টাকি মাছের ঝোল রেসিপি !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago
টাকি মাছের ঝোল রেসিপি

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

1.jpg

টাকি মাছ আমার পছন্দের একটি মাছ , আর এই টাকি মাছ দিয়ে অনেক ভাবে অনেক রকমের রেসিপি রান্না করা যায়। বিশেষ করে টাকি মাছের ভর্তা আমার কাছে অনেক বেশি পছন্দের। আর এই ভাবে রান্না করা টাকি মাছের ঝোল তো আরো বেশি মজাদার ও সুস্বাদু। আজকে আমি আমার পছন্দের একটি রেসিপি অনেক দিন পর রান্না করেছি। টাকি মাছ আমাদের বাজারে মোটামোটি সবসময় পাওয়া যায়। টাকি মাছের সাথে সকল রকমের সবজি রেসিপি রান্নার জন্য মানানসই। আমার বাসায় প্রায় সময় এই টাকি মাছ কিনে আনা হয় ও ভিন্ন ভাবে ভিন্ন রকমের রেসিপি রান্না করা হয়। আজকে আমি মজাদার ভাবে রান্না করেছি টাকি মাছের ঝোল রেসিপি ও আপনাদের সাথে সুন্দর ভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি।

আজকে এই টাকি মাছের ঝোল রেসিপিটি আরেকটু ভিন্ন ভাবে রান্না করার চেষ্টা করেছি। তাই আমি এর মধ্যে কিছু কালিজিরা ব্যবহার করেছি। এতে করে রেসিপির মধ্যে একটা সুন্দর ফ্লেভার তৈরি হয়েছে ও খেতেও অনেক সুস্বাদু হয়েছে। টাকি মাছ , টমেটো , কালোজিরা ও আরো বেশ কয়েক রকমের প্রয়োজনীয় মসলা উপকরণ একসাথে করে রান্না করা হয়েছে মজাদার টাকি মাছের ঝোল রেসিপি। আপনারাও চাইলে এভাবে প্রয়োজনীয় উপকরণ গুলো একসাথে করে মজাদার ভাবে টাকি মাছের ঝোল রেসিপি রান্না করতে পারেন ও নতুন একটি রেসিপির স্বাদ গ্রহণ করতে পারেন।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে বাসায় রান্না করেছি মজাদার টাকি মাছের ঝোল রেসিপি । টাকি মাছের ঝোল রেসিপি রান্না করার প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় এভাবে টাকি মাছের ঝোল রেসিপি রান্না করতে পারেন ও শিখে নিতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের টাকি মাছের ঝোল রেসিপি রান্নাটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক...........

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

7.jpg

ধাপ-7.

8.jpg

ধাপ-8.

10.jpg

ধাপ-9.

11.jpg

ধাপ-10.

12.jpg

ধাপ-11.

13.jpg

ধাপ-12.

14.jpg

ধাপ-13.

15.jpg

ধাপ-14.

016.jpg

ধাপ-15.

16.jpg

ধাপ-16.

17.jpg

ধাপ-17.

18.jpg

ধাপ-18.

19.jpg

ধাপ-19.

20.jpg

আমার আজকের বাসায় রান্না টাকি মাছের ঝোল রেসিপি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।



break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

আপনি টাকি মাছের ঝোল রেসিপিটা অসাধারণ ভাবে তৈরি করেছেন। দেখে আমার লোভ লেগে গেল। আপনি খুবই সুন্দর করে এটা আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

টাকি মাছের রেসিপি আমার কাছে অনেক মজা লাগে। গত সপ্তাহে আমি ও টাকি মাছের রেসিপি শেয়ার করেছিলাম। টাকি মাছের ঝোল দেখেই বোঝা যাচ্ছে খেতে অনেক মজা হবে আর এমন লোভনীয় একটি রেসিপি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

টাকি মাছ ভীষণ স্বাদের জিনিস 😋
ভর্তা কিংবা ঝোল সবকিছু ভালো লাগে।
আপনার রান্না সবসময়ই সুন্দর।

 2 years ago 

আপনার রেসিপিটি দেখে মনে হচ্ছে খুবই সুস্বাদু হয়েছে। টাকি মাছ খেতে আমার কাছে খুব ভালো লাগে। আমি এটা মাঝে মাঝে বাসায় রান্না করি। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে টাকি মাছের ঝোল রেসিপি শেয়ার করেছেন আপনার এই টাকি মাছের ঝোল রেসিপি দেখে বোঝা যাচ্ছে রেসিপিটি অনেক বেশি সুস্বাদু। শুরু থেকে শেষ পর্যন্ত আমাদের মাঝে ধাপে ধাপে রেসিপিটি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

যদিও আমি এ টাকি মাছ পছন্দ করিনা ,তবুও আপনার মাছ রান্না রান্না রেসিপি দেখে আপু আমার তো লোভ লেগে যাচ্ছে। দেখে মনে হচ্ছে এই রেসিপিটি খেতে খুবই মজার হয়েছিল। যদিও আপনার সবগুলো রেসিপি আমার কাছে অনেক ইউনিক মনে হয়. অনেক অনেক ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু আপনি খুবই লোভনীয় করে টাকি মাছের ঝোল রেসিপি তৈরি করেছেন। আপনার তৈরি রেসিপিটির কালার বেশ দারুন এসেছে। দেখেই মনে হচ্ছে খেতে অনেক অনেক মজার হবে। আমি টাকি মাছের ভর্তা ছাড়া টাকি মাছের ঝোল রেসিপি খুব বেশি একটা খাই না। তবে আপনার তৈরি টাকি মাছের ঝোল রেসিপি দেখে ভিশন খাওয়ার লোভ হচ্ছে। মজাদার এই রেসিপি আপনি কিভাবে তৈরি করেছেন প্রতিটি ধাপ সুন্দর উপস্থাপনার মাধ্যমে তুলে ধরার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

যদিও আমি টাকি মাছ তেমন খাই না,তবে শুধু ভর্তা খাই। তবে আজকে আপনার রেসিপি টাকি মাছের ঝোল হলে বেশ ভালোই হয়।খুব মজা হয়েছে মনে হচ্ছে। প্রতিটি ধাপ আপনি খুব সুন্দর করে দেখিয়েছেন।ধন্যবাদ

 2 years ago 

টাকি মাছ আমাদের সকলেরই পরিচিত একটি মাছ, আর গ্রামের বাজার গুলোতে বেশি পরিমাণ টাকি মাছ পাওয়া যায়, তবে আপু মনি আপনার রেসিপিটি সত্যি ভিন্ন ধরনের ছিলো, আমি জীবনে কখনো কালোজিরা দিয়ে টাকি মাছ রান্না খাইনি এবং রান্নাটির মধ্যে অনেক সুন্দর সুন্দর উপকরণ ছিলো, দেখেই বুঝা যাচ্ছে খুবই সুস্বাদু হয়েছে, অবশ্যই বাসায় ট্রাই করবো আপু মনি, আপনাকে অসংখ্য ধন্যবাদ ইউনিক একটি রেসিপি শেয়ার করার জন্য।

 2 years ago 

টাকি মাছের ভর্তা বেশিরভাগ সময় খাওয়া হয় আমাদের বাসায়। তবে ঝোল করে রান্না করলেও এর স্বাদ মন্দ হয় না। কিন্তু কালোজিরা দিয়ে কখনো রান্না করে খাওয়া হয়নি। আপনার প্রতিটি রেসিপিতে কিছু না কিছু ইউনিক থাকবে। এই রেসিপিটি শেয়ার করার জন্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61639.07
ETH 2982.91
USDT 1.00
SBD 2.46