বাসায় রান্না ইলিশের মিশ্রনে টমেটোর ঝোল !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago
বাসায় রান্না ইলিশের মিশ্রনে টমেটোর ঝোল

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

1.jpg

2.jpg

আজকে আমি বাসায় আমার পছন্দের একটি রেসিপি রান্না করেছি। যেটি হলো ইলিশের মিশ্রনে টমেটোর ঝোল রেসিপি। এই রেসিপিটি বাসায় অনেক দিন পর আজকে রান্না করেছি। ইলিশ এমন একটি মাছ যা প্রতিটা মানুষের অনেক প্রিয় ও পছন্দের একটি মাছ। আর এই ইলিশ মাছ দিয়ে রান্না করা হয় অনেক রকমের মজাদার রেসিপি। আমি নিজেও বেশ কয়েক রকমের ইলিশ রেসিপি আপনাদের সাথে শেয়ার করেছি। আজকে আমি সম্পূর্ণ নতুন একটি রেসিপি আপনাদের সাথে শেয়ার করেছি। এর এই রেসিপিটি আমার অনেক পছন্দের। ইলিশের মিশ্রমে টমেটো ঝোল খেতেও অনেক ভালো লাগে আর ইলিশের ঘ্রানে যেন আরো বেশি ভালো লাগে।

টমেটো শীতকালীন সবজির মধ্যে আমার সবচেয়ে প্রিয় একটি সবজি। বর্তমান সময়ে আমার রান্না করা প্রতিটি রেসিপির মধ্যেই আমি টমেটো ব্যবহার করি। টমেটো ব্যবহার না করলে যেন রেসিপিটি অসম্পূর্ণ থেকে যাই। যাই হোক আজকে আমি ইলিশের মিশ্রনে টমেটোর ঝোল মজাদার ও সুস্বাদু ভাবে রান্না করেছি এর সাথে আপনাদের সাথেও সুন্দর ভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি। আপনাদের যাদের ইলিশের মিশ্রনে টমেটোর ঝোল রেসিপিটি এখনো খাওয়া হয়নি তারা আমার আজকের পোস্ট দেখে খুব সহজেই বাসায় রান্না করে খেতে পারেন।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে বাসায় রান্না ইলিশের মিশ্রনে টমেটোর ঝোল রেসিপি রান্না করেছি করেছি। রেসিপির প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় এভাবে রান্না করতে পারেন ও শিখে নিতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের রেসিপিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক...........

ধাপ-1.

3.jpg

ধাপ-2.

4.jpg

ধাপ-3.

5.jpg

ধাপ-4.

06.jpg

ধাপ-5.

7.jpg

ধাপ-6.

8.jpg

ধাপ-7.

9.jpg

ধাপ-8.

10.jpg

ধাপ-9.

11.jpg

ধাপ-10.

12.jpg

ধাপ-11.

13.jpg

ধাপ-12.

014.jpg

ধাপ-13.

14.jpg

ধাপ-14.

15.jpg

ধাপ-15.

16.jpg

ধাপ-16.

17.jpg

ধাপ-17.

18.jpg

আমার আজকের বাসায় রান্না ইলিশের মিশ্রনে টমেটোর ঝোল রেসিপি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।



break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

ইলিশের রেসিপি অনেক খাওয়া হয়েছে তবে এভাবে টমেটো দিয়ে ইলিশের ঝোল খাওয়া হয়নি। দেখতে কিছুটা ডাউনের মতো লাগলে এর স্বাদ কেমন সেটা রান্না করে টেস্ট করতে হবে। নতুন একটি রেসিপি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপুমনি।

 2 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

খুব সুন্দর একটি রেসিপি দিয়েছেন তো আপু।এভাবে কখনো খাই নি।তবে রেসিপি দেখে মনে হচ্ছে খুব মজাদার স্বাদের হয়েছে। ইলিশ মাছ আমার খুব প্রিয়। ধন্যবাদ আপু সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 
আপু এভাবে রেসিপি তৈরি করে কখনো খাওয়া হয়নি। খুবই ইউনিক একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। এই রেসিপি দেখে জিভে জল চলে আসল। টমেটোর ঝোল খুবই মজাদার একটি রেসিপি। এভাবে রেসিপি তৈরি করলে আমার আর কোনো তরকারির দরকার হয় না। আমি প্রতিদিন এই তরকারি দিয়ে ভাত খেতে পারি এতটাই পছন্দের একটি রেসিপি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।
 2 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

অনেক সুন্দর একটি রেসিপি শেয়ার করেছেন আপু। আমার তো এই রেসিপিটি কখনো খাওয়া হয়নি। আমার কাছে এই রেসিপিটি একদমই ইউনিক মনে হয়েছে। আপনার রেসিপিটি ফলো করে রাখলাম। একদিন তৈরি করে দেখবো। আপনার পোষ্টের মধ্যে সব সময়ই নতুনত্ব থাকে। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

নতুন একটি রেসিপি সাথে পরিচিত হলাম আপু। কিন্তু রেসিপিটি আমার কাছে খুবই ভালো লেগেছে। তাই বাসায় অবশ্যই একদিন এই ইলিশের স্বাদ টমেটোর ঝোল রান্না করে খেতে হবে। কেননা এটা খেতে যে অনেক মজা হবে সেটা কিন্তু এর কালার দেখেই বুঝতে পারছি। অনেক ধন্যবাদ আপনাকে এরকম একটি নুতন রেসিপি সাথে পরিচয় করিয়ে দেওয়ার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

ইলিশ দিয়ে টমেটোর ঝোল 😋 আমার কাছে একদমি ইউনিক এবং নতুন মনে হয়েছে👌 এর আগে কখনো এরকম রেসিপি প্রস্তুত করা দেখিনি' খাওয়াও নি।
তবে মনে হচ্ছে খেতে খুবই সুস্বাদু হবে রান্নাটা যেহেতু ইলিশ মাছ দিয়ে করা শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

YpihifdXP4WNbGMdjw7e3DuhJWBvCw4SfuLZsrnJYHEpsqZFkiGGNCQHtEX2L5ZiTiNvJnrYf5ptbbz7XQpt33kWQRSNgVxZsAKiRxdRZ1poKFEjeRkbBSbVQVqJZonbjg3fKAQRPTgxxyQUNvFkUQTMQnQVvWYKpsPJZd7JfghT.gif

টমেটো দিয়ে খুবই সুন্দর একটা ইলিশ মাছের রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। আপনার এই রেসিপিটি দেখার পরে আমার নিজেরই লোভ লেগে যাচ্ছে যদি এটা খেতে পারতাম আশা করি অনেক ভাল হত। আপনি আপনার এই ইলিশ মাছের ঝোল রান্নার রেসিপি টা খুবই সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এমন সুন্দর একটা রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

YpihifdXP4WNbGMdjw7e3DuhJWBvCw4SfuLZsrnJYHEpsqZFkiGGNCQHtEX2L5ZiTiNvJnrYf5ptbbz7XQpt33kWQRSNgVxZsAKiRxdRZ1poKFEjeRkbBSbVQVqJZonbjg3fKAQRPTgxxyQUNvFkUQTMQnQVvWYKpsPJZd7JfghT.gif

 2 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

রেসিপিটি একেবারেই নতুন লাগলো আমার কাছে।জাস্ট অসাধারণ রেসিপি।
একদিন এভাবে খেয়ে দেখতে হবে।

 2 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

ইলিশ দিয়ে টমেটোর ঝোল। অসাধারণ একটু রেসিপি শেয়ার করেছেন। খুব ভালো লাগলো দেখে। প্রতিটি ধাপ অনেক সুন্দর করে বর্ণনা করেছেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 
একদমই ভিন্নধর্মী এবং নতুন একটু রেসিপি দেখতে পেলাম আজকে আপনার পোস্টে আপু। এটা দেখতে অনেকটা টমেটোর চাটনি মতনই হবে ইলিশ মাছ দেওয়ার কারণে এর স্বাদ অনেকটাই বেড়ে গিয়েছে আমার মনে হচ্ছে। ধন্যবাদ আপনাকে সবগুলো উপকরণ এবং আজকের এই রান্নার রেসিপি খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপু।
 2 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 57886.34
ETH 3104.72
USDT 1.00
SBD 2.54