DIY - এসো নিজে করি-পুথি পাথরের সাহায্যে খুব সহজেই আকর্ষণীয় লেডিস মোবাইল ব্যাক কাভার তৈরি !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago
পুথি পাথরের সাহায্যে খুব সহজেই আকর্ষণীয় লেডিস মোবাইল ব্যাক কাভার তৈরি

1.jpg

2.jpg

আজকে আমি আপনাদের সাথে চমৎকার একটি DIY পোস্ট শেয়ার করতে যাচ্ছি। আসলে সবসময় তো কিছু না কিছু তৈরি করতে হয় নিজের জন্য হোক অথবা আমার বাংলা ব্লগ পরিবারের জন্য হোক , কিন্তু সবসময় সবকিছু মাথায় আসে না। এই পর্যন্ত হয়তো আমি অনেক ভাবেই অনেক রকমের DIY পোস্ট আপনাদের সাথে শেয়ার করেছি , তবে সকল দিনের থেকেও আজকের DIY টির মাধ্যমে আরো ভিন্ন ও আরো নতুন ভাবে নতুনত্ব নিয়ে আসার চেষ্টা করেছি। আজকে আমি আমার নিজের হাতে নিজের চিন্তা চেতনা থেকে তৈরি করেছি পুথি পাথরের সাহায্যে আকর্ষণীয় একটি লেডিস মোবাইল ব্যাক কাভার। যা আমি আগে কখনো ভাবিনি। আমার কাছে হয়তো এই আকর্ষণীয় লেডিস মোবাইল ব্যাক কাভারটি তৈরি করার জন্য প্রয়োজনীয় উপকরণ গুলো ছিল আর তার জন্য আমি তৈরি করতে পেরেছি ও সেই সাথে আপনাদের সাথেও সুন্দর ভাবে উপস্থাপন করতে পেরেছি।

আপনারা হয়তো সকলেই জানেন আমি কিছু দিন আগেই একটি রেডমি নোট টেন প্রো মোবাইল কিনেছি। আর সেই মোবাইলের সাথে আমাকে একটি সাদা পানি কালারের ব্যাক কাভার দেয়া হয়েছে। আর আজকে আমি সেই সাদা পানি ব্যাক কাভারটিকে পুথি পাথরের সাহায্যে সুন্দর ও আকর্ষণীয় একটি ব্যাক কাভারে রূপান্তরিত করেছি। আমি সবসময় একটা কথা বলি যে নিজে থেকে যে কোনো কিছু তৈরি করার মধ্যেও রয়েছে অনেক আনন্দ। আর আমার এই ব্যাক কভারটি তৈরি করতে কোনো ঝামেলায় হয়নি। সব উপকরণ হাতের কাছে থাকার কারণে খুব সহজেই ও অল্প সময়ে তৈরি করতে পেরেছি এই আকর্ষণীয় মোবাইল ব্যাক কাভারটি।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে পুথি পাথরের সাহায্যে খুব সহজেই আকর্ষণীয় লেডিস মোবাইল ব্যাক কাভার তৈরি করেছি। আমি এই লেডিস মোবাইল ব্যাক কাভার তৈরির প্রতিটি ধাপ একে একে শেয়ার করেছি। আপনারা দেখলেই বুঝতে পারবেন কি ভাবে লেডিস মোবাইল ব্যাক কাভার তৈরি টি সম্পূর্ণ করেছি। আশাকরি আপনাদের কাছে আমার আজকের DIY পোস্ট টি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক.......

আমার আজকের এই লেডিস মোবাইল ব্যাক কাভার তৈরি করতে ব্যবহার করতে হয়েছে - সাদা মোবাইল ব্যাক কাভার , পুথি পাথর ,বোথ সাইট টেপ (দুই দিকে আঠা ) ও কেচি।

এখান থেকে আমি ধাপ গুলো শুরু করলাম।

ধাপ-1.

3.jpg

ধাপ-2.

4.jpg

ধাপ-3.

5.jpg

ধাপ-4.

6.jpg

ধাপ-5.

7.jpg

ধাপ-6.

8.jpg

ধাপ-7.

9.jpg

ধাপ-8.

10.jpg

ধাপ-9.

11.jpg

ধাপ-10.

12.jpg

ধাপ-11.

13.jpg

ধাপ-12.

14.jpg

ধাপ-13.

15.jpg

ধাপ-14.

16.jpg

ধাপ-15.

17.jpg

ধাপ-16.

18.jpg

19.jpg

20.jpg

1.jpg

আপনাদের কাছে আমার আজকের পুথি পাথরের সাহায্যে খুব সহজেই আকর্ষণীয় লেডিস মোবাইল ব্যাক কাভার তৈরি টি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।



break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

ভাই দোকানে গিয়ে লেডিস কভার খুঁজতে খুঁজতে জীবন শেষ।তাও সুন্দর পাইনা।আপনাকে আমি কুরিয়ারের ঠিকানা দিবো।আমার জন্য একটা বানান।😉😉

 2 years ago 

ওয়াও চমৎকার একটি সৃজনশীল সৃষ্টি। আমাদের মাথায় এরকম হঠাৎ করে বুদ্ধি আসে না । তবে খুবই চমৎকার হয়েছে দেখতে আপু । অসাধারণ লাগতেছে ধাপে ধাপে খুব সুন্দর ভাবে উপস্থাপন করে আমাদের মাঝে শেয়ার করেছেন । ধন্যবাদ এত সুন্দর একটি মোবাইল কাভার তৈরি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য ।

 2 years ago 

পুতি পাথরের সাহায্যে আপনি অনেক চমৎকার ভাবে মেয়েদের ফোনের সুন্দর একটি কাভার তৈরি করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এইরকম সৃজনশীলতা মূলক কাজ দেখে আমি সত্যিই মুগ্ধ। আপনি এই পোষ্টের মাধ্যমে আপনার নিজের মধ্যে লুকিয়ে থাকা সৃজনশীলতার প্রতিভা আমাদের মাঝে ফুটিয়ে তুলেছেন। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago (edited)

পুথি পাথরের সাহায্যে খুব সহজেই আকর্ষণীয় লেডিস মোবাইল ব্যাক কাভার তৈরি করেছেন আপু। আপনি যেভাবে মোবাইলের ব্যাক কাভার তৈরি করেছেন যদি সবাই এইভাবে ব্যাক কাভার তৈরি করতে থাকে তাহলে তো দোকানদারদের ব্যবসা বন্ধ হয়ে যাবে। যাইহোক আপু আপনার প্রতি দিয়ে ব্যাক কাভার করার পদ্ধতিটি ব্যক্তিগতভাবে আমার কাছে অনেক ভালো লেগেছে।

 2 years ago 

কি চমৎকার সৃজনশীল চিন্তাভাবনা আপু আপনার সত্যিই আমি অবাক হয়ে গেলাম। দারুন হয়েছে আপনার এই বানানো মোবাইল ব্যাক প্যাড টি। এবং আপনার তৈরীর প্রতিটি ধাপ ছিল সত্যিই অসাধারণ। শুভেচ্ছা রইল আপু এগিয়ে যেতে।

 2 years ago 

আমার তো দেখে এখনই মন বলছে নিতে🤭 পুতি ও পাথর দিয়ে লেডিস মোবাইল ব্যাক কভার তৈরি করেছেন। আসলে এটার জন্য আপনি প্রশংসার দাবিদার। এটা মনে হচ্ছে না হাতে তৈরি করা। আসলেই আপনি এত দক্ষতা সম্পন্ন দিয়ে তৈরি করলেন। অপরূপ সৌন্দর্য ফুটে উঠেছে। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন।আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

আপু আমাদের জন্য একটা মোবাইল এর ব্যাক কভার বানানোর অনুরোধ রইল🙏

অনেক দারুন একটি ডাই করেছন আসলে এই কাজ গুলো করার জন্য অনেক পরিশ্রম দরকার।খুব দারুন হয়েছে ধন্যবাদ আপু শেয়ার করার জন্য।

 2 years ago 

বাহ্ আপু, পুথি পাথরের সাহায্যে আপনি খুবই সুন্দর লেডিস মোবাইলের ব্যাক কভার তৈরি করেছেন। মোবাইল ব্যাক কভার ডিজাইন করার জন্য দারুন একটি আইডিয়া শেয়ার করেছেন। সাদা ও সোনালী রংয়ের পুথি পাথর হওয়াতে মোবাইলের ব্যাক কভার আরও সুন্দরভাবে ফুটে উঠেছে। ধন্যবাদ আপু আপনাকে এত সুন্দর একটি আইডিয়া আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আকর্ষণীয় লেডিস মোবাইল ব্যাক কাভার খুবই সুন্দর হয়েছে এবং আপনি অনেক দক্ষতার সাথে তৈরি করলেন। আপনার তৈরি করার উপস্থাপন আমি ভালোভাবে দেখলাম এবং আমি শিখতে পারলাম। পরবর্তীতে আমিও তৈরি করবো। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি পোষ্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

বাহ্ চমৎকার দক্ষতার পরিচয় দিলেন আপু।
আমি অনেকদিন ধরে বাসায় ট্রাই করতেছি মোবাইলের একটা ব্যাক কভার তৈরি করতে কিন্তু আমি পারতেছিনা।কিন্তু আপনি তো খুব সহজেই এই মোবাইলের ব্যাক কভার তৈরি করে ফেললেন।পুঁতি পাথর দিয়ে মোবাইলের ব্যাক কভারটি জাস্ট ফাটাফাটি হয়েছে আপু।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 61620.03
ETH 3394.18
USDT 1.00
SBD 2.50