বাসায় তৈরি নাস্তার জন্য মজাদার চিকেন বান !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago
বাসায় তৈরি নাস্তার জন্য মজাদার চিকেন বান

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

1.jpg

আজকে আমি আপনাদের সাথে এমন একটি খাবারের আইটেম শেয়ার করেছি যেটি আমি আগে কখনো তৈরি করিনি। আর সেই খাবার টি হলো মজাদার চিকেন বান। মজাদার চিকেন বান তৈরি করাটা আমার জন্য এক নতুন অভিজ্ঞতা ছিল যেহেতু আমি প্রথমবার তৈরি করেছি তাই অনেকটায় চিন্তিত ছিলাম যে আমি কি চিকেন বান তৈরি টি সম্পূর্ণ করতে পারবো কিনা। শেষ পর্যন্ত আমি মজাদার চিকেন বান তৈরি করতে পেরেছি ও সেই সাথে আপনাদের সাথেও সুন্দর ভাবে উপস্থাপণ করতে পেরেছি। চিকেন বান আমি একটা সময় অনেক খেয়েছি ,বাবা অফিস থেকে ফেরার পথে প্রায় এই চিকেন বান কিনে নিয়ে আসতো। তবে আমার মনে হয় সেই চিকেন বান আমার আজকের তৈরি করা চিকেন বান এর মতো এতটা মজাদার ছিল না।

আমি সবসময় চেষ্টা করছি নতুন ভাবে নতুন কিছু তৈরি করার ও আপনাদের সাথে নতুন কিছু নতুন ভাবে উপস্থাপন করার। আর সেই চিন্তা থেকে আজকে আমার এই মজাদার চিকেন বান তৈরি করা। এই চিকেন বান তৈরি করতে বেশ কয়েক রকম উপকরণ প্রয়োজন হবে। আমি আপনাদেরকে আমার পোস্টের মাধ্যমে সকল উপকরণ দেখিয়েছি। বেশ কষ্ট ও সময় নিয়ে এই মজাদার চিকেন বান তৈরি করতে হয়। তবুও আমি মনে করি নিজের হাতে তৈরি করা খাবারের অন্যরকম একটা স্বাদ পাওয়া যাই যা বাহিরের খাবারে থাকে না। আপনারাও চাইলে আমার এই পোস্ট দেখে সহজেই বাসায় মজাদার চিকেন বান তৈরি করে খেতে পারেন।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে নাস্তার জন্য মজাদার চিকেন বান তৈরি করেছি। রেসিপির প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় এভাবে তৈরি করতে পারেন ও শিখে নিতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের মজাদার চিকেন বান তৈরি টি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক...........

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

7.jpg

ধাপ-7.

8.jpg

ধাপ-8.

9.jpg

ধাপ-9.

10.jpg

ধাপ-10.

11.jpg

ধাপ-11.

12.jpg

ধাপ-12.

13.jpg

ধাপ-13.

14.jpg

ধাপ-14.

15.jpg

ধাপ-15.

16.jpg

ধাপ-16.

17.jpg

ধাপ-17.

18.jpg

ধাপ-18.

19.jpg

ধাপ-19.

20.jpg

ধাপ-20.

21.jpg

ধাপ-21.

22.jpg

ধাপ-22.

23.jpg

ধাপ-23.

24.jpg

ধাপ-24.

25.jpg

ধাপ-25.

26.jpg

ধাপ-26.

27.jpg

ধাপ-27.

28.jpg

ধাপ-28.

29.jpg

ধাপ-29.

30.jpg

ধাপ-30.

31.jpg

ধাপ-31.

32.jpg

ধাপ-32.

33.jpg

ধাপ-33.

34.jpg

ধাপ-34.

35.jpg

আমার আজকের বাসায় তৈরি নাস্তার জন্য মজাদার চিকেন বান কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।



break.png

banner-abb23.png

Sort:  
 3 years ago 

কি দূর্দান্ত একটা রেসিপি শেয়ার করেছেন দিদি 👌 নিজেকে সামলাতে পারছি না এতোটা চমৎকার এবং লোভনীয় লাগছে পুরো ব্যাপারটা। চিকেন বান আমি কখনো তৈরি করিনি। এমনকি তৈরি করার চেষ্টাও করিনি। আজ একদম সম্পূর্ণ নতুন একটি রেসিপি শেখা হল আমার। আমার মনে হয় যারা দেখেছে এই পোস্টটি সবার ভালো লেগেছে। অনেক অনেক ধন্যবাদ দিদি এত সুন্দর করে পুরো রেসিপিটা আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

আহা নাস্তার জন্য কি লোভনীয় একটি রেসিপি প্রস্তুত করলেন দেখে তো লোভ সামলাতে পারছিনা ইচ্ছে করছে খাওয়া শুরু করে দিন।
ধাপগুলো সুন্দরভাবে উপস্থাপন করেছেন শুভেচ্ছা রইল আপনার জন্য 🌹

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

আপু মন চাচ্ছে এক পিস নিয়ে সস দিয়ে একটা খেয়ে নেই, কিন্তু কি আর করা এখানে তো শুধু দেখা যাবে খাওয়ার তো কোনো সুযোগ নাই। আর তাছাড়া আপনি তো দাওয়াত দিবেন না কি আর করব বাসায় একদিন অবশ্যই আপনার স্টেপ গুলো দেখে তৈরি করে খেয়ে নেব। দেখতে যেরকম অসাধারণ হয়েছে খেতে অনেক সুস্বাদু হয়েছে। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

আপু আপনি চমৎকারভাবে বাসায় তৈরি নাস্তার জন্য মজাদার চিকেন বান তৈরি করেছেন। সত্যি অনেক সুন্দর হয়েছে। আমার চিকেন বান খাইতে বেশ ভালো লাগে। কিন্তু কখনো বাসায় তৈরি করা হয়নি। আপু আপনার ধাপ গুলো দেখে বাসায় একদিন ট্রাই করবো। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

ওয়াও আপু, খুবই লোভনীয় একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করলেন। এই চিকেন বান খেতে আমার কাছে ভীষণ ভালো লাগে। আর আপনার তৈরি চিকেন বান গুলোকে দেখে মনে হচ্ছে খুবই সুস্বাদু ও মজাদার হয়েছে। আপনার চিকেন বান গুলো তৈরির রেসিপি খুবই সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। এত সুন্দর মজাদার চিকেন বান রেসিপি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

চিকেন বান খেতে আমার অনেক ভালো লাগে কিন্তু এর আগে কোনদিন আমি বাড়িতে চিকেন বান তৈরি করে খায়নি। চিকেন বান বাড়ীতে তৈরি করে না খাবার পিছনে একটাই কারন যে আমি এটার রেসিপি জানতাম না। আপনার এই পোষ্টের মাধ্যমে চিকেন তৈরি করার পদ্ধতি গুলো খুব সুন্দর ভাবে শিখে নিলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এমন সুন্দর একটা রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

ভীষণ স্বাদের জিনিস দেখালেন আপু 😋
খাবারটা বেশ স্বাদের হয়েছে মনে হয় ☺️
যাক আমি শিখে নিলাম, তৈরি করবো ইনশাআল্লাহ 🤎
শুভ কামনা রইল আপু 💌

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

ওয়াও আপু অসাধারণ, আপু আপনি খুবই সুন্দর ভাবে বাসায় চিকেন বান রেসিপি তৈরি করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন, আপনি কঠোর পরিশ্রমের মাধ্যমে বৃহৎ পর্বের সাহায্যে আমাদের রেসিপির প্রক্রিয়া দেখাতে সক্ষম হয়েছেন জেনে অনেক খুশি হয়েছি। শুভেচ্ছা ও শুভকামনা রইল আপু আপনার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

ওয়াও এত সুন্দর চিকেন বান রেসিপি তৈরি করেছেন দেখতে খুবই লোভনীয় লাগছে দেখে ইচ্ছে করছে একটি নিয়ে সস দিয়ে খেয়ে ফেলি। প্রতিটি ধাপ আপনি খুব সুন্দর করে উপস্থাপন করেছেন যা দেখে সবাই খুব সহজেই রেসিপিটি তৈরি করতে পারবে। আপু আপনি সব সময় খুব সুন্দর করে রেসিপি করেন আপনার রেসিপিগুলো আমার কাছে খুব ভালো লাগে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর রেসিপি শেয়ার করার জন্য আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

নিঃসন্দেহে স্বাস্থ্যসম্মত ও সুস্বাদু একটি নাস্তা বলা চলে এটিকে। কিন্তু যতগুলো সামগ্রী এর প্রয়োজন আমার মনে হয় না আমার দ্বারা এরকম কিছু বানানো সম্ভব 😁। যাই হোক অনেক সুন্দর ছিল আপু আপনার উপস্থাপনা খুবই ভালো লেগেছে আমার কাছে।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33