চাঁদনী রাতের রঙিন আকাশ !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago
চাঁদনী রাতের রঙিন আকাশ

1.jpg

জল রঙ ব্যবহার করে আজকে আরেকটি দৃশ্য অঙ্কন করে আপনাদের সাথে শেয়ার করেছি। আজকে আমি চাঁদনী রাতের রঙিন আকাশের একটি দৃশ্য অঙ্কন করেছি ও আপনাদের সাথে শেয়ার করেছি। আজকে অঙ্কনটি আমি খুবই সাধারণ ভাবে করেছি ও সাধারণ ভাবেই আপনাদের সাথে উপস্থাপন করেছি। জল রং ব্যবহার করে এই পর্যন্ত আপনাদের সাথে বেশ অনেক রকমের দৃশ্য ও অঙ্কন শেয়ার করেছি ও আপনাদের সকলের অনেক অনেক ভালোবাসাও পেয়েছি। জল রঙ দিয়ে একটি অঙ্কনকে সুন্দর ভাবে ফুটিয়ে তুলতে বেশ সময়ের বেপার আর আমি চেষ্টা করি প্রতিটি অঙ্কন একটু সময় নিয়ে সুন্দর ভাবে ফুটিয়ে তোলার ও একটি অর্থ বের করার।

আজকে আমি আমার এই অঙ্কনের মধ্যে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি একটি রাতের আকাশ আর সেই আকাশে পুরোপুরি ভাবে চাঁদ উঠে আছে। আর চাঁদের চারপাশে রয়েছে সুন্দর মিটিমিটি তারার মেলা। চাঁদের আলোতে চারদিক সহ আকাশের মেঘ গুলো রঙিন হয়ে আছে ও সুন্দর একটি দৃশ্যতে পরিণত হয়েছে। আর নিচেই রয়েছে কিছু গাছপালা যেখানে চাঁদের আলোতে সেখানকার পাখি গুলো মনের আনন্দে উড়ে বেড়াচ্ছে। আশাকরি আপনাদের কাছে আমার আজকের জল রং দিয়ে করা চাঁদনী রাতের রঙিন আকাশ দৃশ্যটি ভালো লাগবে।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে জল রং দিয়ে চাঁদনী রাতের রঙিন আকাশ দৃশ্য অঙ্কন করেছি। অঙ্কনের প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ আমি একে একে শেয়ার করেছি। আপনারা আমার পোস্ট টি দেখলেই বুঝতে পারবেন কি ভাবে অঙ্কনটি সম্পূর্ণ করা হয়েছে। আশাকরি আপনাদের কাছে আমার আজকের জল রং দিয়ে চাঁদনী রাতের রঙিন আকাশ দৃশ্য অঙ্কন টি ভালো লাগবে।

আজকে আমি আমার এই অঙ্কন টি করতে ব্যবহার করেছি - জল রং , রং করার তুলি , আর্ট পেপার ও আধা কাপ পানি।

এখান থেকে আমি আমার অঙ্কনের ধাপ গুলো শুরু করলাম।

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

7.jpg

ধাপ-7.

8.jpg

ধাপ-8.

9.jpg

ধাপ-9.

10.jpg

ধাপ-10.

11.jpg

ধাপ-11.

12.jpg

ধাপ-12.

14.jpg

ধাপ-13.

15.jpg

আপনাদের কাছে আমার আজকের জল রং দিয়ে চাঁদনী রাতের রঙিন আকাশ দৃশ্য অঙ্কন টি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।



break.png

banner-abb23.png

Sort:  
 3 years ago 

চাঁদনী রাতের রঙিন আকাশ দেখতে অসাধারণ হয়েছে। দেখে মুগ্ধ হয়ে গেলাম। নিখুঁত ভাবে পুরো কাজটি সম্পুর্ন করেছেন আপনার প্রশংসা করতে হয়। ধন্যবাদ আপনাকে আপু আপনার জন্য শুভ কামনা রইলো।

 3 years ago 

ওয়াও আপু অনেক সুন্দর একটি চাঁদনী রাতের দৃশ্য অংকন করেছেন। দেখতে অনেক সুন্দর লাগছে। সে সঙ্গে আপনার উপস্থাপনা অনেক সুন্দর ছিল। আপনার জন্য শুভকামনা রইলো আপু।

 3 years ago 

চাঁদনী রাতের রঙিন আকাশ দেখতে দারুণ লাগছে আপু। সত্যি আপু আপনার অঙ্কনের দক্ষতা আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনি অনেক সুন্দর ভাবে চাঁদনী রাতের রঙিন আকাশের চিত্র ফুটিয়ে তুলেছেন। আপনি আপনার অঙ্কনের প্রতিটি ধাপ অনেক ভালো ভাবে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে
দারুন একটি পেইন্টিং সকলের মাঝে উপস্থাপন করার জন্য। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইলো।

 3 years ago 

ওয়াও... আপু এই চিত্রাংকনটি জাস্ট অসাধারণ হয়েছে। দেখে একদম মুগ্ধ হয়ে গেলাম।আপনার তৈরি চিত্রাংকটি দেখে মনে হচ্ছে আপনি অনেক দক্ষতার সাথে এই কাজটি সম্পন্ন করেছেন।নিখুঁতভাবে আপনি চিত্রটি অংকন করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আমাদের মাঝে চাঁদনী রাতের এত সুন্দর একটি চিত্র অংকন উপস্থাপন করার জন্য।

 3 years ago 

চাদনী রাত মেয়েদের একটু বেশীই পছন্দ৷ আমার সেও এমন সময় দেখতে বেশ আগ্রহী আমি লক্ষ্য করেছি৷ আপনি চাদনী রাতে রঙিন আকাশের দারুণ একটি পেইন্টিং করেছেন আপু। অসাধারণ লাগছে দেখতে।

 3 years ago 

চাঁদনী রাতের রঙিন আকাশের অপরূপ দৃশ্যের একটি পেন্টিং প্রস্তুত করেছেন আপু দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে আমার কাছে বেশ ভাল লেগেছে বিশেষ করে নিচের দিকে উড়ন্ত পাখি

 3 years ago 

বাহ অসাধারণ হয়েছে ছবিটি আপু। আপনার আঁকার হাত আসলেই দুর্দান্ত। যে রংটা ব্যবহার করেছেন সেই রং এর কারণে ছবিটা আরো বেশি সুন্দর লাগছে। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

চাঁদনী রাতের রঙিন আকাশ অসাধারণ একটি পেইন্টিং করেছেন আপনি। দেখতে অসম্ভব সুন্দর লাগছে। দেখেই বোঝা যাচ্ছে আপনি অনেক সময় নিয়ে নিখুঁতভাবে পেইন্টিংটি সম্পন্ন করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আসলে পেইন্টিং এর মধ্যে আকাশ গুলো যেরকম রঙ্গিন হলে সুন্দর লাগে আপনার পেইন্টিং টা ঠিক সেরকমই সুন্দর হয়েছে। চাঁদনী রাতে রঙিন আকাশের পেইন্টিং করতে গিয়ে আপনি চমৎকার কিছু রঙের ব্যবহার করেছেন সেটা দেখে আমার খুব ভালো লাগলো। আর সে কারণে আপনার পেইন্টিংটা দারুন ভাবে ফুটে উঠেছে। চাঁদনী রাতের রঙ্গিন আকাশের পেইন্টিংটা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আপু বরাবরই আপনার অংকন গুলো অনেক বেশি সুন্দর হয়ে থাকে। আজও আপনার অঙ্কিত চাঁদনী রাতের রঙিন আকাশ সত্যিই অসাধারণ সুন্দর হয়েছে। চাঁদনী রাতের রঙিন আকাশ অঙ্কন করতে আপনি যে কালার ব্যবহার করেছেন তা সত্যিই প্রশংসনীয়। যার কারনে চাঁদনী রাতের রঙিন আকাশ কে অনেক আকর্ষণীয় মনে হচ্ছে। আপনার সুন্দর উপস্থাপনার জন্য অনেক অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62065.67
ETH 2429.85
USDT 1.00
SBD 2.68