ডাবল হ্যান্ড ভিউ পয়েন্টের সুন্দর কিছু মুহূর্ত ও ফটোগ্রাফি !! বান্দরবান ট্যুর পর্ব - ৯ !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

বান্দরবান ডাবল হ্যান্ড ভিউ পয়েন্টের সুন্দর কিছু মুহূর্ত ও ফটোগ্রাফি

1.jpg

ভিউ পয়েন্ট স্পট থেকে আর কয়েক কিলোমিটার সামনে আগালেই দেখা মিলে আরো সুন্দর একটি স্পট যার নাম ডাবল হ্যান্ড ভিউ পয়েন্টে। এখানের স্পট টি এমন ভাবে তৈরি করা হয়েছে ,দেখে মনে হয় ইচ্ছা করেই দুইটি হাত বাড়িয়ে রেখেছে প্রবেশ করার জন্য। এই স্পট গুলোতে সাধারণত জায়গায় পাওয়া যায় না। সবসময় পর্যটকদের ভিড় লেগেই থাকে। ভাগ্যক্রমে যখন আমি সেখানে যাই তখন স্পটটি পুরোই খালি ছিল , সেখানে বেশ কিছুক্ষন সময় কাটায় ও বেশ কিছু ফটোগ্রাফি করার সুযোগ পাই। আমি গুগলে জায়গা টি বেশ কয়েকবার দেখেছি ,খুব ইচ্ছা ছিল সেখানে যাওয়ার। সেই ইচ্ছা টা পূরণ হয়ে গেলো। প্রতিটি জায়গার মতো এই জায়গাটাও ছিল অসাধারণ। চারদিকেই সবুজ-শ্যামল পাহাড়ে ঘেরা। মনোমুগ্ধকর পরিবেশ।

আমি ভ্রমণ করতে ভালোবাসি। ভ্রমণ করলে নিজেকে চেনা যাই আরো কাছ থেকে। নিজের দেশ কে আরো ভালোবাসা যাই। নিজের দেশ সম্পর্কে অনেক কিছুই জানা যাই। আমার মতো হয়তো এমন অনেকেই আছে যারা ভ্রমণ করতে পছন্দ করে কিন্তু তাদের সেই ভাবে সময় হয়ে উঠে না। আমি নিজেই এত ইচ্ছা থাকার পরেও ৬ মাস পর ভ্রমণ করতে বের হয়েছি। এমন অনেক কিছুই আছে যা ইচ্ছা থাকলেও সময়ের অভাবে করা হয়ে উঠে না।

যাই হোক , আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করেছি ডাবল হ্যান্ড ভিউ পয়েন্টের সুন্দর কিছু ফটোগ্রাফি। অন্যান স্পটের মতোই এই স্পটটিও ছিল মনোমুগ্ধকর। আশাকরি আপনাদের কাছে এই ডাবল হ্যান্ড ভিউ পয়েন্টের ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।

2.jpg

3.jpg

4.jpg

5.jpg

6.jpg

7.jpg

8.jpg

9.jpg

10.jpg

11.jpg

12.jpg

13.jpg

14.jpg

লোকেশন

Device: OPPO F17

পরবর্তী পোস্টে অন্য কোনো জায়গার অন্য কোনো ফটোগ্রাফি নিয়ে আমি আপনাদের সাথে যুক্ত হবো সেই পর্যন্ত অপেক্ষায় থাকবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।

break.png

banner-abb23.png

Sort:  
 3 years ago 

আপু,বান্দরবানের ছবিগুলোর মধ্যে আমার সবচেয়ে বেশি ভালো লেগেছে আজকের এই জায়গার ছবিগুলো। কত সুন্দর জায়গাটি, উপরে থেকেই সবকিছু কত সুন্দর ভাবে দেখা যাচ্ছে। সব মিলিয়ে জায়গাটা অসম্ভব সুন্দর। আপনি আর ভাইয়া ২ জায়গায় দাড়িয়ে যে ছবিগুলো তুলেছেন,সেগুলোও বেশ সুন্দর হয়েছে আপু।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপু সুন্দর করে মন্তব্য টি করার জন্য।

 3 years ago 

ভালোই সময় কাটিয়েছেন আপু। চিত্র গুলো দারুন তুলেছেন। দূরে বিস্তীর্ণ পাহাড়-জঙ্গল হালকা কুয়াশার মতো মেঘ সব মিলিয়ে দারুণ এক পরিবেশ। ভালো লাগলো ছবিগুলো এবং আপনাদের আনন্দঘন মুহূর্ত গুলো দেখে। ধন্যবাদ

 3 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনার জীবনের যত দুঃখ যত আশা আকাঙ্ক্ষা ছিল সব ডবল হ্যান্ড বিয়েতে রেখে এসেছেন। তবে আমি যদি কখনো যাই সেখান থেকে কুড়িয়ে নেব সেই আপনার আশা-আকাঙ্ক্ষাগুলো,হাহাহা। খুবই সুন্দর ছিল তামিলনাড়ুর হিরো-হিরোইনের দৃশ্যগুলো। সত্যিই চির সবুজে ঘেরা আমার এই বাংলা যত দেখি তোমার রূপের বৈচিত্র হৃদয় ছুঁয়ে যায়। সত্যি সৌন্দর্যের সমাহার বান্দরবান যেখানে অসংখ্য পর্যটন কেন্দ্র রয়েছে। এবং যেখানে গেলে মানুষের মন এমনিতেই ভালো হয়ে যায়। ক্লান্তিহীন নিঃশ্বাস এবং আশা ভরসার দুটি হাত যেন মিলে হয়ে যায় একাকার। সত্যি আপু আপনার ফটোগ্রাফি গুলো অসাধারন ছিল এবং যেখান থেকে ফটোগ্রাফি গুলো করেছেন সেই স্থানটি ছিল অপরূপ সৌন্দর্যের একটি ভান্ডার। আপনি অনেক সুন্দর করে আপনার মনের আশা আকাঙ্খাগুলো আমাদের মাঝে শেয়ার করেছেন। এবং শুনে খুবই ভালো লাগলো যে আপনার আশাটুকু পূরণ হয়েছে। এবং আপনি আপনার ভালো সময়টুকু আমাদের সাথে শেয়ার করেছেন সেই সাথে আমরাও ঘুরে এলাম আপনার সাথে ডবল হ্যান্ড বিউ। এবং অপেক্ষায় থাক থাকলাম আপনার আগামীর ফটোগ্রাফি গুলো দেখার আশায়। আপনার জন্য ভালোবাসা অবিরাম।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 
আপু আপনার ভ্রমণের প্রতিটি জায়গার ছবি দেখে একেবারে মন ভালো হয়ে যায়। আজকের ডবল হ্যান্ড ভিউ পয়েন্ট এর সুন্দর সব ছবি আমাদের মাঝে উপস্থাপন করেছেন আপনি। তবে জায়গাটা যতটা সুন্দর এতটাই ভয়াবহ। আপনি যেভাবে নির্ভয় দাঁড়িয়ে আছেন তা দেখে আমার এই গা শিউরে উঠছে।
 3 years ago 

হা হা হা , এখানে ভয় এর কি দেখলেন। যেখানে দাঁড়িয়ে আছি সেই জায়গাটা থেকে হয়তো নিচে অনেকটা গভীর , কিন্তু পরে যাওয়ার মতো জায়গা না। অনেক ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

আমার কখনো বান্দরবান যাওয়া হয়নি 😂😂যাক তবুও আপনার পোষ্টের মাধ্যমে বান্দরবানের কিছু গুরুত্বপূর্ণ অংশের ছবি আমার দেখা হয়েছে, বোঝা যাচ্ছে আপনারা অনেক উপভোগ করেছেন। পোস্ট টি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58111.37
ETH 2571.51
USDT 1.00
SBD 2.47