ইফতারের জন্য মজাদার ফুলকপির মসলা পাকোড়া রেসিপি !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago
ইফতারের জন্য মজাদার ফুলকপির মসলা পাকোড়া রেসিপি

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

1.jpg

আজকে আমি ইফতারের জন্য বাসায় তৈরি করেছি মজাদার ফুলকপির মসলা পাকোড়া রেসিপি। ফুলকপি আমার পছন্দের সবজির মধ্যে একটি। যদিও এখন বাজারে ফুলকপি কিনতে পাওয়া যাই না, কারণ ফুলকপি শীতকালীন একটি সবজি। তবে আমি কিছু সবজি কিনে সংরক্ষন করে রেখেছিলাম। ইফতারে আমাদের অনেক রকমের খাবার আইটেম তৈরি করা হয় আর সেই আইটেমের মধ্যে একটি বা দুইটি আইটেম স্পেশাল থাকে। তবে আমার আজকের তেমন কোনো স্পেশাল মেনু নেই। তাই আজকে আমি তৈরি করেছি আমার পছন্দের একটি খাবার যা আমি সাধারনত বাসায় প্রায় সময় বানিয়ে থাকি আর সেটি হলো আজকের এই মজাদার ফুলকপির মসলা পাকোড়া রেসিপি। যা আমার অত্যন্ত প্রিয় ও পছন্দের। বাসায় তৈরি করার পাশাপাশি আপনাদের সাথেও সুন্দর ভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি।

পাকোড়া অনেক ভাবেই অনেক রকম সবজি দিয়েই বানানো যাই। আমি এর আগেও কয়েক রকম পাকোড়া রেসিপি আমাদের সাথে শেয়ার করেছি। আর যে কোনো রকম পাকোড়া রেসিপি খেতেই আমার কাছে বেশ ভালো লাগে। সাধারনত বিকেলের নাস্তার জন্য এই পাকোড়া রেসিপি তৈরি করা হতো। আর এখন যেহেতু রমজান মাস তাই ইফতারের জন্য তৈরি করা হয়। ফুলকপি , চালের গুঁড়া , বেসন , ডিম ও আরো কয়েক রকম মসলা উপকরণ এক সাথে করে তৈরি করা হয়েছে মজাদার ফুলকপি মসলা পাকোড়া রেসিপি। আপনারা আপনাদের ইফতারে এই মজাদার ফুলকপি মসলা পাকোড়া রেসিপিটি যুক্ত করতে পারেন। আমি আশাকরি আপনারা এই পোস্ট দেখে বাসায় খুব সহজেই তৈরি করতে পারবেন।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে ইফতারের জন্য মজাদার ফুলকপির মসলা পাকোড়া রেসিপি তৈরি করেছি । ফুলকপির মসলা পাকোড়া রেসিপি তৈরির প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় এভাবে ফুলকপির মসলা পাকোড়া রেসিপি তৈরি করতে পারেন ও শিখে নিতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের ফুলকপির মসলা পাকোড়া রেসিপি তৈরিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক...........

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

7.jpg

ধাপ-7.

8.jpg

ধাপ-8.

09.jpg

ধাপ-9.

10.jpg

ধাপ-10.

10.jpg

ধাপ-11.

11.jpg

ধাপ-12.

12.jpg

ধাপ-13.

13.jpg

আমার আজকের ইফতারের জন্য মজাদার ফুলকপির মসলা পাকোড়া রেসিপি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।



break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

ফুলকপি,ডিম ও বিভিন্ন উপাদানের সমন্বয়ে আপনি খুব সুন্দর রেসিপি তৈরি করেছেন। আপনার এমন সুন্দর দক্ষতা দেখে আমার খুবই ভালো লাগে। প্রতিনিয়ত সুন্দর সুন্দর ইউনিট পোস্টগুলো দেখার জন্য আমি নতুন পোষ্ট পানে চেয়ে থাকি।

 2 years ago 

ফুলকপির মসলা পাকোড়া ভীষণ লোভনীয় দেখাচ্ছে খাবারটি 😋 ফুলকপির যেকোন খাবার আমার ভীষণ ভালো লাগে খেতে আর পাকোড়া হলে তো কথাই নেই 😋
ইফতার জমে যাবে।
ভালো ছিল রেসিপি।

 2 years ago 

ঠিক বলেছেন। ফুলকপি দিয়ে যেকোনো খাবার আমার কাছেও অনেক ভালো লাগে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ফুলকপির মসলা পাকোড়া দেখে মনে হচ্ছে খেতে খুব সুস্বাদু হয়েছে।ছবি দেখেই তো লোভনীয় লাগছে,আপু। প্রতিটি ধাপ খুব সুন্দর করে দেখিয়েছেন। ধন্যবাদ আপু।

 2 years ago 

জি আপু সত্যিই অনেক মজাদার এবং সুস্বাদু হয়েছে।

 2 years ago 

মজাদার ফুলকপির মসলা পাকোড়া রেসিপি আমার অনেক স্বাদের একটি রেসিপি, যা আমি দীর্ঘদিন চেষ্টা করেছিলাম কিন্তু জয়ী হতে পারিনি ঠিক ভাবে। আজ আপনার রেসিপিটি দেখে কিছুটা মনে আশার আলো আসল আবার চেষ্টা করবো আপনার লেখা রেসিপি দেখে। ধন্যবাদ সুন্দর একটি রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য

 2 years ago 

আপনি আরেকবার চেষ্টা করুন আমার পোস্টটি দেখে আশা করি এবার আপনি জয়ী হবেন।

 2 years ago 

ইফতারের জন্য ফুলকপির মজাদার পকোড়া রেসিপি তৈরি করেছেন। দেখে তো খেতে ইচ্ছে করছে আপু। আপনি অনেক সুন্দর সুন্দর রেসিপি তৈরি করে আমাদের মাঝে তুলে ধরেন যে গুলো দেখেই লোভ জাগে। শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

খেতে ইচ্ছে করলে কোন সমস্যা নেই , বাসায় বানিয়ে খেয়ে নিন।

 2 years ago 

ফুলকপির মসলা পাকোড়া রেসিপি অসাধারণ হয়েছে আপু। আপনার তৈরীকৃত সবগুলো রেসিপি আমার কাছে খুবই ভালো লাগে। আজকে রেসিপিটিও খুবই ইউনিক এবং অসাধারণ ছিল। পাকোড়া গুলো দেখেই বোঝা যাচ্ছে খেতে খুবই মুচমুচে এবং সুস্বাদু হয়েছে। রেসিপিটি আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমার তৈরিকৃত প্রতিটি রেসিপি আপনার কাছে ভালো লাগে শুনে আমার কাছেও খুব ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ফুলকপির মসলা পাকোড়া রেসিপি খুবই সুন্দর হয়েছে। দেখতে খুবই লোভনীয় লাগছে। ধাপগুলো আপনি খুবই সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

মসলা পাকোড়া রেসিপি দেখেই আমার খুবই ভালো লেগেছে। আপনি খুব সুন্দর ভাবে এটি তৈরি করেছেন। পাকোড়া কেউ পছন্দ করে না এমন মানুষ কমই রয়েছে। এত চমৎকার ভাবে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

একদম ঠিক বলেছেন পাকোড়া কেউ পছন্দ করে না এমন মানুষ পাওয়া যাবে না বললেই চলে।

 2 years ago 

ইফতারির জন্য একদম ইউনিক একটি রেসিপি শেয়ার করেছেন আপু। ফুলকপির চপ অনেকদিন আগেই খাওয়া বন্ধ করে দিয়েছি। কিন্তু আপনার রেসিপি দেখে মনে হচ্ছে আবার ফুলকপি কিনে এনে এই চপ তৈরি করা লাগবে। ধন্যবাদ এত মজাদার রেসিপি এত সুন্দর উপস্থাপনার মাধ্যমে শেয়ার করার জন্য। অনেক ভালোবাসা রইলো আপনার জন্য আপু।

 2 years ago 

জ্বি আপু আমি ইউনিক কিছু শেয়ার করার চেষ্টা করি। আপনি চাইলে আমার পোস্ট দেখে বাসায় এভাবে তৈরি করতে পারেন।

 2 years ago 

আপু আপনি সবসময় ইউনিক কিছু রেসিপি আমাদের সাথে শেয়ার করেন। আপনার রেসিপি গুলো দেখতে খুবই লোভনীয় লাগে। আজকেও আপনি ইফতারিতে খাওয়ার জন্য মজাদার ফুলকপির পাকোড়া রেসিপি শেয়ার করেছেন। রেসিপিটি বেশ লোভনীয় লাগছে ধন্যবাদ আপনাকে

 2 years ago 

জি ভাই নতুন ও ইউনিক কিছু শেয়ার করার চেষ্টা করি সব সময়।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67388.31
ETH 3311.98
USDT 1.00
SBD 2.74