালোবাসা 🥰। আপনাকে ধন্যবাদ ভালোবাসার রঙিন ছাতা পেন্টিং আমাদের মাঝে শেয়ার করার জন্য আপু।

 2 years ago 

আপনাকেও ধন্যবাদ আপু এত সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন, ভালোবাসার প্রতিটি বস্তু রঙ্গিন। কিন্তু এক একজনের কাছে একেক রকম। তবে আপনি ছাতাটা এত কালারফুল ভাবে এঁকেছেন দেখতে ভীষণ ভালো লাগছে। আমার কাছে রঙিন সবকিছু বেশি ভালো লাগে। ঠিকই বলেছেন আপু, কিছু কিছু জিনিস খুব সহজ দেখা গেলেও দেখতে খুবই আকর্ষণীয় হয়। আপনার কালার কম্বিনেশন এবং আর্ট দুইটাই ভীষণ ভালো লেগেছে।

 2 years ago 

এটা সিম্পল হলেও অনেকটাই সময় গেল এর পেছনে, তবে আপনার এই মন্তব্য পড়ে আমি সার্থক।

 2 years ago 

ভালোবাসার রং সবার কাছেই রঙিন। তবে কারো কারো কাছে সাদা কালোও হতে পারে। ঠিকই বলেছেন আপু, আসলে ভালবাসার প্রতিটি বস্তুই রঙিন। ছাতাটি খুব সুন্দর ভাবে অঙ্কন করেছেন আপু। কালার কম্বিনেশন দারুন হয়েছে এবং খুব আকর্ষণীয় লাগছে দেখতে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

হা আপু ভালবাসা মানেই রঙিন পৃথিবী, আমার মনে হয় আর কি হিহিহি।

 2 years ago 

কথায় আছে আপু ভালোবাসা রং বদলায়। বাস্তব জীবনে অভিজ্ঞতা নেই। তবে চারিপাশের সকল ঘটনা থেকে তা অনুভব করি। কখনো রঙিন কখনো সাদাকালো।

আপনার আর্ট গুলো নিয়ে নতুন করে কিছু বলার নেই। জলরঙের আর্ট আপনার অনেক দেখেছি। আসলেই প্রশংসার যোগ্য।

 2 years ago 

আপনার অভিজ্ঞতা নেই শুনে কিন্তু অবাক হলাম, আমার কিন্তু ভালোই অভিজ্ঞতা আছে হিহিহি, কারণ আমি সার্থক
প্রেমিকা। 😄❤️

 2 years ago 

একদিন আমিও সার্থক প্রেমিকা হবো।🙈🙈🙈

 2 years ago 

সত্যি আপু ভালোবাসা শব্দটি খুবই ছোট। কিন্তু ভালোবাসার বিশালতা অনেক বেশি। ভালোবাসার সেই বিশালতায় চারপাশ রঙিন করে তোলে। দুটি হৃদয় একেবারে রঙিন হয়ে যায়। আর সেই ভালোবাসাকে ফুটিয়ে তুলতে আপনার তৈরি করা রঙিন ছাতাটি দেখতে বেশ দারুন হয়েছে আপু। মনে হচ্ছে যেন একেবারে ভালোবাসায় পরিপূর্ণ।

 2 years ago 

তবে এই রঙ্গিন ভালবাসা সবার মন রাঙাতে পারে না।
আর যাকে রাঙাতে পারে সে সত্যিই ভাগ্যবান । কি বলেন?

 2 years ago 

ঠিক বলেছেন আপু রঙিন কাগজের মত যদি রঙিন ভালোবাসা হতো তাহলে সত্যিই ভালো হতো। ভালোবাসার স্বপ্নগুলো রঙিন। কিন্তু বাস্তবতা বড় কঠিন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58067.54
ETH 2469.39
USDT 1.00
SBD 2.40