বিকেলের নাস্তায় মসলাদার আলু ভাজা

in আমার বাংলা ব্লগ2 years ago

বিকেলের নাস্তায় মসলাদার আলু ভাজা

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

1.jpg

আলু দিয়ে এত এত রকম নাস্তা রেসিপি তৈরি করা সম্ভব যা বলে শেষ করা যাবে না। আর আলু হয়তো অনেকেই পছন্দ করে না তবে আমার অনেক পছন্দদের আর তাই আমি সবকিছুতে আলু মিক্স করে খাবার তৈরি করার চেষ্টা করি।আজকে যে খাবারটি তৈরি করেছি এটি সম্পূর্ণ আলুর তৈরি আর সেটি হলো মসলাদার আলু ভাজা। আলুর সাথে আরো বেশ কিছু উপকরণ একসাথে মিক্স করে তৈরি করেছি বিকেলের নাস্তার জন্য মসলাদার আলু ভাজা। প্রতিদিন তো অনেক কিছুই বাসায় তৈরি করি ও আপনাদের সাথেও শেয়ার করি আজ ভাবলাম সহজ ভাবে সহজ কিছু করি আর সহজ ভাবে তৈরি করা খাবারটি আপনাদের সাথে শেয়ার করি।

বিকেলের নাস্তার জন্য মসলাদার আলু ভাজা রেসিপিটি হলো সহজ একটি রেসিপি। আমাদের বাসায় তেমন কিছু না থাকলেও আলু, ডিম ও মসলা উপকরণ গুলো সবসময় থাকে। আর এগুলোকে একসাথে নিয়ে অল্প সময়েও সহজ ভাবেই মজাদার একটি নাস্তা হিসেবে পরিবেশন করা যেতে পারে। একটা করে মসলাদার আলু ভাজা হাতে নিয়ে টমেটো সসে ডুবিয়ে খেতে সত্যি অনেক মজার স্বাদ পাওয়া যায়। মসলাদার আলু ভাজা তৈরি করতে আমি ব্যবহার করেছি - আলু, ডিম, ময়দা ও কয়েক রকম মসলা যা আমি আমার পোস্টের প্রতিটি ধাপে দেখিয়েছি।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে বাসায় তৈরি করেছি বিকেলের নাস্তায় মসলাদার আলু ভাজা । মসলাদার আলু ভাজা তৈরি করার প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় এভাবে মসলাদার আলু ভাজা তৈরি করতে পারেন ও শিখে নিতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের মসলাদার আলু ভাজা তৈরিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক...........
ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

7.jpg

ধাপ-7.

8.jpg

ধাপ-8.

9.jpg

ধাপ-9.

10.jpg

ধাপ-10.

11.jpg

ধাপ-11.

12.jpg

ধাপ-12.

13.jpg

ধাপ-13.

14.jpg

ধাপ-14.

15.jpg

আমার আজকের বাসায় বিকেলের নাস্তায় মসলাদার আলু ভাজা তৈরিটি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।

1.png

break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

নতুন একটা রেসিপি শিখলাম আপু! বিকালে ক্ষুদাও লেগে যায়! সহজ উপায়ে এভাবে আলু ভাজা করে খাওয়া যাবে। আপনি ধাপে ধাপে সুন্দর করে দেখালেন 🌼

 2 years ago 

হু হু তাহলে আর দেরি না করে বানিয়ে ফেলুন, আর গরম গরম মজা নিয়ে নেন

আলু দিয়ে তৈরি করা সব রেসিপিই আমার কাছে দারুণ লাগে।তবে আপনারটা যেন একটু বেশি ক্রিসপি লাগছে।আমিও এটা ট্রাই করবো ইনশাআল্লাহ।

 2 years ago 

হা একবার বানিয়ে খেয়ে দেখলে বুঝতে পারবেন কতটা টেস্টি। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

ঠি আছে আপু,,,,আমি ট্রাই করবো

 2 years ago 

আপু সত্যি কথা বলতে আলু জিনিসটাই আপনার মতো আমারও অনেক প্রিয়। আমার বান্ধবী কিছুদিন আমার সাথে ছিল সে তো আমাকে সবসময় বলতো আলুখোর পূজা 😂।
আর আমার এতো প্রিয় আলুর এত সুন্দর একটা রেসিপি আপনি তৈরী করে দেখালেন এটা তো বাড়িতে একবার বানিয়ে খেতেই হচ্ছে।

 2 years ago 

হাহাহাহা, আমাকে ও অনেকেই বলে দিদি, আমি রাগ করি না কারন কথা সত্যি।
হু খেয়ে কিন্তু আমাকে অবশ্যই জানাবেন কেমন হলো।

 2 years ago 

হ্যাঁ দিদি অবশ্যই জানাবো।

 2 years ago 

আপু আপনার মত আমারও আলু খুব প্রিয়। আলু দিয়ে যে কোন নাস্তা তৈরি করলেই খেতে ভালো লাগে। ডিম আলুর সমন্বয়ে দারুণভাবে মচমচে আলু ভাজা তৈরি করেছেন আপু। দেখেই তো খেতে ইচ্ছে করছে। যেকোনো ধরনের পাকোড়া কিংবা মচমচে খাবার গুলো খেতে বেশি ভালো লাগে। মজার একটি রেসিপি শেয়ার করার জন্য ধন্যবাদ জানাচ্ছি আপু।

 2 years ago 

হা আপু আলু পছন্দ করেনা মানুষ খুব কমই আছে, তবে সাথে ডিম দেয়ার কারণে সাতটা আরেকটু বেশি হয়েছে।
বাসায় বানিয়ে খেয়ে দেখবেন কিন্তু ধন্যবাদ আপু।

 2 years ago 

আলুর মজাদার একটি রেসিপি তৈরি করেছেন দেখে খেতে ইচ্ছে করছে। এভাবে আলু ভাজা কখনো তৈরি করে খাওয়া হয়নি একদিন ট্রাই করে দেখব। রেসিপি দেখে বোঝা যাচ্ছে খেতে খুবই মজা হয়েছে। আলু দিয়ে তৈরি করার রেসিপি গুলো খেতে আমার কাছে খুবই ভালো লাগে। ইউনিক একটি রেসিপি শেয়ার করেছেন আপনি। ধন্যবাদ আপনাকে ইউনিক একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আলু দিয়ে খুব সহজেই বিকেলের নাস্তা তৈরি করেছেন। অল্প উপকরণে সুন্দর একটি নাস্তা তৈরি হয়ে গেছে। আলু দিয়ে যেকোনো খাবার আমার খেতে খুব ভালো লাগে। এভাবে একদিন ট্রাই করে দেখতে হবে কেমন লাগে খেতে। দেখে মনে হচ্ছে মজাই হবে খেতে।

 2 years ago 

বিকেলের নাস্তায় এমন মসলাদার আলু ভাজা হলে আর কি চাই! আপনার আজকের শেয়ার করা রেসিপিটি উপস্থাপন বেশ অসাধারণ ছিল।

Those spicy fries do look tasty !


After 5 years on the platform I have recently launched a Steem witness - @pennsif.witness.

You may know me for Steem News, which is now nearing its 500th edition.

As a witness I am running a Full API Node and a Seed Node. Together with the @steemwow team I have also launched Press4Steem, a plugin to connect WordPress sites with Steem.

It would be great if you are able to support my work by giving one of your witness votes to @pennsif.witness.

If you have any questions about Steem, or if I can help you with anything please contact me on Discord at @Pennsif#9921.

Thank you

Pennsif



 2 years ago 

আলু আমাদের জাতীয় খাবার। সেই আলুর সাথে এত কিছুর সংমিশ্রণ ঘটিয়ে কি সুন্দর একটি নাস্তার আইটেম করে ফেললেন আপু মজা না হয়ে পারেই না।যদিও এভাবে খাওয়া হয়নি কখনো। রেসিপিটি বেশ লোভনীয় হয়েছে। শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

মজাদার আলু ভাজা রেসিপি দেখে অনেক সুস্বাদু মনে হচ্ছে। এত সুন্দর ভাবে আপনি এই রেসিপিটি তৈরি করেছেন দেখে খুবই ভালো লেগেছে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58560.83
ETH 2491.85
USDT 1.00
SBD 2.40