জল রং দিয়ে সমুদ্র সৈকতের দৃশ্য অঙ্কন !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

জল রং দিয়ে সমুদ্র সৈকতের দৃশ্য অঙ্কন

20210924_191409.jpg

অঙ্কন করা আমার অনেক পছন্দের একটি কাজ। আমি অনেক শখ করে ও সময় নিয়ে এই অংকন করে থাকি। আজকে আমি জল রং দিয়ে সমুদ্র সৈকতের একটি কালারিং দৃশ্য অঙ্কন করেছি। এই অঙ্কনটি করতে আমার বেশ সময় ও ধৈর্য নিয়ে করতে হয়েছে। কয়েকবার আমি ভুল ভাবে অঙ্কন করতে গিয়েও আবার সঠিক করার চেষ্টা করেছি। এই অঙ্কন গুলো ফ্রেম তৈরি করে ঘরের দেয়ালে ঝুলিয়ে রাখলে ঘরের সৌন্ধর্য অনেক বাড়ে ও দেখতে অনেক ভালো লাগে। আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে আমি এই সমুদ্র সৈকত দৃশ্য টি অঙ্কন করেছি। প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপ মিলিয়ে দেয়ার চেষ্টা করেছি। আশাকরি আপনাদের কাছে আমার আজকের অঙ্কনটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক .............

1.

এই সমুদ্র সৈকত অঙ্কনটি করতে আমাকে ব্যবহার করতে হয়েছে - জল রং , সাদা কাগজ।

1.jpg

2.

2.jpg

3.

3.jpg

4.

4.jpg

5.

5.jpg

6.

6.jpg

7.

7.jpg

8.

8.jpg

9.

9.jpg

10.

10.jpg

11.

11.jpg

12.

12.jpg

13.

13.jpg

14.

14.jpg

15.

15.jpg

16.

16.jpg

17.

17.jpg

18.

18.jpg

19.

19.jpg

20.

20.jpg

21.

21.jpg

22.

22.jpg

23.

23.jpg

24.

24.jpg

25.

25.jpg

26.

20210924_191409.jpg

আশা করি আপনাদের কাছে আমার আজকের অঙ্কনটি পছন্দ হবে। ধন্যবাদ সবাইকে।

Sort:  
 3 years ago 

সত্যি দেখেই বুঝা যাচ্ছে অনেক সময় এবং ধৈর্যনিয়ে ড্রয়িংটি শেষ করেছেন। তবে এটা অবশ্যই বলতে হবে যে ড্রয়িংটি খুব সুন্দর হয়েছে। ধন্যবাদ

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপু আপনার ড্রয়িং দেখে আমি মগ্ধ।বলার ভাষা নাই। ভালোবাসা অবিরাম।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপু আপনি দেখছি সবদিক থেকে পারফেক্ট। যেমন সুন্দর গান করেন সেইরকম সুন্দর রেসিপি এবং এই আর্টও অসাধারণ করেন আপনি। সমুদের আর্টটা খুব ভালো করেছেন আপু। এবং উপস্থাপনা ভালো ছিল। খুব সুন্দর ছোট ছোট ধাপে উপস্থাপন করেছেন।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

আমি আপনার ছবিটি দেখে মুগ্ধ হয়ে গেছি আপু।কি বলবো অসম্ভব সুন্দর হয়েছে।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

ড্রইং টা অনেক অনেক বেশি সুন্দর হয়েছে। সমুদ্রের ঢেউটি একদম বাস্তবের মত লাগছে। মনে হচ্ছে যেন ঢেউটি এখনি এসে আমার মোবাইলটা ভিজিয়ে দিয়ে যাবে।
আপনি যে এই ড্রইংটিকে অনেক ধৈর্য ও সময় নিয়ে করেছেন সেটি বোঝা যাচ্ছে।
ধন্যবাদ এত সুন্দর একটি ড্রয়িং আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপু প্রথমে ভাবছি আপনি সমুদ্রে গেছেন কিন্তু পরে দেখি আর্ট করেছেন। অসাধারণ হয়েছে। অনেক সময় দিয়ে করেছেন বোঝা যাচ্ছে। অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

খুবই সুন্দর হয়েছে সপু আপনার ড্রইংটি।রংটা একেবারে ন্যাচারাল হয়েছে।প্রতিটি ধস দেখেই বোঝা যাচ্ছে যে আপনি কত যত্ন সহকারে ড্রইংটি এঁকেছেন।অনেক ধন্যবাদ আপু আপনাকে।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

আপু কি বলব অসাধারণ। সত্যি অনেক ভালো লেগেছে, আপনার সমুদ্র সৈকতের অংকন। শুভেচ্ছা ও অভিনন্দন রইল।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপনার অঙ্কনটি ন্যাচারালের মধ্যে দারুণভাবে ফুটিয়ে তুলেছেন। সমুদ্রের ঢেউ এর দৃশ্যটা দারুন ছিল। আপনার প্রতিটা স্টেপ আমার কাছে ভালো লেগেছে। ভেরি নাইচ।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57062.81
ETH 3068.42
USDT 1.00
SBD 2.43