বাসায় রান্না টমেটো দিয়ে গ্লাসকাপ মাছ ভুনা রেসিপি !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago
বাসায় রান্না টমেটো দিয়ে গ্লাসকাপ মাছ ভুনা রেসিপি

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

1.jpg

আজকে আমি মজাদার ভাবে রান্না করা মজাদার একটি রেসিপি আপনাদের সাথে শেয়ার করেছি। আর সেটি হলো টমেটো দিয়ে গ্রাস কার্প মাছ ভুনা রেসিপি। আমি যতটুকু জানি এমন কয়েক রকমের মাছ আছে যে গুলো বেশ মজাদার কিন্তু একই মাছের মধ্যে আরেকটি জাত যার মধ্যে কোনো স্বাদ নেই। আমি আসলে একই মাছের দুই রকম মাছের জাত গুলো ধরতে পারি না। যাই হোক আজকে আমি যে গ্রাস কার্প মাছ রান্না করেছি সেটি বেশ তাজা ও মজাদার ছিল। আর বিশেষ করে তাজা থাকার কারণেই হয়তো আরো বেশি মজাদার হয়েছে। গ্রাস কার্প মাছ এত বেশি বাসায় আনা হয় না ও রান্না করাও হয় না। অনেক দিন পর খাবারের পরিবর্তনের কারণে ও স্বাদের ভিন্নতার জন্য গ্রাস কার্প মাছ রান্না করা হয়েছে। আজকে আমি টমেটো দিয়ে গ্রাস কার্প মাছ ভুনা রেসিপি রান্না করেছি ও আপনাদের সাথে সুন্দর ভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি।

টমেটো দিয়ে গ্রাস কার্প মাছ ভুনা রেসিপি বেশ মজাদার ও সুস্বাদু একটি রেসিপি। আর আমি সবসময় বলি টমেটোর সাথে সব রকম মাছ যেমন মানানসই তেমনি টমেটো দিয়ে যে কোনো মাছের রেসিপিও অনেক মজাদার হয়ে থাকে। গ্রাস কার্প মাছ , টমেটো ও আরো প্রয়োজনীয় উপকরণ একসাথে করে এই মজাদার রেসিপিটি রান্না করা হয়েছে। আপনাদের কাছে যদি আমার আজকের টমেটো দিয়ে গ্রাস কার্প মাছ ভুনা রেসিপি ভালো লাগে তাহলে খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় রান্না করতে পারবেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের রেসিপিটি ভালো লাগবে।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে টমেটো দিয়ে গ্রাস কার্প মাছ ভুনা রেসিপি রান্না করেছি। রেসিপি রান্নার প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় এভাবে টমেটো দিয়ে গ্রাস কার্প মাছ ভুনা রেসিপি রান্না করতে পারেন ও শিখে নিতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের টমেটো দিয়ে গ্রাস কার্প মাছ ভুনা রেসিপিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক...........

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

7.jpg

ধাপ-7.

8.jpg

ধাপ-8.

9.jpg

ধাপ-9.

10.jpg

ধাপ-10.

11.jpg

ধাপ-11.

12.jpg

ধাপ-12.

13.jpg

ধাপ-13.

14.jpg

ধাপ-14.

15.jpg

ধাপ-15.

16.jpg

ধাপ-16.

17.jpg

আমার আজকের বাসায় রান্না টমেটো দিয়ে গ্লাসকাপ মাছ ভুনা রেসিপি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।



break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

টমেটো দিয়ে গ্লাসকাপ মাছ ভুনা রেসিপি দেখে জিভে পানি চলে আসলো। ক্লাসকাপ মাছ টমেটো দিয়ে ভুনা করলে খেতে খুবই সুস্বাদু হয়। রেসিপিটি আমার খুব পছন্দের একটি রেসিপি। আপনি দারুন স্বাদের খুবই লোভনীয় একটি রেসিপি শেয়ার করেছেন আমাদের মাঝে। ধন্যবাদ আপনাকে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

গ্লাস থেকে ক্লাস হয়ে গেছে ব্রো,😋😋

 2 years ago 

আপু আপনি খুবই সুস্বাদু করে টমেটো দিয়ে গ্লাস কাপ মাছের ভুনা রেসিপি তৈরি করেছেন। আর আপনার তৈরি গ্লাস কাপ মাছের ভুনা দেখেই বোঝা যাচ্ছে খেতে অনেক অনেক স্বাদ হয়েছে। আপনার তৈরি রেসিপির রং টা এতটাই লোভনীয় মনে হচ্ছে যে,খেতে পারলে ভীষণ ভালো হতো। খুবই সুস্বাদু একটি রেসিপি টমেটো দিয়ে গ্লাস কাপ মাছের ভুনা, সুন্দর উপস্থাপনার মাধ্যমে আমাদের মাঝে তুলে ধরার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

টমেটো দিয়ে গ্লাসকাপ মাছ ভুনা রেসিপি দেখে অনেক সুস্বাদু মনে হচ্ছে। তাই বারবার খেতে ইচ্ছা করছে। আপনি খুবই মজাদার রেসিপি তৈরি করেন। আপনার রেসিপি আমার অনেক ভালো লেগেছে, শুভকামনা রইল।

 2 years ago 

বাজারে এত এত মাছের ভিরে গ্লাস কাপ মাছ কেন যেন আমার ভীষণ অপছন্দ। আমাদের বাড়িতে মাছটি আনা হয় না বললেই চলে। হয়তো আমি জীবনে দুই বা তিনবার এইমাছ খেয়েছি। তবে আপনার রান্নার ছবি দেখে মনে হচ্ছে বেশ ভালোই হয়েছে। শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার শেয়ার করা রেসিপি গুলো সব সময়ই আমার কাছে খুবই প্রিয়। সবসময়ের মতোই আপনার এই রেসিপিটি ও দারুন হয়েছে। টমেটো দিয়ে গ্লাসকাপ মাছ ভুনা রেসিপিটি দেখতে খুবই লোভনীয় লাগছে আপু। রেসিপিটি দেখেই বোঝা যাচ্ছে খেতে খুবই মজাদার হবে। অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি লোভনীয় রেসিপি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

আমি যতটুকু জানি এমন কয়েক রকমের মাছ আছে যে গুলো বেশ মজাদার কিন্তু একই মাছের মধ্যে আরেকটি জাত যার মধ্যে কোনো স্বাদ নেই।

জি আপু এটা কিন্তু সত্যি এই মাছের মধ্যে দুই তিন রকমের মাছের জাত আছে।যা খেতে কিছুটা কম স্বাদযুক্ত। এটা ভালো জাতের হরেছে বিধায় এবং পেঁয়াজ আর টমেটোর পরিমাণ যেভাবে দিয়েছেন মাছ তো সুস্বাদু হবেই।দেখতে অনেক সুস্বাদু মনে হচ্ছে আপু।

 2 years ago 

টমেটো দিয়ে গ্লাসকাপ মাছ এর ভুনা রেসিপি টা আমার খুবই ভালো লেগেছে। আপনার এই রেসিপিটি খেতে ইচ্ছে করছে।আপনি অনেক সুন্দর ভাবে রেসিপি টা তৈরি করেছেন।এই রেসিপিটি আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইলো।এই টমেটো দিয়ে গ্লাসকাপ মাছ এর ভুনা রেসিপি টা আমার খুবই ভাল লাগলো।

 2 years ago 

গ্রাস কাপ মাছের ভুনা রেসিপি টি খুবই দারুণ ভাবে উপস্থাপন করেছেন আপনি আপু। সত্যি দেখে ভালো লাগলো।প্রতিটি ধাপ বেশ চমৎকার ভাবে তুলে ধরেছেন যেটা দেখে যে কেউ চাইলে তৈরি করে নিতে পারবে।
খুব সুন্দর একটা রেসিপি শেয়ার করলেন আপু ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার সব রেসিপিগুলি আমার কাছে অনেক ভালো লাগে আপু। আপনি আজকে বাসায় টমেটো দিয়ে গ্রাস কার্প মাছ ভুনা রেসিপি শেয়ার করেছেন। রেসিপিটি একদম ইউনিক লাগছে এবং খেতেও খুব মজার হবে সেটাও মনে হচ্ছে। ধন্যবাদ আপনাকে এই রেসিপিটি আমাদের মাঝে শেয়ার করার জন্য

 2 years ago 

গ্লাস কার্প যদিও আমার খুব একটা পছন্দের মাছ না। তারপরেও আপনার তরকারীর চেহারা দেখেই খেতে ইচ্ছা করছে। আমি নিশ্চিত তরকারিটা দেখতে যেমন ভালো হয়েছে খেতে তেমনি মজা হয়েছে। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 58080.30
ETH 3102.16
USDT 1.00
SBD 2.40