বান্দরবান চিম্বুক পাহাড়ের অসাধারণ কিছু দৃশ্য ও ফটোগ্রাফি !! বান্দরবান ট্যুর পর্ব - ৭ !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

বান্দরবান চিম্বুক পাহাড়ের অসাধারণ কিছু দৃশ্য ও ফটোগ্রাফি

1.jpg

চিম্বুক পাহাড়ের এই অপরূপ দৃশ্য যেন আমাকে সবসময় সেখানে টেনে নিয়ে যেতে যাই। চিম্বুক পাহাড়ের সেই জায়গা থেকে চারদিকে তাকালে যেন হারিয়ে যেতে ইচ্ছা করে। চিরদিনের জন্য সেখানেই থেকে যেতে ইচ্ছা করে। আমি সেখানে দাঁড়িয়ে খুব মনোযোগ দিয়ে আশেপাশে দৃশ্য গুলো অবাক দৃষ্টিতে দেখছিলাম। পৃথিবীটা কতটা সুন্দর সেখানে না গেলে আমি হয়তো বুঝতেই পারতাম না। মাথার উপরে থাকা নীল আকাশ। চোখের সামনে হালকা কুয়াশায় ঘেরা সবুজ পাহাড়ের সমারোহ। কি অসাধারণ দৃশ্য। আমার খুব ইচ্ছা করছিলো সেখানে থেকে রাতের আকাশ দেখতে ও আকাশের সাথে সুন্দর চাঁদ ও ছোট ছোট তারার মেলা। ভাবতেই যেন অনেক ভালো লাগে। কিন্তু সেখানে তো থাকার কোনো অনুমতি নেই ,তাই সেটা সম্ভব না।

চিম্বুক পাহাড়ের এই জায়গাটা এত বেশি বড় না কিন্তু সবচেয়ে সুন্দর এই চিম্বুক পাহাড়ের স্পট টি। সেখানে পাথরের তৈরি টেবিল ও চেয়ার বানিয়ে রাখা হয়েছে। চাইলেই এখানে বসে কিছুক্ষন খোলা আকাশের নিচে পাহাড়ের সজীব নিশ্বাস নেয়া যাই। আমরাও কিছুক্ষন বসে সেখানে সময় কাটিয়েছি। বেশ ভালো একটা মুহূর্ত কাটিয়েছি এই চিম্বুক পাহাড়ের স্পটে। দুইজন দুইজনার হাত ধরে , একজন আরেকজনের দিকে তাকিয়ে ভালোবাসাময় কিছু মুহূর্ত যা আমার হৃদয়ে গাঁথা থাকবে চিরদিন।

চিম্বুক পাহাড়ে স্পটে বেশ কিছু ফটোগ্রাফি করেছি। সেখান থেকেই বাছাই করে সুন্দর কিছু ছবি আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করলাম। আমি আপনাদেরকে বলবো আপনারা এখনো যারা বান্দরবান ট্যুরে যাননি তারা অবশ্যই সেখানে যাবেন ও সবগুলো স্পট ঘুরে আসবেন।

2.jpg

3.jpg

4.jpg

6.jpg

8.jpg

9.jpg

10.jpg

11.jpg

16.jpg

17.jpg

18.jpg

19.jpg

লোকেশন

Device: OPPO F17

আশা করি আপনাদের কাছে বান্দরবান চিম্বুক পাহাড়ের অসাধারণ কিছু দৃশ্য ও ফটোগ্রাফি আপনাদের কাছে ভালো লাগবে। পরবর্তী পোস্টে বান্দরবানের অন্য কোনো জায়গার সৌন্দর্য নিয়ে আপনাদের সাথে যুক্ত হবো। সেই পর্যন্ত অপেক্ষা থাকবেন। সবাইকে অনেক অনেক ধন্যবাদ।

break.png

banner-abb23.png

Sort:  

বাংলাদেশের মধ্যে অন্যতম সৌন্দর্য ঘেরা অঞ্চল হলো রাঙ্গামাটি, বান্দরবান, ও চট্টগ্রাম। এই তিন জায়গার একটিতে ও আমি কখনো যাইনি।তবে আপনার পোস্ট পড়ে চুম্বক পাহাড়ে যাওয়ার ইচ্ছে টা তিব্র হলো।মনে হয় এখনি পাখির মতো উড়ে গিয়ে মনের আশা পূরণ করি।ধন্যবাদ আপু।

 3 years ago 

সময় করে পরিবার নিয়ে ঘুরে আসবেন। ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

বান্দরবন বাংলাদেশের দারুন একটি পর্যটন কেন্দ্র প্রাকৃতিম পাহার চুরা সব মিলিয়ে অসাধারন ভিউ।আপনি দারুন ভাবে উপস্থাপন করেছেন এবং ফটোগ্রাফি করেছেন শুভ কামনা রইলো।

 3 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ সুন্দর ভাবে মন্তব্যটি করার জন্য।

 3 years ago 
আপু বান্দরবানের ট্যুরে খুবই সুন্দর কিছু মুহূর্ত কাটাচ্ছেন টা ছবি দেখে বোঝা যাচ্ছে। বান্দরবানের চিম্বুক পাহাড়ের নাম অনেক শুনেছে আর আজকে আপনার মাধ্যমে সেই সুন্দর পাহাড়ের দৃশ্য গুলো ছবির মাধ্যমে দেখে নিলাম। অপরূপ সব ফটোগ্রাফি শেয়ার করেছেন। ধন্যবাদ আপনাকে আপু।
 3 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ সুন্দর ভাবে মন্তব্যটি করার জন্য

খুবই সুন্দর একটি মুহূর্ত আমাদের সাথে শেয়ার করেছেন। বান্দরবানের চিম্বুক পাহাড়ে আমি ২০১৭ সালে গিয়েছিলাম একবার। খুবই চমৎকার একটা জায়গা এবং দেখার মত। সুন্দর একটা সময় কাটিয়েছেন। সব মিলিয়ে আপনার পোস্টটি অসাধারণ হয়েছে।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর ভাবে মন্তব্যটি করার জন্য

 3 years ago 

না না কাপল ফটো দেখে আর ভালো লাগলোনা একদম।
মাশাল্লাহ দুজন কে অনেক সুন্দর লাগছে।
আর জায়গাটাও মাশাল্লাহ।

 3 years ago 

দেরি না করে কাপল হয়ে যান। তাহলে দেখবেন সব ভালো লাগবে। হা হা হা। .......
ধন্যবাদ আপু আপনাকে সুন্দর ভাবে মন্তব্যটি করার জন্য।

 3 years ago 

চিম্বুক পাহাড় তো আমাকে চম্বুকের মতো টানছে। সত্যিই পুরো পাহাড় এবং পরিবেশ মনোমুগ্ধকর ছিল। ইনশাআল্লাহ ভাগ্যে থাকলে যাবো একদিন। আপনাদের ছবিগুলো ভীষণ সুন্দর ছিল। শুভ কামনা রইল দুজনের জন্য 🥀

 3 years ago 

সময় পেলে অবশ্যই গিয়ে ঘুরে আসবেন। অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 57889.68
ETH 2457.18
USDT 1.00
SBD 2.40