পুঁথি পাথর দিয়ে একটি হাত ব্যাগের ডিজাইন

in আমার বাংলা ব্লগlast year

পুঁথি পাথর দিয়ে একটি হাত ব্যাগের ডিজাইন

1.jpg

কখনো কখনো পুরোনো ও সাধারণ কোনো জিনিষকে একটু সময় ও বুদ্ধি দিয়ে বানানো যায় নতুন ও আকর্ষণীয়। যেমন ভাবে আজকে আমি পুরোনো একটি হাত ব্যাগকে পুঁথি পাথর দিয়ে সুন্দর করে সাজিয়ে নতুন ও আকর্ষণীয় করে তুলেছি। ব্যাগটি পুরোনো হওয়ার কারণে এতদিন ব্যবহার না করা গেলেও এখন অনেক সুন্দর ও আকর্ষণীয় ভাবে ডিজাইন করার কারণে যেকোনো জায়গায় যেকোনো ভাবে ব্যাগটিকে ব্যবহার করা যাবে অনায়াসে। আমি আমার নিজের বুদ্ধি ও দক্ষতাকে কাজে লাগিয়ে এই নতুন কাজটি করেছি ও সেই সাথে আপনাদের সাথেও সুন্দর ভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি।

পুঁথি পাথর দিয়ে আমি প্রায় সময় ভিবিন্ন রকমের জিনিসকে নতুন ও আকর্ষণীয় করে তোলার চেষ্টা করি। যদিও এগুলো আমার ঘরে অনেক বেশি পরিমানে পরে আছে। আর সেই পরে থাকা জিনিস গুলোকে কাজে লাগিয়ে নতুন কিছু করে সবার সাথে নিজের দক্ষতা ও প্রতিভা শেয়ার করতে বেশ ভালো লাগে আমার।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে পুঁথি পাথর দিয়ে একটি হাত ব্যাগের ডিজাইন করেছি। এই ব্যাগের ডিজাইন করার প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ আমি একে একে শেয়ার করেছি। আপনারা আমার পোস্টটি দেখলেই বুঝতে পারবেন কি ভাবে কাজটি সম্পূর্ণ করা হয়েছে। আশাকরি আপনাদের কাছে আমার আজকের পুঁথি পাথর দিয়ে একটি হাত ব্যাগের ডিজাইনটি ভালো লাগবে।

আজকে আমি আমার এই ব্যাগের ডিজাইনটি করতে ব্যবহার করেছি - একটি পুরাতন ব্যাগ, পুতি পাথর, আইকা আঠা,ইত্যাদি।

এখান থেকে আমি আমার ধাপ গুলো শুরু করলাম।
ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

07.jpg

ধাপ-7.

7.jpg

ধাপ-8.

9.jpg

ধাপ-9.

10.jpg

ফাইনাল ধাপ

11.jpg

12.jpg1.jpg

আপনাদের কাছে আমার আজকের পুঁথি পাথর দিয়ে একটি হাত ব্যাগের ডিজাইন কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।

1.png


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

_

Heroism_3rd.png

Sort:  
 last year 

পুঁতি পাথর দিয়ে আপনার তৈরি হাত ব্যাগটি দেখতে অনেক সুন্দর হয়েছে।যার মাধ্যমে আপনি পুরনো জিনিসকে নতুন একটি রূপ দিয়েছেন।পুঁতি ব্যবহার করে সুন্দর একটি ব্যাগ তৈরি করার পদ্ধতি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আপু।

 last year 

বাহ আপু একদম গর্জিয়াস লেভেলের একটা কাজ করেছেন। পুতি দিয়ে খুব সুন্দর একটি ব্যাগ বানিয়ে ফেলেছেন যেটি যেকোনো পরিবেশের জন্য মানানসই। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

 last year 

পুঁতি পাথর দিয়ে ব্যাগটির দারুণ ডিজাইন করেছেন আপু। পুরনো ব্যাগটি তো একেবারে নতুন হয়ে গিয়েছে দেখছি। দেখতে সত্যিই আকর্ষনীয় লাগছে। আপনার দক্ষতার প্রশংসা করতেই হয় আপু। যাইহোক এতো সুন্দর ক্রিয়েটিভিটি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 last year 

পুরনো জিনিসকে যে নতুন করতে পারে, তার হাতে জাদু আছে। এই জাদু হলো বুদ্ধি আর সৃজনশীলতার জাদু, যা আপনার মধ্যে রয়েছে।
অনেক ধন্যবাদ চমৎকার বিষয়কে আমাদের সাথে ভাগ করে নেয়ার জন্য।

 last year 

পুরনো একটি ব্যাগ কে নতুন করে পুঁতি দিয়ে খুব সুন্দর ভাবে তৈরি করেছেন। নিজের তৈরি করা জিনিসগুলো ব্যবহার করার মজাটাই আসলে আলাদা। ব্যাগটি দেখতে আমার কাছে খুব সুন্দর লাগছে। তৈরি করার প্রতিটি ধাপ খুব সহজ ও সুন্দর ভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন। চাইলে যে কেউ খুব সুন্দর ভাবে এটি তৈরি করে নিতে পারবে। এত সুন্দর একটি ব্যাগ তৈরি করে আমাদেরকে উপহার দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ।

 last year 

যে ব্যাগগুলো ব্যবহার করা যায় না সেগুলো আমরা সাধারণত ফেলে দেই। আসলে পুরনো জিনিস যে নতুন ভাবে এত সুন্দর করে সাজিয়ে তোলা যায় তা আজকে প্রথম দেখলাম আপু। সত্যিই আপনার আইডিয়া এবং হাতের কাজ দুটোই দারুন ছিল। পুঁথির ব্যবহার করাতে ব্যাগটি দেখতে অনেক সুন্দর লাগছে আপু।

 last year 

বাহ আপু,পুরনো একটি হাত ব্যাগকে পুঁথির সাহায্যে এত সুন্দর করে সাজিয়ে নতুন করে তুলেছেন সেটা সত্যিই অনেক বেশি আকর্ষণীয় হয়েছে। আমার কাছেও পুঁথি দিয়ে বিভিন্ন জিনিস তৈরি করতে খুবই ভালো লাগে। তবে বর্তমানে একদম সময় স্বল্পতার কারণে এমন কোন কাজ করতে পারি না। আপনার এই কাজটি দেখে খুব ভালো লেগেছে।

 last year 

বাহ্ চমৎকার একটি ডাই আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু।পুঁথি দিয়ে খুব সুন্দর একটি ব্যাগ আপনি তৈরি করেছেন।দেখে বোঝার উপায় নেই,এটি নতুন নয়।সিম্পল একটি ব্যাগ কে এতোটা আকর্ষণীয় করে ফেললেন মুহূর্তে আসলেই প্রশংসাযোগ্য এই কাজটি।আপনার হাতের সব কাজ গুলো দেখতে খুব ভালো লাগে আমার।এটিও দেখতে চমৎকার লাগছে।ধন্যবাদ আপু সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

আপু আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন অসাধারণভাবে পুঁথি পাথর দিয়ে একটি হাত ব্যাগের ডিজাইন তৈরি। আসলে পুরনো একটি ব্যাগ আবারও নতুন ভাবে তৈরি করে শেয়ার করেছেন দেখেই বেশ ভালো লাগছে। আমার কাছে দেখতে এতো ভালো লেগেছে যে প্রশংসা করার ভাষায় আমি খুজে পাচ্ছি না। আজকের এই ব্যাগটি তৈরির মাধ্যমে আপনি আপনার বুদ্ধিমত্তা এবং সৃজনশীলতার পরিচয় দিয়েছেন আমাদের মাঝে। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 last year 

অও,আপনি আপনার বুদ্ধি দিয়ে পুরোনো হাত ব্যাগকে নতুন করে তুলেছেন।দেখেই বোঝা যাচ্ছে বেশ সময় লেগেছে আপনার পুঁথি সাজাতে।তবে দেখতে খুব সুন্দর লাগছে।আমার কাছে ভালো লেগেছে খুব, ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67200.37
ETH 3331.98
USDT 1.00
SBD 2.77