নীলগিরি পাহাড়ে আমার সুন্দর কিছু মুহূর্ত ও ফটোগ্রাফি !! বান্দরবান ট্যুর পর্ব - ১১ !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

নীলগিরি পাহাড়ে আমার সুন্দর কিছু মুহূর্ত ও ফটোগ্রাফি

1.jpg

নীলগিরি পাহাড়ে প্রবেশ করলেই দেখা যায় পাহাড়ের ঠিক মাঝখানে দুইটি বাংলো , যে বাংলো গুলো খুবই সুন্দর ভাবে তৈরি করা হয়েছে। আমি দেখেছি প্রতিটি পাহাড়ের উপরেই এমন সুন্দর ভাবে তৈরি করা বাংলো রয়েছে। আর এই বাংলো গুলো সাধারণ কারো জন্য নয় ,ভি আই পি দেড় জন্য এই বাংলো গুলো তৈরি করা হয়েছে। বাংলোর চারপাশে খুব সুন্দর ভাবে ফুল গাছ দিয়ে সাজানো ,যেন এক স্বপ্নের দেশ। এখানে আর্মিদের চলাচল বেশি , কারণ এই পুরো এরিয়াটাই আর্মিদের আন্ডারে রয়েছে। আমি আগেই বলেছি এই নীলগিরি পাহাড় বেশ বড় এবং সবচেয়ে উঁচু।

এখানে বিভিন্ন দেয়ালের মধ্যে খুব সুন্দর কিছু চিত্র তৈরি করে রেখেছে। যেখানে পর্যটকদের ভিড় সবসময় লেগেই থাকে। আমি ভেবেছিলাম এখানে হয়তো পর্যটক কিছুটা কম থাকবে , যেহেতু নীলগিরি পাহাড় অনেকটাই ভিতরে। কিন্তু আমার ধারণা ভুল ছিল , এখানে রয়েছে পর্যটকের অনেক ভিড়। অবশ্য মানুষজন আছে বলেই ভালো লেগেছে , পর্যটক এলাকা মানবশূন্য হলে ভালো লাগবে না। আমরা সেখানে বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে দেখতে থাকি ও বেশ কিছু ফটোগ্রাফি করি।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে নীলগিরি পাহাড়ের আমার কিছু সুন্দর মুহূর্তের ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করলাম। আমার এই পোস্ট গুলোই স্মৃতি হয়ে থাকবে সব সময়ের জন্য। আমি অনেক বেশি আনন্দিত যে আমি আমার মনের কথা গুলো ও আমার অনুভূতি গুলো আপনাদের সাথে ভাগ করে নিতে পারছি। আশাকরি সবার কাছেই আমার ভ্রমণ পোস্ট গুলো ভালো লাগবে।

02.jpg

3.jpg

4.jpg

5.jpg

7.jpg

8.jpg

9.jpg

10.jpg

11.jpg

20.jpg

21.jpg

22.jpg

লোকেশন

Device: OPPO F17

আমি চেষ্টা করি বান্দরবানের প্রতিটি জায়গা সুন্দর ভাবে পোস্টের মাধ্যমে আপনাদের সামনে তোলে ধরার ও সেই জায়গা সম্পর্কে কিছু বলার। পরবর্তী পোস্টে আরো কিছু নতুন ফটোগ্রাফি নিয়ে আপনাদের সামনে তোলে ধরবো বলে আশা করি। সেই পর্যন্ত অপেক্ষায় থাকবেন , ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।

Sort:  
 3 years ago 

দিদি কি অপূর্ব লাগছে আপনাদের দুজনকে 👌👌👌🥰🥰❤️। খুব খুশি হয়েছি এভাবে আপনাদের ছবিগুলো দেখে। আর এই নীলগিরি জায়গাটার সাথে আমি একটু আগে থেকে পরিচিত আছি মনে হচ্ছে। সজীব একবার আমাকে রেখেই একা একা ঘুরতে চলে গেছিল, তখন কিছু ছবি পাঠিয়েছিল। এখন মনে পড়ে গেল।

দারুন একটি জায়গা। ইচ্ছা আছে এরপর বাংলাদেশকে গেলে চট্রোগ্রামের পুরো সাইট টা ঘুরে দেখব।

 3 years ago 

তাই নাকি , ভাইয়া কিন্তু একদম ঠিক করেনি আপনাকে রেখে একা একা গিয়ে ঘুরে এসেছে। আপনি যখন বাংলাদেশে আসবেন তখন আমাদেরকে জানায়েন। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্যটি করার জন্য।

 3 years ago 

নীলগিরি ভ্রমন পিয়াসুদের জন্য খুবই সুন্দর একটি জায়গা।যা ইতিমধ্যেই আপনি ভ্রমন করেছেন।বিশেষ করে দেয়ালের চিত্রগুলো এটিকে আরো সমৃদ্ধ করেছে।আপনার ফটোগ্রাফির মাধ্যমে অনেক সুন্দর দৃশ্য দেখতে পেরে আমিও যেতে উৎসাহ পেয়েছি।ধন্যবাদ।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপনাকে ও ধন্যবাদ, আপু।

 3 years ago 

আপু আপনার ট্রাবেল কন্টেন্ট খুবই দারুন হয়, আপনি নতুন নতুন জায়াগায় ঘুরে বেড়ান এটা খুবিই ভালো।আপনার ফটো গুলো যে তুলে সে অনেক ভালো ফটোগ্রাফি করে। শুভ কামনা রইল আপনাদের জন্য।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপনাদের ম্যাচিং কালার ড্রেস পরাটা কিন্তু খুব ভালো লেগেছে আমার।আসলেই আপু জায়গাটি এতো সুন্দর যে কি আর বলবো।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপু ভাইয়া ২ জনকেই অনেক সুন্দর লাগতেছে। আর কি বলব এই স্পটের কথা,আপু তো ঘুরে যাচ্ছেন আর আমাদের ছবিগুলো দেখিয়ে লোভ লাগাচ্ছেন। কবে যে এত সুন্দর জায়গায় যেতে পারব কি জানি।খুব সুন্দর হয়েছে ছবিগুলো। অনেক ধন্যবাদ আপনাকে আপু আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png
আপনাদের দুজনের সুন্দর ফটোগ্রাফি গুলো দেখে খুব ভালো লাগলো। দেখেই বুঝা যাচ্ছে অনেক সুন্দর সময় কাটিয়েছেন। আপনাদের এই সুন্দর মুহুর্তের ছবিগুলো আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইলো আপু।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 
  • আপনি অনেক সুন্দর সময় পার করেছেন এতে কোন ভুল নেই, জায়গাটা বেশ সুন্দর আমার যাওয়ার খুব ইচ্ছা আছে । এ বছরে যাওয়ার চেষ্টা করব এবং জায়গাটা উপভোগ করব। আপনার কাটানো সুন্দর সময় গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু।
 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপনাকে স্বাগতম আপু মনি 🥰

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58211.91
ETH 2476.26
USDT 1.00
SBD 2.38