জল রঙ দিয়ে ফুটন্ত ফুলের সাথে গিটারের অঙ্কন !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago
জল রঙ দিয়ে ফুটন্ত ফুলের সাথে গিটারের অঙ্কন

1.jpg

আজকে আমি কিছুটা ভিন্ন ভাবে জলরঙ ব্যবহার করে সুন্দর একটি অঙ্কন করে আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আমি সবসময় নতুন ও সুন্দর কিছু তৈরি করে ও অঙ্কন করে আপনাদের সাথে উপস্থাপন করার চেষ্টা করি। আমি জানি না কতটুকু পারছি, তবে আপনাদের সকলের সুন্দর মন্তব্য ও ভালোবাসা আমাকে আরো সুন্দর ও ভালো কিছু করার অনুপ্রেরণা দিচ্ছে সবসময়। আমরা আমাদের নিজেদের দক্ষতা গুলো আমার বাংলা ব্লগ কমিউনটির মাধ্যমে শেয়ার করতে পেরে সত্যি অনেক আনন্দ প্রকাশ করছি। আজকে আমি জল রঙ দিয়ে ফুটন্ত ফুলের সাথে গিটারের সুন্দর একটি চিত্র অঙ্কন করেছি ও আপনাদের সাথে সুন্দর ভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি।

গিটার আমার বেশ পছন্দের একটি যন্ত্র। এই গিটার যদিও সবাই বাজাতে জানেনা। আবার অনেকেই আছে যাদের গিটার বাজানো দেখলে মুগ্ধ হয়ে শুনতে ইচ্ছা করে। যাইহোক, এমনি একটি গিটারকে আজকে আমি জলরং এর সাহায্যে সুন্দর ভাবে কিছু ফুটন্ত ফুল দিয়ে ফুটিয়ে তুলার চেষ্টা করেছি। যেন মনে হচ্ছে গিটারের ভিতর থেকে ফুল গাছ গুলোর জন্ম হয়েছে, আর সেট সুন্দর গিটারটিকে নিজের মতো করে আগলে রেখেছে। আর এর কারণেই গিটারের চিত্র অঙ্কনটি দেখতে বেশ ভালো লাগছে।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে জল রঙ দিয়ে ফুটন্ত ফুলের সাথে গিটারের দৃশ্য অঙ্কন করেছি। এই দৃশ্য অঙ্কন করার প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ আমি একে একে শেয়ার করেছি। আপনারা আমার পোস্ট টি দেখলেই বুঝতে পারবেন কি ভাবে অঙ্কনটি সম্পূর্ণ করা হয়েছে। আশাকরি আপনাদের কাছে আমার আজকের জল রঙ দিয়ে ফুটন্ত ফুলের সাথে গিটারের দৃশ্য অঙ্কনটি ভালো লাগবে।

আজকে আমি আমার এই অঙ্কনটি করতে ব্যবহার করেছি - জল রঙ, রঙ তুলি, আর্ট পেপার ও আধা কাপ পানি।

এখান থেকে আমি আমার অঙ্কনের ধাপ গুলো শুরু করলাম।

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

05.jpg

ধাপ-5.

5.jpg

ধাপ-6.

6.jpg

ধাপ-7.

7.jpg

ধাপ-8.

8.jpg

ধাপ-9.

9.jpg

ধাপ-10.

10.jpg

ধাপ-11.

11.jpg

ধাপ-12.

12.jpg

ধাপ-13.

13.jpg

ধাপ-14.

14.jpg

ধাপ-15.

15.jpg

ধাপ-16.

16.jpg

ধাপ-17.

17.jpg

ধাপ-18.

18.jpg

ফাইনাল ধাপ

19.jpg

20.jpg

21.jpg

22.jpg22.jpg

আপনাদের কাছে আমার আজকের জল রঙ দিয়ে ফুটন্ত ফুলের সাথে গিটারের দৃশ্য অঙ্কনটি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।</div

break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

এক কথায় অসাধারণ আপক। আপনি খুব সুন্দর করে একটি জলরঙ এর চিত্র আমাদের মাঝে শেয়ার করেছেন। যা দেখে মুগ্ধ হয়ে গেলাম। চিত্রাঙ্কনের আইডিয়া অসাধারণ ছিল। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি চিত্রাঙ্কন আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার আর্টগুলো দেখে মুগ্ধ হয়ে যাই। জল রং দিয়ে এত সুন্দর একটি আর্ট করেছেন আসলে মন বয়ে যাওয়ার মত। ধন্যবাদ আপনাকে আপু গিটার ও ফুলের সমন্বয়ে খুব সুন্দর একটি আট উপহার দেয়ার জন্য।

 2 years ago 

আপনার আয়ত পোস্ট গুলা সেই শুরু থেকে দেখে আসছি এত এত ভালো লাগে যে বলে বোঝাতে পারবো না। ফুটন্ত ফুল এবং গিটারের চিত্রটি দেখে প্রথমে ভেবেছিলাম কোন ডিজিটাল আর্ট হবে। চিত্রের কালার কম্বিনেশনটা খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

জল রং দিয়ে ফুটন্ত ফুলের সাথে গিটারের চিত্র অংকন অসাধারণ হয়েছে আপু। খুবই সুন্দর এবং দক্ষতার সাথে কাজটি করেছেন অনেক সময় নিয়ে করেছেন যেটা দেখে মুগ্ধ হয়েছি। অনেক ভালো লাগলো।

 2 years ago 

জল রঙ দিয়ে ফুটন্ত ফুলের সাথে গিটারের অঙ্কন অসাধারণ লাগছে দেখতে ।আসলে যারা গান পছন্দ করে তাদের গিটার খুবই পছন্দনীয় একটি জিনিস। ধাপগুলো সুন্দরভাবে উপস্থাপনের মাধ্যমে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।।

 2 years ago 

জল রঙ দিয়ে ফুটন্ত ফুলের সাথে গিটারের অঙ্কন সত্যিই অসাধারণ হয়েছে দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম আপু। প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপগুলো আপনি খুবই সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন এতে সবার বুঝতে অনেক সুবিধা হয়েছে। এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

জল রঙ দিয়ে ফুটন্ত ফুলের সাথে গিটারের অঙ্কন অসাধারণ হয়েছে। ইউনিক আইডিয়া ছিলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। নিখুঁত ভাবে পুরো কাজটি সম্পুর্ন করেছেন আপনার প্রশংসা করতে হয়। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

জল রঙ দিয়ে ফুটন্ত ফুলের সাথে গিটারের অঙ্কন খুবই সুন্দর হয়েছে। অসাধারণ দক্ষতা আপনার। সত্যিই আপনি খুবই সুন্দরভাবে ধাপে ধাপে আমাদের মাঝে চিত্রটি উপস্থাপন করলেন। আপনার চিত্রটির উপস্থাপন আমার অনেক ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ওয়াও আপু অসাধারণ পোস্ট দেখলাম। আপনি জল রঙ দিয়ে ফুটন্ত ফুলের সাথে গিটারের অঙ্কন করেছেন আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আসলে আপনার প্রতিভা আছে তাই করতে পেরেছেন। আপনার জন্য অনেক বেশি শুভকামনা রইল।

 2 years ago 

আপু গিটার আমারও খুব পছন্দ। আপু গিটারের খুব সুন্দর একটা কালারফুল পেইন্টিং করেছেন। ভিতরে ফুল এবং পাতার ডিজাইন করাতে বেশ ভালো লাগছে। আপনার জল রঙ এর পেইন্টিং গুলো সত্যিই অসাধারণ আপু।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58188.83
ETH 2585.51
USDT 1.00
SBD 2.40