কাঁচা আম দিয়ে পাবদা মাছের তরকারি রেসিপি !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

কাঁচা আম দিয়ে পাবদা মাছের তরকারি রেসিপি

IMG-20210912-WA0000.jpg

কাঁচা আমের টক খেতে আমার কাছে অনেক ভালো লাগে। যদিও এখন আমের সিজন না। তবে আমি আমাদের ডিপ ফ্রিজে কাঁচা আম টুকরো করে সংরক্ষণ করে রেখেছি। আজকে আমি সেই কাঁচা আম দিয়ে পাবদা মাছের তরকারি রান্না করেছি। পাবদা মাছ অনেকেরই পছন্দের একটি মাছ। এই মাছ আমাদের এখানে খুব কম পাওয়া যাই। আজকের কাঁচা আম দিয়ে পাবদা মাছের তরকারিটা সত্যি অনেক মজাদার হয়েছে। টক করে ডাল অথবা এমন আরো অনেক রেসিপি আছে যা খেতে অনেক মজাদার ও সুস্বাধু হয়ে থাকে। আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে আমি এই কাঁচা আম দিয়ে পাবদা মাছের তরকারি রান্না করেছি। আমি প্রতিটি ছবিতে সুন্দর ভাবে লিখে দিয়েছি ও ধাপে ধাপে ছবি শেয়ার করেছি। আশাকরি আপনাদের বুঝতে কোনো সমস্যা হবে না। তাহলে চলুন শুরু করা যাক আমার আজকের রেসিপি .......

1.

IMG-20210909-WA0003.jpg

2.

IMG-20210909-WA0012.jpg

3.

IMG-20210909-WA0004.jpg

4.

IMG-20210909-WA0002.jpg

5.

IMG-20210909-WA0001.jpg

6.

IMG-20210909-WA0005.jpg

7.

IMG-20210909-WA0009.jpg

8.

IMG-20210909-WA0008.jpg

9.

IMG-20210909-WA0010.jpg

10.

IMG-20210909-WA0007.jpg

11.

IMG-20210909-WA0006.jpg

12.

IMG-20210909-WA0011.jpg

13.

IMG-20210908-WA0000.jpg

তৈরি হয়ে গেছে আমার আজকের মজাদার রেসিপি কাঁচা আম দিয়ে পাবদা মাছের তরকারি। আশাকরি আপনাদের আমার আজকের রেসিপিটি ভালো লাগবে। সবাইকে অনেক ধন্যবাদ।

Sort:  
 3 years ago 

এই প্রথম আম দিয়ে পাবদা মাছের রেসিপি দেখলাম, দেখে মনে হচ্ছে খুব সুস্বাদু হয়েছে রেসিপিটি। তাই আমি সময় পেলে বাসায় এই রেসিপিটি রান্নার চেষ্টা করব ধন্যবাদ আপু।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ মন্তব্য টি করার জন্য।

 3 years ago 

পাবদা মাছের উপকরিতা পুষ্টিগুণ প্রচুর। পাবদা মাছ খেতে অত্যন্ত সুস্বাদ। এই মাছ সাধারনত নদী বিলে ও হাওড় অঞ্চলে পাওয়া যায়।পাবদা মাছের সাথে কাঁচা আম হলে তো কোন কথাই নাই।আপনার রেসিপিটা খুব সুন্দর হয়েছে।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর ভাবে মন্তব্য টি করার জন্য।

 3 years ago 

আপনি অনেক সুন্দর একটি রেসিপি তৈরি করেছেন ভাই। পাবদা মাছ খেতে খুবই সুস্বাদু। বর্ষাকালীন মৌসুমে নদীতে প্রচুর ধরা পড়ে। এতো সুন্দর রেসিপি শেয়ার করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

আমি ভাই কোন দিক দিয়ে হলাম ভাই ?? আর রেসিপিটি নিয়ে মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

সরি আপু, আপু লিখতে গিয়ে ভাই লিখে ফেলছি।

 3 years ago 

পাবদা মাছ আমার ও পছন্দের মধ্যে একটি। তার মধ্যে টক ওহ কি যে টেষ্ট। আপনার রেসিপির কালার টা ও খুব সুন্দর হয়েছে। যদিও জিভে জল এসে গেল কিন্তু কিছু করার নেই। নিজেকে কন্ট্রোল করতে হবে। আপনার রেসিপি টা অসাধারন ছিল। আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর ভাবে মন্তব্য টি করার জন্য।

 3 years ago 

কাচা আম দিয়ে পাবদা মাছের রেসিপি টা বেশ ভালো হয়েছে,কাঁচা আমের কথা শুনেই জিভে পানি চলে আসলো,তাছাড়া পাবদা মাছ খেতে খুবই সুস্বাদু, আপনার রেসিপি টা বেশ সুস্বাদু হয়েছে দেখেই বোঝা যাচ্ছে, আমাদের সাথে শেয়ার করার জন্যে আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর ভাবে মন্তব্য টি করার জন্য।

এই রকম করে আমি জীবনেও খেয়ে দেখিনি।আম দিয়ে মাছের রেসিপি যেন এক বারে নতুন আমার কাছে।তবে আপনার উপস্থাপনা এবং পরিবেশনা দেখে মনে হচ্ছে বেশ সুস্বাদু হয়েছে এটা।

অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর ভাবে মন্তব্য টি করার জন্য।

 3 years ago 

খুব সুন্দর হয়েছে আপু রেসিপিটি।মাঝে মাঝে আমাদের মুখে রুচির জন্য টক জাতীয় রেসিপি খাওয়া প্রয়োজন।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর ভাবে মন্তব্য টি করার জন্য।

 3 years ago 

পাবদা তো খুব স্বাদের মাছ। তার সাথে আবার কাঁচা আম অসাধারণ রেসিপি আপু। দেখেই বোঝা যাচ্ছে খুব সুস্বাদু হয়েছে।
তা আপু আম কী গাছের? না ফ্রীজে ছিল।

 3 years ago 

আম ফ্রিজে সংরক্ষন করা ছিল। অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর ভাবে মন্তব্য টি করার জন্য।

 3 years ago 

🙂🙂

 3 years ago 

পাবদা মাছ অনেক সুস্বাদু একটি মাছ।আর আপনার রেসিপি টা ছিলো অতুলনীয়। ধন্যবাদ আপু।

 3 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ মন্তব্যটি করার জন্য।

 3 years ago 

আপনি সবসময়ই ভালো রেসিপি বানান। রেসিপিগুলি খুব সুস্বাদু ও লোভনীয় হয়। ধন্যবাদ আপনাকে এত সুন্দর সুন্দর রেসিপি উপহার দেবার জন্য আপু

 3 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ মন্তব্যটি করার জন্য।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.13
JST 0.032
BTC 61830.32
ETH 2914.09
USDT 1.00
SBD 3.62