পটেটো এগ রোল

in আমার বাংলা ব্লগ2 years ago

পটেটো এগ রোল

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

1.jpg

1.jpg2.jpg
পটেটো এগ রোল খুবই মজাদার একটি খাবার। আজকে আমি আমার মতো করে আমার পছন্দের এই পটেটো এগ রোল নাস্তা রেসিপিটি তৈরি করেছি। মাঝে মাঝে মন খুব বেশি ভালো থাকার কারণে মন চাই নিজে থেকে ভালো কিছু ও নতুন কিছু তৈরি করে খাওয়ার। আর বাসায় তৈরি করে খাওয়ার মূল কারণ হলো আমি বাহিরের খাবার একদমই পছন্দ করিনা। নিজে থেকে বাসায় যেকোনো রকমের খাবার তৈরি করে খেতে বেশি পছন্দ করি। আজকে আমি অনেক দিন পর এই পটেটো এগ রোল নাস্তা রেসিপিটি তৈরি করেছি এবং সেই সাথে আপনাদের সাথেও সুন্দর ভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি।

আমি সবসময় নতুন কিছু তৈরি করার চেষ্টা করি ও নতুন কিছু তৈরি করে আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করি। এতে করে আপনারাও আমার মাধ্যমে নতুন কিছু শিখতে পারেন ও আপনাদের সকলের ভালোবাসা ও প্রশংসা পেয়ে আমি অনেক আনন্দিত হয় এবং নতুন কিছু তৈরি করার প্রতিও অনুপ্রেরণা জাগে। এই পটেটো এগ রোল নাস্তা রেসিপি তৈরি করতে কিছুটা সময় ও ধর্য্য প্রয়োজন। আর কিছুটা কষ্ট করতেই হয় যেকোনো কাজের ক্ষেত্রে তবে নিজে ইচ্ছা করে মন থেকে কিছু করার জন্য এগিয়ে গেলে কোনো কিছুতেই কষ্ট হওয়ার কথা না।

যাইহোক, আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে বাসায় তৈরি করেছি পটেটো এগ রোল। পটেটো এগ রোল তৈরি করার প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় এভাবে পটেটো এগ রোল তৈরি করতে পারেন ও শিখে নিতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের পটেটো এগ রোল তৈরিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক...........
ধাপ-1.

3.jpg

ধাপ-2.

4.jpg

ধাপ-3.

5.jpg

ধাপ-4.

6.jpg

ধাপ-5.

7.jpg

ধাপ-6.

8.jpg

ধাপ-7.

09.jpg

ধাপ-8.

9.jpg

ধাপ-9.

10.jpg

ধাপ-10.

11.jpg

ধাপ-11.

12.jpg

ধাপ-12.

13.jpg

ধাপ-13.

14.jpg

ধাপ-14.

15.jpg

ধাপ-15.

16.jpg

ধাপ-16.

17.jpg

ধাপ-17.

18.jpg

ধাপ-18.

19.jpg

ধাপ-19.

20.jpg

ধাপ-20.

21.jpg

ধাপ-21.

22.jpg

ধাপ-22.

23.jpg

ধাপ-23.

24.jpg

ধাপ-24.

25.jpg

ধাপ-25.

26.jpg

ধাপ-26.

27.jpg

ধাপ-27.

28.jpg

আমার আজকের বাসায় পটেটো এগ রোল তৈরিটি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।

1.png

break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

শীতের দিনে এই রেসিপি গুলোর তুলনা নেই আপু। ভীষণ মজা লাগে সন্ধ্যা বেলা চা খাওয়ার আগে। কিন্তু কে বানিয়ে খাওয়াবে 😭😭!! আপনার বাড়ির আশেপাশে কি ফাঁকা জায়গা আছে নাকি আপু? ছোট করে একটা বাড়ি বানিয়ে নিতাম তাহলে। এত মজার রেসিপি দেখে তো আর নিজেকে সামলানোর উপায় থাকে না 😅। আমার তো ভীষণ ভালো লেগেছে আপনার হাতে তৈরি এগ রোল টা। ধনিয়া পাতা দিলে মনে হয় আরো বেশি মজা লাগবে খেতে।

 2 years ago 

আমার বাড়ির পাশে অনেক ফাঁকা জায়গা আছে চলে আসেন একটা ঘর মাথায় তুলে নিয়ে। পুদিনা পাতা কিংবা ধনিয়া পাতা যেকোনো একটা দিলেই হয়।

 2 years ago 

পটেটো এগ রোল দেখে অনেক মজাদার মনে হচ্ছে। আপনি খুবই সুন্দরভাবে ধাপে ধাপে রেসিপিটি তৈরি করলেন। রেসিপিটি তৈরি করার উপস্থাপন অনেক ভালো হয়েছে। দেখে খুব সহজেই শিখতে পারলাম। সত্যিই অনেক সুস্বাদু মনে হচ্ছে।

 2 years ago 

যতটা সহজ ভাবছেন ততটা সহজ না বেশ ঝামেলাও আছে।

 2 years ago 

দারুন সুন্দর একটা রোল বানিয়েছেন দিদি। আমরা সাধারণত রোল মানেই বোঝি ডিমের অমলেট এবং পরোটার মধ্যে স্যালাড সসের মিশ্রণে তৈরী রোল। আপনি একদম আলাদাই একটা মাত্রা দিলেন রোল কে। দেখেই ভালো লাগছে।

 2 years ago 

রোল অনেক ভাবে তৈরি করা যায়। আমি আমার মতো করে মজাদার ও নতুন ভাবে তৈরি করার চেষ্টা করেছি।

 2 years ago 

আপু আপনার থেকে শেখা নতুন আরও একটি রেসিপি যোগ হল।আপনার থেকে অনেকগুলো রেসিপি শিখলাম।পটেটো এগ রোল দেখেই লোব লেগে যাচ্ছে। দেখে মনে হচ্ছে খেতে ও সুস্বাদু হয়েছে।অনেক ধন্যবাদ আপু চমৎকার রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার তৈরি করা রেসিপি গুলো আপনি শিখতে পারছেন বলেই সুন্দর ভাবে আপনাদের সাথে শেয়ার করি। ধন্যবাদ আপু।

 2 years ago 

মন এত ভালো তার কারন কি,জাতি জানতে চায়🤣🤣।এভাবে কখনও পটেটো এগ রোল খাওয়া হয়নি।তবে কালার এবং রন্ধন পদ্ধতি দেখে মনে হচ্ছে খেতে বেশ দারুন এবং ক্রিস্পি হবে।বানানো খুব বেশি কঠিন না,উপকরনগুলো হলো হাতের কাছের। প্রতিটি ধাপ আপনি খুব সুন্দর করে দেখিয়েছেন। ধন্যবাদ

 2 years ago 

আপু মনটা কাল সত্যি ভালো ছিল কিন্তু আজ একদম ভালো নেই।

 2 years ago 

পটেটো এগ রোল দেখে খেতে ইচ্ছে করছে। বিকেলের নাস্তা হিসেবে পারফেক্ট একটি নাস্তা তৈরি করেছেন। এরকম নাস্তাগুলো সস এর সাথে খেতে খুবই ভালো লাগে। রেসিপি প্রতিটি ভাব খুব চমৎকারভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন যার দেখে যে কেউ খুব সহজে তৈরি করে নিতে পারবে। এত সুন্দর একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

বিকেলের নাস্তার জন্য সত্যিই অসাধারণ একটি নাস্তা। আবার যেকোনো সময়ের আড্ডায়ও এই পটেটো এগ রোল নাস্তাটি বেশ জমে যায়।

 2 years ago 

আপু, আপনি সব সময় নিত্যনতুন রেসিপি তৈরি করতে পছন্দ করেন তা আপনার পোস্টগুলো দেখেই বুঝতে পারি। আর রন্ধন পদ্ধতি দেখলে এটা বুঝতে পারি আপনি বেশ পাকা রাঁধুনি। কত সহজ করে কি কঠিন রেসিপিগুলো চটজলদি তৈরি করে ফেলেন। দেখে মনে হয় খুব দ্রুত এই রেসিপি তৈরি করে খাওয়া যাবে। কিন্তু বাস্তবটা এত সহজ নয়, পটেটো এগ রোল রেসিপি তৈরি করতে অনেকটা সময়ের প্রয়োজন আছে। যাইহোক আপু, খুবই মুখরচোক একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

কতটুকু পাকা রাঁধুনি বলতে পারবোনা তবে যা করি মন থেকে আনন্দের সাথে করি আর এই বিষয়টা সত্যি অনেক গুরুত্বপূর্ণ।

 2 years ago 

পটেটো এগ রোল রেসিপিটি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন এবং রেসিপিটি অনেক ইউনিক একটি রেসিপি হয়েছে। আপনার রেসিপিটি দেখে আমি শিখে নিলাম বাসায় একদিন ট্রাই করবো আমার অনেক ভালো লেগেছে আপনার রেসিপিটি। সুন্দর ও ইউনিক একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

যেকোনো সময় আমার মতো করে এই ভাবে প্রয়োজনীয় উপকরণ গুলো একসাথে নিয়ে মজাদার নাস্তা রেসিপিটি তৈরি করে খেতে পারেন। খুবই ভালো লাগবে আশাকরি।

 2 years ago 

সুন্দর একটি রেসিপি তৈরি করেছেন আপু। বিকালের নাস্তায় বেশ উপযুক্ত খাবার। ধন্যবাদ রেসিপিটি শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার এগ রোল তৈরি রেসিপিটা বেশ সুন্দর হয়েছে। দেখতে অনেক লোভনীয় লাগছে আমার কাছে। খুব সুন্দর ভাবে ধাপে ধাপে তৈরি পদ্ধতি বর্ণনা করেছেন আমাদের মাঝে। অসংখ্য ধন্যবাদ আপনাকে আপু।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 69183.52
ETH 3807.87
USDT 1.00
SBD 3.71