চকলেট প্যানকেক !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago
চকলেট প্যানকেক

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি পছন্দের কেক তৈরি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

1.jpg

1.jpg2.jpg

সবকিছুর পাশাপাশি আমি নিজেই যে বাসায় কেক তৈরি করি সেটা ভুলেই গিয়েছিলাম। আসলে খারাপ পরিস্থিতিতে এমন একটা সময় পার করতে হয় যার কারণে নিজের মধ্যে থাকা প্রতিভা গুলো শেয়ার করা সম্ভব হয় না। আজকে আমি অনেক দিন পর বাসায় তৈরি করলাম চকলেট প্যানকেক। আপনারা হয়তো সকলেই জানেন আমি বাসায় প্রায় সময় আমার নিজের মতো করে মজাদার ও আকর্ষণীয় কেক তৈরি করে থাকি। এর আগেও বেশ কয়েক রকমের কেক তৈরি করে আপনাদের সাথে শেয়ার করেছি।

কেক এমন একটি খাবার যা দেখলে যে কারোই লোভ লেগে যেতে পারে। ছোট থেকে বড় সকল শ্রেণীর মানুষ কেক খেতে পছন্দ করে। যদিও কেক বাসায় তৈরি করা বেশ সময়ের ও কষ্টের বেপার তবুও নিজের হাতে স্বাস্থকর পরিবেশে ভেজাল মুক্ত কেক তৈরি করে খাওয়াটা বেশ আনন্দের। আজকে আমি চকলেট প্যানকেক তৈরি করতে বেশ কয়েক রকম উপকরণ ব্যবহার করেছি। ডিম , দুধ , চিনি , ময়দা ও আরো বেশ কয়েক রকম উপকরণ। আপনারাও চাইলে আমার পোস্ট দেখে সকল উপকরণ একসাথে করে বাসায় খুব সহজেই মজাদার চকলেট প্যানকেক তৈরি করতে পারেন।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে বাসায় তৈরি করেছি চকলেট প্যানকেক। চকলেট প্যানকেক তৈরির প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় এভাবে চকলেট প্যানকেক তৈরি করতে পারেন ও শিখে নিতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের চকলেট প্যানকেক তৈরিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক...........

ধাপ-1.

3.jpg

ধাপ-2.

4.jpg

ধাপ-3.

5.jpg

ধাপ-4.

6.jpg

ধাপ-5.

7.jpg

ধাপ-6.

8.jpg

ধাপ-7.

9.jpg

ধাপ-8.

10.jpg

ধাপ-9.

11.jpg

ধাপ-10.

12.jpg

ধাপ-11.

13.jpg

ধাপ-12.

14.jpg

ধাপ-13.

15.jpg

ধাপ-14.

16.jpg

ধাপ-15.

17.jpg

ধাপ-16.

18.jpg

ধাপ-17.

19.jpg

ধাপ-18.

20.jpg

ধাপ-19.

21.jpg

ধাপ-20.

22.jpg

ধাপ-21.

23.jpg

ধাপ-22.

34.jpg

ধাপ-23.

35.jpg

বাসায় স্বাস্থ্যসম্মত পরিবেশে আমার পছন্দের চকলেট প্যানকেক তৈরিটি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।

1.png

break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

আমার তো দেখেই জাস্ট লোভ লেগে যাচ্ছে আপু।সত্যিই অনেক বেশি আকর্ষণীয় লাগছে দেখেই।

 2 years ago 

অও,দারুণভাবে চকলেট প্যানকেক রেসিপি তৈরি করেছেন আপু।পদ্ধতিটি আমার কাছে বেশ লেগেছে, তাছাড়া কেক খেতে আমিও খুব পছন্দ করি।আপনার কেকটি দোকানের কেকের মতোই সুন্দর হয়েছে।ধন্যবাদ আপু।

 2 years ago 

আসলেই খারাপ সময় মানুষের সব কাজেই বাধাগ্রস্থ করে। যেটা আপনি ভালোভাবে বুঝতে পেরেছেন আপু । আপনি খুব সুন্দর কেক এবং বিভিন্ন ধরনের খাবার বানাতে পারেন সেটা আমি আগে থেকেই জানি। আজকে চকলেট প্যান কেক তৈরি খুবই সুন্দর হয়েছে কিন্তু খুবই খেতে ইচ্ছে করছিল কি আর করার দেখতেই পাব খেতে পাবো না।

 2 years ago 

আপনার তৈরি চকলেট পেনকেক দেখে তো লোভ সামলাতে পারছি না। এমনিতেই আমার চকলেট কেক অনেক পছন্দ। তার ওপর এত লোভনীয় উপস্থাপনা এবং পরিবেশন। ধন্যবাদ আপু। আপনার রেসিপি পোস্টগুলো থেকেও প্রতিনিয়ত শেখার অনেক কিছু রয়েছে। অনেক ভালোবাসা ও শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার তৈরি করা চকলেট প্যান কেক দেখে তো লোভ সামলাতে পারছি না। দেখতে সত্যিই খুব লোভনীয় লাগছে। আপনি প্রতিনিয়তই খুব লোভনীয় রেসিপি তৈরি করেন। প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে উপস্থাপন করেন। পরিবেশন টা খুব সুন্দর ছিল। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য।

আপু খুবই সুন্দর একটি মজাদার চকলেট প্যান কেক বানিয়ে আমাদের মাঝে শেয়ার করছেন। এটি দেখতে খুবই সুন্দর ও আকর্ষণ হয়েছে। আপনি চকলেট প্যান কেক তৈরির প্রতিটি ধাপ অত্যান্ত সুন্দরভাবে উপস্থাপন করেছেন। যা দেখে যেকোনো কেউ সহজে তৈরি করতে পারবে। ধন্যবাদ আপনার চকলেট প্যানকেক তৈরি রেসিপি আমাদের মাঝে সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

আপু একা একা খেলেন।এটা কিছু হলো।যাই হোক পেন কেকটা মনে হচ্ছে খেতে বেশ দারুন হয়েছে।উপরে চকলেট সিরাপ সব মিলিয়ে অসাধারণ। ভালো ছিলো।ধন্যবাদ

 2 years ago 

দুর্দান্ত একটা রেসিপি তৈরি করেছেন। প্যানকেক খেতে আমার কাছে ভীষণ ভালো লাগে। কিন্তু চকলেট প্যানকেক আমি কখনো তৈরি করিনি। এমনিতে প্যান কেক তৈরি করেছিলাম। দেখেই মনে হচ্ছে অনেক সুস্বাদু হয়েছে খেতে। ভাবছি এরকম ভাবে একবার তৈরি করব।

 2 years ago 

আপু আপনার তৈরি চকলেট প্যান কেক দেখি তো লোভ সামলানো যাচ্ছে না। চকলেট প্যানকেক তৈরির প্রসেস গুলো ধাপে ধাপে অতি চমৎকারভাবে আমাদের নিকট আপনি উপস্থাপন করেছেন। চকলেট প্যান কেক তৈরির ২১ নাম্বার ধাপটি আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। অতি লোভনীয় একটি পোস্ট উপহার দেয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

চকলেট পেন কেক এরকম ভাবে তৈরি করতে এই প্রথম দেখেছি কেকটি দেখে জিভে জল রাখতে পারছি না। কেক আমার অনেক পছন্দ আপু বরাবরই বেশ ভালো কেক বানাতে পারেন। তবে আজকের কেকটি পদ্ধতি একটু ভিন্ন রকম লাগছে জাস্ট অসাধারণ হয়েছে।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.034
BTC 63475.77
ETH 3117.23
USDT 1.00
SBD 3.94