আমার পছন্দের চিকেন মাঞ্চুরিয়ান রেসিপি !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার পছন্দের চিকেন মাঞ্চুরিয়ান রেসিপি

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

1.jpg

আজকে আমি অনেক দিন পর বাসায় তৈরি করেছি আমার পছন্দের চিকেন মাঞ্চুরিয়ান রেসিপি। আমার পছন্দের এই কথাটা বলার কারণ হলো চিকেন দিয়ে তৈরি করা যেকোনো খাবার খেতে অনেক মজাদার ও সুস্বাদু হয়ে থাকে। আর চিকেন দিয়ে যে কত রকমের মজাদার রেসিপি তৈরি করা সম্ভব তা হয়তো গণনা করে শেষ করা যাবে না। আমি নিজেই এই পর্যন্ত চিকেন দিয়ে তৈরি করা বেশ কয়েক রকমের মজাদার রেসিপি আপনাদের সাথে শেয়ার করেছি। আর শুধু আমি কেন আমি মনে করি প্রতিটি মানুষ চিকেন দিয়ে তৈরি করা রেসিপি অনেক বেশি পছন্দ করে ও ভালোবাসে। আজকে আমি বাসায় মজাদার ভাবে আমার পছন্দের চিকেন মাঞ্চুরিয়ান রেসিপি তৈরি করেছি ও সেই সাথে আপনাদের সাথেও সুন্দর ভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি।

চিকেন মাঞ্চুরিয়ান রেসিপি আমার অনেক আগে থেকেই বেশ পছন্দের একটি খাবার। এই রমজানে আজকেই প্রথম বার তৈরি করলাম চিকেন মাঞ্চুরিয়ান রেসিপি। আমি এবং পরিবারের সকলেই খুব পছন্দ করে খাই এই রেসিপিটি। হার ছাড়া মুরগির মাংস , ময়দা , লেবুর রস , মধু , পেঁয়াজ পাতা , সস , ডিম , গোল মরিচ ও আরো কয়েক রকম প্রয়োজনীয় উপকরণ একসাথে করে তৈরি করা হয়েছে এই মজাদার চিকেন মাঞ্চুরিয়ান রেসিপি। আপনারা চাইলে এই মজাদার চিকেন মাঞ্চুরিয়ান রেসিপি বাসায় তৈরি করতে পারেন ও নতুন একটি খাবারের স্বাদ গ্রহণ করতে পারেন। আমার পোস্ট দেখে খুব সহজেই বাসায় তৈরি করা সম্ভব হবে বলে আমি মনে করি।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে বাসায় তৈরি করেছি আমার পছন্দের চিকেন মাঞ্চুরিয়ান রেসিপি। চিকেন মাঞ্চুরিয়ান রেসিপি তৈরির প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় এভাবে চিকেন মাঞ্চুরিয়ান রেসিপি তৈরি করতে পারেন ও শিখে নিতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের চিকেন মাঞ্চুরিয়ান রেসিপি তৈরিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক...........

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

7.jpg

ধাপ-7.

8.jpg

ধাপ-8.

9.jpg

ধাপ-9.

10.jpg

ধাপ-10.

11.jpg

ধাপ-11.

12.jpg

ধাপ-12.

13.jpg

ধাপ-13.

14.jpg

ধাপ-14.

15.jpg

ধাপ-15.

16.jpg

ধাপ-16.

17.jpg

ধাপ-17.

18.jpg

ধাপ-18.

19.jpg

ধাপ-19.

20.jpg

ধাপ-20.

21.jpg

ধাপ-21.

22.jpg

ধাপ-22.

23.jpg

ধাপ-23.

24.jpg

ধাপ-24.

25.jpg

ধাপ-25.

26.jpg

ধাপ-26.

27.jpg

আমার আজকের বাসায় তৈরি আমার পছন্দের চিকেন মাঞ্চুরিয়ান রেসিপি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।



break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

চিকেন মাঞ্চুরিয়ান রেসিপি খুবই লোভনীয় হয়েছে আপু। তবে এই রেসিপি আমি কখনো খাইনি। আজকে আপনার কাছ থেকে মজার রেসিপি শিখলাম। দেখে মনে হচ্ছে খেতে সুস্বাদু হয়েছে। অনেক সুন্দর ভাবে এই মজার রেসিপি শেয়ার করার জন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু চিকেন মাঞ্চুরিয়ান রেসিপি এই নামটা আমি তেমন শুনিনি। আমার কাছে আপনার এই রেসিপি খুবই ইউনিক লেগেছে। আপনার রেসিপি দেখে খুবই লোভনীয় দেখাচ্ছে। এতো সুস্বাদু রেসিপি দেখে লোভ সামলানো যাচ্ছেনা। মনে হচ্ছে খেতে অনেক সুস্বাদু হয়। প্রতিটি ধাপ অনেক সুন্দরভাবে বর্ণনা করেছেন। এতো সুস্বাদু ও মজাদার রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার পোস্ট দেখে আবার বুফে খেতে যেতে ইচ্ছে করছে, রোজার দিনে এরকম দারুন দারুন রেসিপি দেখলে এগুলোতো খেতে ইচ্ছে করে 😝😝, আপনার পোষ্টের মাধ্যমে জানতে পারলাম আমার এই পছন্দের খাবারটি কিভাবে তৈরি করতে হয়, বেশ চমৎকার ভাবে উপস্থাপন করেছেন, আজকের রেসিপিটি অসাধারণ হয়েছে।

 2 years ago 

মুরগীর মাংসের মাঞ্জুরিয়ান রসিপি নাম আমি আজ আপনার মাধ্যমে প্রথম শুনলাম।তবে আপনার রেসিপিটা দেখে খুবই সুস্বাদু মনে হচ্ছে।আপনার জন্য আপনার শুভ কামনা রইল।

 2 years ago 

চিকেন দিয়ে যে কত রকমের মজাদার রেসিপি তৈরি করা সম্ভব তা হয়তো গণনা করে শেষ করা যাবে না।

একদম ঠিক বলেছেন আপু চিকেন দিয়ে এত রকমের রেসিপি হয় যে তা সত্যিই গুনে গুনে শেষ করা যাবেনা। চিকেন মাঞ্চুরিয়ান রেসিপি খুবই সুন্দর হয়েছে আপু। আপনি একদম রেস্টুরেন্টের মত পারফেক্ট ভাবে রেসিপিটি তৈরি করেছেন। রেসিপিটি আমার কাছে খুবই ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ইস!!! আপু আপনার তৈরি রেসিপি গুলো দেখে জিভের জল ঠেকানো মুশকিল । সপ্তাহে সাত দিন এত সুন্দর সুন্দর রেসিপি পোষ্ট আপনি কোথায় পান আল্লাই জানে। মনে হয় আপনাকে কিছুদিনের জন্য আমাদের বাড়ীতে নিয়ে আসে। এসব মজার মজার খাবার খাওয়ার জন্য। চিকেনের যেকোনো আইটেম ই আমার কাছে দারুন লাগে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার পছন্দের চিকেন মাঞ্চুরিয়ান রেসিপি শেয়ার করেছেন দারুন হয়েছে। দেখে তো লোভ সামলানো মুশকিল। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। ইউনিক রেসিপি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন

 2 years ago 

ওয়াও! দেখে বোঝা যাচ্ছে খুবই লোভনীয় একটি রেসিপি। অনেকগুলো উপকরণের সংমিশ্রণে আপনি খুবই চমৎকার ও ইউনিক একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন সত্যিই অসাধারণ হয়েছে। আমি কিন্তু বলে দিলাম আপনাকে আপনার রেসিপির ধাপ গুলো দেখে বাসায় একদিন এই রেসিপিটি তৈরি করব। রমজান মাস বেশি লোভ করা যাবে না। অসংখ্য ধন্যবাদ আপু আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনি আজকে আমাদের সাথে চিকেন মাঞ্চুরিয়ান রেসিপি শেয়ার করেছেন। আপনার রেসিপিটি দেখতে খুবই লোভনীয় হয়েছে।এর উপস্থাপনা খুব সুন্দরভাবে করেছেন।ধন্যবাদ আাপনাকে এত সুন্দর একটা রেসেপি শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু আপনার তৈরি চিকেন মাঞ্চুরিয়ান রেসিপি দেখে আমি প্রশংসা করার ভাষা হারিয়ে ফেলেছি। এতো সুস্বাদু রেসিপি কত সহজেই আপনি তৈরি করে আমাদের মাঝে উপস্থাপন করে থাকেন। আর সব সময়ই নিত্য নতুন আইটেম আমাদের মাঝে তুলে ধরেন, যা আমার কাছে অনেক অনেক ভালো লাগে। আপনার মতো এতো সুস্বাদু ও নিত্য নতুন আইটেম আর কারো পোস্টে দেখি বলে আমার মনে হচ্ছে না। কতই না যত্নসহকারে প্রত্যেকটি রেসিপি তৈরি করে থাকেন। আর যে রেসিপিগুলো এত যত্ন সহকারে তৈরি করেন তা প্রতিটি দেখতে খুবই লোভনীয় হয়ে থাকে। আমি মাঝে মাঝেই আপনার রেসিপি গুলো দেখে হতভম্ব হয়ে যাই। এতটা সময়, এতটা যত্ন, আর এতটা পরিশ্রম করে সহজে কেউ রান্না করতে চায় বলে আমার মনে হয় না। কিন্তু আপনাকে দেখলে আমার চিন্তা ধারাই পাল্টে যায়। আপনি সত্যিই একজন গুণবতী নারী, যার হাতের ছোঁয়ায় এতো সুস্বাদু রেসিপি গুলো খুব সহজেই তৈরি হয়ে যায়। খুবই লোভনীয় একটি রেসিপি চিকেন মাঞ্চুরিয়ান আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74