পটেটো নাগেটস !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago
পটেটো নাগেটস

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

1.jpg

আসলে যেটার যেই নাম সেটাকে সেই নামেই ডাকতে ভালো লাগে। আজকে আমি বাসায় তৈরি করেছি মজাদার একটি নাস্তা রেসিপি আর এই নাস্তাটির নাম হলো পটেটো নাগেটস। আমি চাইলেও এর নাম পরিবর্তন করে অন্য কোনো নাম দিতে পারছি না। এই খাবারটি অন্য কোনো নাম মানানসই হচ্ছে না। যাইহোক বিকেলে নাস্তা কিংবা সকালের নাস্তা যাইহোক না কেন যেকোনো সময় পটেটো নাগেটস রেসিপি খেতে খুবই ভালো লাগে। আমি চেষ্টা করি সবসময় নতুন কিছু তৈরি করে নতুন স্বাদ গ্রহণ করার ও পাশাপাশি আপনাদের সাথে সুন্দর ভাবে উপস্থাপন করার।

আপনারাও আমার মতো করে যেকোনো সময় মজাদার এই রেসিপিটি বাসায় তৈরি করতে পারেন। অল্প কিছু উপকরণ দিয়ে তৈরি করা হয়েছে পটেটো নাগেটস। আলু , ময়দা , ডিম ও কয়েক রকমের মসলা উপকরণ দিয়ে তৈরি করা হয়েছে আজকের এই মজাদার রেসিপিটি। অল্প সময়ে অল্প উপকরণে তৈরি করে নিতে পারেন আপনারাও ও মজাদার একটি খাবারের স্বাদ গ্রহণ করতে পারেন।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে বাসায় তৈরি করেছি পটেটো নাগেটস। পটেটো নাগেটস রেসিপি তৈরি করার প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় এভাবে পটেটো নাগেটস রেসিপি তৈরি করতে পারেন ও শিখে নিতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের পটেটো নাগেটস রেসিপি তৈরিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক...........

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

7.jpg

ধাপ-7.

8.jpg

ধাপ-8.

9.jpg

ধাপ-9.

10.jpg

ধাপ-10.

11.jpg

ধাপ-11.

12.jpg

ধাপ-12.

13.jpg

ধাপ-13.

14.jpg

ধাপ-14.

15.jpg

ধাপ-15.

16.jpg

ধাপ-16.

17.jpg

ধাপ-17.

18.jpg

ধাপ-18.

19.jpg

ধাপ-19.

20.jpg

আমার আজকের বাসায় তৈরি পটেটো নাগেটস রেসিপি তৈরিটি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।

1.png

break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

পটেটো নাগেটস ওয়াও আপু অনেক লোভনীয় লাগছে। ইচ্ছে করছে আপনার বাসায় গিয়ে খেয়ে নিতে। নতুন একটি রেসিপি তৈরি করা শিখে নিলাম। ধন্যবাদ আপনাকে আপু আপনার জন্য শুভেচ্ছা রইল

 2 years ago (edited)

পটেটো নাগেটস দেখে খেতে ইচ্ছা করছে। লোভনীয় খাবার খুব সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। আপনার জন্য শুভকামনা রইলো। ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

 2 years ago 

আপু আপনার ভিন্ন ভিন্ন ধরনের রেসিপি গুলো দেখে সত্যিই অনেক ভালো লাগে। আজকে নাস্তা হিসেবে পটেটো নাগেটস রেসিপি তৈরি করেছেন । সত্যি ই অনেক সুন্দর লাগছে এবং খেতে অনেক সুস্বাদু হবে আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ওয়াও আপু পটেটো নাগেটস রেসিপিটি দেখেই তো খেতে ইচ্ছে করছে। দেখতে খুবই লোভনীয় লাগছে খেতেও নিশ্চয়ই খুবই সুস্বাদু হয়েছে। আপনি প্রতিনিয়তই আমাদের মাঝে খুব সুন্দর সুন্দর রেসিপি শেয়ার করেন আপনার রেসিপি গুলো আমার কাছে সব সময় খুব ভালো লাগে খুব লোভনীয় রেসিপি তৈরি করেন দেখি খুব খেতে ইচ্ছে করে। তাই আমি আপনার রেসিপি দেখে শিখে নিয়েছি বিকেলের নাস্তা হিসেবে অবশ্যই ট্রাই করে দেখব। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর সুন্দর রেসিপি শেয়ার করার জন্য। আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও

 2 years ago 

আপু আপনি সব সময় লোভনীয় লোভনীয় রেসিপিগুলো আমাদের মাঝে শেয়ার করেন। জিভে জল আসার মত সব রেসিপি। পটেটো নাগেটস রেসিপিটি প্রথম দেখলাম আমি অবশ্যই বাসায় ট্রাই করবো এটি।

 2 years ago 

আপু আপনার এ ধরনের নিত্য নতুন রেসিপি আইটেমগুলো আমার জন্য অনেক ভালো কিছু নিয়ে আসে। কারণ এ রেসিপি গুলো আমি দেখিনি। বিশেষ করে আমার বাচ্চাদের জন্য তা অনেক উপকার হয় কারণ এগুলো স্বাস্থ্যসম্মত। ‌ আপনাকে অনেক ধন্যবাদ পটেটো নাগেটস সহ সুন্দর সুন্দর রেসিপি পোস্টগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য

 2 years ago 

আপনার রেসিপিটি আমার কাছে নতুন। তবে বেশ লোভনীয় একটি রেসিপি। দেখেই জিভে জল চলে আসলো। শিখে গেলাম আপনার শেয়ার করা রেসিপি টি। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

মজাদার একটি নাস্তা রেসিপি আর এই নাস্তাটির নাম হলো পটেটো নাগেটস

আসলে আপু নাম কি পরিবর্তন করবেন খাবারের নাম যেটাই থাকুক না কেন সেটার স্বাদ টাই সবথেকে বড় বিষয়।

আজকে আপনি আমাদের মাঝে খুবই চমৎকার ভাবে পটেটো নাগেটস তৈরি করার পদ্ধতি শেয়ার করেছেন আপু। এই জিনিসটি এর আগে আমি কোনদিন খাইনি তাই এটা দেখার পরেই আমার খেতে ইচ্ছা করছে।

 2 years ago 

আপু প্রতিদিন যা মজার মজার স্ন্যাক্স আইটেমের রেসিপি দেন!দেখলেই তো খেতে ইচ্ছে করে।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.032
BTC 57453.27
ETH 2928.75
USDT 1.00
SBD 3.67