টিনটিন সোনামণির জন্মদিন উপলক্ষে আমার একটি অঙ্কন !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

টিনটিন সোনামণির জন্মদিন উপলক্ষে আমার একটি অঙ্কন

1.jpg

টিনটিন সোনামণির জন্মদিন আজ দুই দিন পার হয়ে গেলো। দুইদিন যাবৎ চেষ্টা করছি টিনটিন সোনামণির জন্মদিন উপলক্ষে কিছু একটা করার। আমি অনেক দুঃখিত দেরি করে এই পোস্টি করার জন্য। আজ সময় করে টিনটিন সোনামণির জন্য এই জন্মদিনের কেকটি অঙ্কন করলাম। বিশেষ করে বাচ্চাদের জন্য এই জন্মদিন উদযাপন খুবই আনন্দময় একটি সময় সেই বাচ্চার জন্য ও তার পরিবারের জন্য। আমরা টিনটিন সোনামণির জন্মদিন উপলক্ষে দাদা ও দিদির পোস্টের মাধ্যমে অনেক সুন্দর কিছু আনন্দময় মুহুর্থ দেখতে পেরেছি। আমি দোআ করি টিনটিন সোনামণির যেন অনেক বড় হয় ও তার বাবার মতো অনেক বড় মনের মানুষ হয়ে সকলের পাশে দাঁড়াতে পারে। তার সুস্থতা ও সফলতা কামনা করি।

আজকে আমি টিনটিন সোনামণির জন্মদিন উপলক্ষে একটি জন্মদিন কেকে কালার পেন্সিল দিয়ে অঙ্কন করে আপনাদের সাথে উপস্থাপন করলাম। আশাকরি আপনাদের কাছে আমার অঙ্কনটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক ......

2.jpg

এই জন্মদিন কেকটি অঙ্কন করতে আমাকে ব্যবহার করতে হয়েছে কালার পেন্সিল, কলম ও সাদা আর্ট কাগজ।

এখন আমি ধাপে ধাপে এই কেকটির অঙ্কন আপনাদের সাথে শেয়ার করছি।

1.

3.jpg

2.

4.jpg

3.

5.jpg

4.

6.jpg

5.

7.jpg

6.

8.jpg

7.

9.jpg

8.

10.jpg

9.

11.jpg

10.

12.jpg

11.

13.jpg

12.

14.jpg

13.

15.jpg

14.

16.jpg

15.

17.jpg

16.

18.jpg

17.

19.jpg

18.

20.jpg

19.

21.jpg

20.

22.jpg

অনেক অনেক শুভেচ্ছা জানাই টিনটিন সোনামণিকে। আশাকরি আপনাদের কাছে আমার আজকের অঙ্কনটি ভালো লাগবে। ধন্যবাদ সবাইকে।

Sort:  
 3 years ago 

আপনারা যে সবাই টিনটিন বাবু কে খুব ভালোবাসেন সেটা আপনাদের সবার পোস্ট দেখে বুঝতে পারছি। আর আপনার পোস্ট এবং ড্রইং দেখে বুঝা যায় যে আপনি কতটা ভালোবাসেন টিনটিন কে।আপনার আঁকা কেক দেখে টিনটিন বাবু কেক বলে চিৎকার করছে। সে দারুন পছন্দ করেছে আপনার উপহারটি। ধন্যবাদ আপু।

 3 years ago 

টিনটিন বাবু আমার কেকটি দেখে চিৎকার করেছে শুনে আমি অনেক আনন্দিত হয়েছি। আমার এখন সত্যি অনেক ভালো লাগছে। টিনটিনের জন্য অনেক অনেক ভালোবাসা ও অভিনন্দন। অনেক ধন্যবাদ দিদি আপনার মন্তব্যের জন্যে।

 3 years ago 

আসলেই আপু আপনি প্রশংসার দাবিদার নিজের দক্ষতা খাটিয়ে টিনটিনের জন্য জন্মদিনের উপহার । এত সুন্দর একটি অঙ্কন আপনি অঙ্কন করেছেন খুবই ভালো লাগলো বিভিন্ন পদ্ধতিতে। আপনি পরিবেশন করেছেন যা দেখার মত ছিল আপনার জন্য শুভকামনা রইল আপু।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

খুবই চমৎকার হয়েছে। শুভ জন্মদিন টিনটিন বাবুর জন্য আপনার অংকন টি♥

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

খুবই সুন্দর হয়েছে আপু টিনটিন বাবুর জন্মদিনের উপহারটি।শুভ জন্মদিন টিনটিন বাবু।শুভেচ্ছা ও অভিনন্দন রইল আপু।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

টিনটিন কে যে আমরা সবাই ভালবাসি এটা বুঝাই যাচ্ছে।আসলে সে আমাদের সবচেয়ে প্রিয় মানুষের ছোট্ট একটি বাচ্চা , আমাদের প্রিয় টিনটিন।তার জন্য করা এত সুন্দর ড্রইং টি খুবই সুন্দর লাগছে দেখতে। খুব সুন্দর হয়েছে পুরো আর্ট টিই।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

খুব সুন্দর হয়েছে আপনার অঙ্কিত কেকটি।টিনটিন বাবু নিশ্চয়ই পছন্দ করবে।ধন্যবাদ আপু।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

খুব সুন্দর হয়েছে এবং আশা করি টিনটিন বাবু দেখলে খুব আনন্দ পাবে।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 56948.01
ETH 3056.88
USDT 1.00
SBD 2.40