গোল্ডেন হাউজ

in আমার বাংলা ব্লগlast year

গোল্ডেন হাউজ

1.jpg

বেশ অনেক দিন হয়ে গেলো কয়েক রকমের পুঁতি পাথর কিনেছিলাম। আর এগুলো কিনার কারণ হলো বিভিন্ন রকমের শোপিস তৈরি করবো। প্রথম প্রথম কিছু তৈরি করলেও এখন আর তেমন আগ্রহ কাজ করে না। কিছু একটা তৈরি করতে বেশ সময় লেগে যায় আর সেই সময় এখন আর হয়ে উঠে না। আজকে ভাবলাম পুঁতি গুলো দিয়ে কিছু একটা তৈরি করা যেতে পারে। তাই ভেবে চিনতে গোল্ডেন কালারের পুঁতি ব্যবহার করে সুন্দর একটি গোল্ডেন হাউজ তৈরি করে নিলাম খুব সহজেই। যদিও এই ঘরে কেউ ঢুকতে পারবে না কিংবা থাকতে পারবে না তবুও আপনাদের সকলকে এই বাড়িতে আশার আমন্ত্রণ জানালাম।

মাঝে মাঝে মাথায় এমন কিছু আসে যা দ্বারা খুব সহজেই সুন্দর কিছু তৈরি করতে পারি আবার মাঝে মাঝে সারাদিন চলে যায় তেমন কিছুই মাথায় আসে না যে আসলে কি তৈরি করবো। নিজের মতো করে নিজে কিছু তৈরি করার মধ্যে আনন্দ রয়েছে আর আমি সবসময় নিজে থেকে কিছু তৈরি করার চেষ্টা করে থাকি কিন্তু সময়ের অভাবে অনেক কিছু চাইলেও পারি না। যাইহোক আজকে আমি গোল্ডেন কালারের পুঁতি ব্যবহার করে সুন্দর একটি দুইতলা গোল্ডেন হাউজ তৈরি করেছি ও সেই সাথে আপনাদের সাথেও সুন্দর ভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে গোল্ডেন কালারের পুঁতি দিয়ে গোল্ডেন হাউজ তৈরি করেছি। এই গোল্ডেন হাউজ তৈরি করার প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ আমি একে একে শেয়ার করেছি। আপনারা আমার পোস্টটি দেখলেই বুঝতে পারবেন কি ভাবে এটি সম্পূর্ণ করা হয়েছে। আশাকরি আপনাদের কাছে আমার আজকের গোল্ডেন কালারের পুঁতি দিয়ে গোল্ডেন হাউজ তৈরিটি ভালো লাগবে।

আজকে আমি আমার এই গোল্ডেন হাউজটি তৈরি করতে ব্যবহার করেছি - গোল্ডেন কালার পুঁতি, কলম, স্কেল, আইকা আঠা ও পেপার।

এখান থেকে আমি আমার ধাপ গুলো শুরু করলাম।

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

7.jpg

ধাপ-7.

8.jpg

ধাপ-8.

9.jpg

ধাপ-9.

10.jpg

ধাপ-10.

11.jpg

ধাপ-11.

13.jpg

ধাপ-12.

14.jpg

ফাইনাল ধাপ

15.jpg

16.jpg

1.jpg1.jpg

আপনাদের কাছে আমার আজকের পুতি দিয়ে গোল্ডেন হাউজ তৈরিটি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।

1.png


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

_

Heroism_3rd.png

Sort:  
 last year 

গোল্ডেন কালার এর পুতি ব্যবহার করে আপনি খুবই সুন্দর দেখতে একটি গোল্ডেন হাউজ তৈরি করেছেন। হাউজ টি দেখতে খুবই চমৎকার দেখাচ্ছে। গোল্ডেন পুতি দিয়ে এত সুন্দর একটি হাউজ তৈরি করার আইডিয়া আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু। শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

আপু আপনি আপনার বাড়িতে আমাদের আমন্ত্রণ জানিয়েছেন এজন্য সত্যিই ভালো লাগলো। তবে সময় করে কোন একদিন অবশ্যই যাবো। পুঁথির তৈরি করা বাড়িটি দারুন হয়েছে। দেখতে সুন্দর লাগছে। আসলে সময়ের অভাবে হয়তো অনেক কিছুই তৈরি করা হয় না। তবে আপনার দক্ষতায় দারুন ভাবে পুঁথির বাড়ি তৈরি করে শেয়ার করেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি আপু।

 last year 

গোল্ডেন হাউজের ছবি টি দেখে খুব আগ্রহ জন্মছিল কিভাবে তৈরি করেছেন। পুরো পোস্ট টি দেখে সত্যি অনেক ভালো লাগলো।নতুন একটা জিনিস তৈরি করা শিখলাম।অনেক ধন্যবাদ আপু চমৎকার পোস্ট টি শেয়ার করার জন্য।

 last year (edited)

আপু আপনার গোল্ডেন হাউজ এর ডাই পোস্টটি দেখতে চৎকার লাগছে ইউনিক ও বটে।আপনি প্রথমে পেন্সিল দিয়ে হাউজ এঁকে নিয়েছেন তারপর গোল্ডেন পুঁতি দিয়ে সাজিয়েছেন।আপনার ডাই এর কালার কম্বিনেশন দারুন লাগছে।তাছাড়া আপনি ডাইটির প্রতিটি ধাপ খুব সুন্দর করে গুছিয়ে উপস্থাপন করেছেন।এটা দেখে যে কেউ সহজেই ডাই টি তৈরি করতে পারবেন।ধন্যবাদ আপনাকে আপু সুন্দর ডাই পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

বাহ! দারুন একটি আইডিয়া ছিল এটি। এরকম একটা বাড়ি থাকলে আর কি লাগে😜। যাইহোক, দাওয়াত পেয়েছি এটাই অনেক। বেশ দারুন লাগছে গোল্ডেন হাউস টি দেখতে। ধন্যবাদ আপু এত সুন্দর একটি ডাই প্রজেক্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59238.58
ETH 3176.28
USDT 1.00
SBD 2.45