আলু ও পটলের কারি রেসিপি !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago
আলু ও পটলের কারি রেসিপি

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

1.jpg

আলু ও পটলের দিয়ে আগে এভাবে কখনো কারি রেসিপি রান্না করা হয়নি। তবে আমি আমার এক আত্মীয়র বাসায় এই রেসিপিটি খেয়েছিলাম। রেসিপিটি দেখতে এতটা কালারফুল না হলেও খেতে বেশ স্বাদের ছিল। আর আলু ও পটল দুইটাই আমার পছন্দের সবজি। আর এই আলু ও পটলকে যদি সুন্দর ভাবে আরো অনেক মসলার মিশ্রনে মজাদার করে রান্না করা হয় তাহলে রেসিপিটি খারাপ হওয়ার কথাও না। আজকে আমি বাসায় রান্না করেছি আলু ও পটলের কারি রেসিপি ও পুরো রেসিপিটি আপনাদের সাথে সুন্দর ভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি।

আলু গুলো আস্তা থাকলেও পটল কিন্তু আস্তা নেই। পটল গুলোকে খুব ভালো ভাবে গ্রেট করে নেয়া হয়েছে যার কারণে পটল একদম মিশে গেছে ও আলুর চারদিকে ঘিরে সুন্দর একটি রেসিপিতে পরিণত করেছে। আলু ও পটলের কারি রেসিপি রান্না করতে বেশ কয়েক রকমের উপকরণ প্রয়োজন হয়েছে। আলু , পটল , জিরা , চিনি , কাজুবাদাম ও আরো কিছু মসলা উপকরণ। আপনারাও চাইলে খুব সহজেই আলু ও পটলের কারি রেসিপিটি বাসায় রান্না করে খেয়ে দেখতে পারেন ও নতুন একটি রেসিপির স্বাদ গ্রহণ করতে পারেন।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে বাসায় রান্না করেছি আলু ও পটলের কারি রেসিপি। আলু ও পটলের কারি রেসিপি রান্নার করার প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় এভাবে আলু ও পটলের কারি রেসিপি রান্না করতে পারেন ও শিখে নিতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের আলু ও পটলের কারি রেসিপি রান্নাটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক...........

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

04.jpg

ধাপ-4.

4.jpg

ধাপ-5.

5.jpg

ধাপ-6.

6.jpg

ধাপ-7.

7.jpg

ধাপ-8.

8.jpg

ধাপ-9.

9.jpg

ধাপ-10.

10.jpg

ধাপ-11.

11.jpg

ধাপ-12.

12.jpg

ধাপ-13.

13.jpg

ধাপ-14.

14.jpg

ধাপ-15.

15.jpg

ধাপ-16.

16.jpg

ধাপ-17.

17.jpg

ধাপ-18.

18.jpg

ধাপ-19.

19.jpg

ধাপ-20.

020.jpg

ধাপ-21.

20.jpg

আমার আজকের বাসায় রান্না আলু ও পটলের কারি রেসিপি তৈরিটি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।

1.png

break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

আপু আমিও আলু আর পটলের তৈরী কারী রেসিপি আগে কখনো দেখিনি আপনি শেয়ার করলেন বলেই এই রেসিপির সাথে পরিচিত হতে পারলাম তবে দেখে তো বেশ সুস্বাদু মনে হচ্ছে একবার বাসায় ট্রাই করে দেখতে হবে আসলে রেসিপিটা কতটা সুস্বাদু হয় খেতে। এমন লোভনীয় রেসিপি উপস্থাপন করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

আলু পটলের কারি রেসিপি যেটা দারুণ খাবার ।বর্তমান সময়ে এই ধরনের খাবার আমার জন্য খুবই উপযোগী কারণ অনেক ধরনের খাবার আমার জন্য নিষিদ্ধ হয়ে গেছে। অনেক ভালো লাগলো আপনার রেসিপি তৈরি আপু।

 2 years ago 

পটল গ্রেট করে এত চমৎকারভাবে আপনি রেসিপিটি তৈরি করেছেন এর আগে পটলের এমন রেসিপি আর দেখিনি পটল সাধারণত আমরা সবজি হিসেবে রান্না করি খাই। কিন্তু আজকের এই ইউনিক রিসিটি আমার অনেক ভালো লেগেছে আপু আপনার কাছ থেকে সবসময় নতুন নতুন রেসিপি পাই খুবই ভালো লাগে।

 2 years ago 

নতুন একটি রেসিপির সাথে পরিচিত হতে পারলাম আজকে আপু । এরকম রেসিপি আমি কখনো খাইনি । পটল আর আলুর কম্বিনেশন নিয়ে রেসিপিটি মনে হচ্ছে খেতে খুবই মজা হয়েছিল । আপনি যেভাবে রান্না করে দেখিয়েছেন একদম লোভ লেগে গেল । ধন্যবাদ আপনাকে আপু

 2 years ago 

খুবই মজাদার একটি আলু ও পটলের কারি রেসিপি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার এই কারি রেসিপি দেখেই বোঝা যাচ্ছে অনেক বেশি লোভনীয় ছিল। যদিও পটল আমি তেমন একটা খেতে পছন্দ করি না তবে আপনার এই রেসিপিটি দেখে জিভে জল এসে গিয়েছে ।শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আলু পটলের

 2 years ago 

বাহ দারুন একটি রেসিপি প্রস্তুত করেছেন তো আলু এবং পটলের মিশ্রণে।।। যাহোক কনটেস্টের উসিলায় পটল দিয়ে প্রস্তুত করা বিভিন্ন ধরনের লোভনীয় রেসিপি দেখতে পাবো এটাই আশা ছিল।। আপনার প্রস্তুত করার রেসিপি দুর্দান্ত হয়েছে দেখেই জিভে জল চলে আসলো খেতে নিশ্চয়ই খুব মজা হবে 😋😋

 2 years ago 

আলু ও পটলের কারি রেসিপি খুবই অসাধারণ হয়েছে আপু। আলু ও পটলের কারি কখনো এভাবে রান্না করে খাওয়া হয়নি। আপনি খুবই ভিন্ন স্টাইলে আলু ও পটলের কারি রেসিপি তৈরি করেছেন। রেসিপিটি দেখে বোঝা যাচ্ছে খেতে খুবই সুস্বাদু হয়েছে। ধন্যবাদ আপনাকে খুবই নতুন একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আলু ও পটলের কারিটি দেখতে মনে হচ্ছে অনেক সুস্বাদু হয়েছে। আমার অনেক ভালো লাগে খেতে। ধাপে ধাপে অনেক সুন্দর ভাবে উপস্থাপনা করে আমাদের সামনে তুলে ধরেছেন। অনেক অনেক ধন্যবাদ শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আলু ও পটলের কারি রেসিপি রান্না করতে বেশ কয়েক রকমের উপকরণ প্রয়োজন হয়েছে।

ঠিক বলেছেন আপু আপনি দেখলাম আমি আপনি অনেকগুলো উপকরণ দিয়ে আলু ও পটলের কারি রেসিপি তৈরি করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার রেসিপি দেখে মনে হচ্ছে একদম ইউনিক একটি রেসিপি। ধন্যবাদ আপু এত সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59605.49
ETH 2607.69
USDT 1.00
SBD 2.42