আলু ও টমেটো দিয়ে চাপিলা মাছ ভুনা রেসিপি !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

আলু ও টমেটো দিয়ে চাপিলা মাছ ভুনা রেসিপি

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

20211105_221142.jpg

IMG-20211105-WA0004.jpg

চাপিলা মাছ বাজারে খুব কম দেখা যাই। আজকে বেশ কয়েকদিন পর আমাদের বাজারে এই চাপিলা মাছ পেয়েছি। আজকে আমি আলু ও টমেটো দিয়ে চাপিলা মাছ ভুনা রেসিপি রান্না করেছি। আমার কাছে চাপিলা মাছ বেশ ভালো লাগে। তাছাড়াও চাপিলা মাছে বেশ কিছু উপকারিতাও রয়েছে। আর সবচেয়ে বড় কথা হলো চাপিলা মাছের কাটা অনেক ছোট ও নরম হওয়ার কারণে কাটা সহ এই মাছ খাওয়া যাই।

আমরা হয়তো অনেকেই জানি চাপিলা মাছে রয়েছে প্রচুর পরিমান ক্যালসিয়াম। আমাদের শরীরের ক্যালসিয়ামের ঘাটতি পূরণ করতে চাপিলা মাছ অনেক ভালো কাজ করে। যাই হোক আমি আজকে আলু দিয়ে চাপিলা মাছ ভুনা রেসিপি রান্না করেছি সেটি বেশ মজাদার ও সুস্বাদু একটি রেসিপি হয়েছে।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে আলু দিয়ে ও টমেটো চাপিলা মাছ ভুনা রেসিপি রান্না করেছি। আমি রেসিপির শুরু থেকে শেষ পর্যন্ত সুন্দর ভাবে ধাপে ধাপে রেসিপির পদ্ধতি শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা আমার এই পোস্ট দেখে বাসায় খুব সহজেই রান্না করতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের রেসিপিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক। ..........

1.

IMG-20211105-WA0007.jpg

2.

IMG-20211105-WA0006.jpg

3.

IMG-20211105-WA0009.jpg

4.

IMG-20211105-WA0013.jpg

5.

IMG-20211105-WA0008.jpg

6.

IMG-20211105-WA0010.jpg

7.

IMG-20211105-WA0014.jpg

8.

IMG-20211105-WA0005.jpg

9.

IMG-20211105-WA0012.jpg

10.

IMG-20211105-WA0017.jpg

11.

IMG-20211105-WA0023.jpg

12.

IMG-20211105-WA0022.jpg

13.

IMG-20211105-WA0015.jpg

14.

IMG-20211105-WA0021.jpg

15.

IMG-20211105-WA0018.jpg

16.

IMG-20211105-WA0019.jpg

17.

IMG-20211105-WA0011.jpg

18.

IMG-20211105-WA0016.jpg

19.

IMG-20211027-WA0069.jpg

আশাকরি আপনাদের কাছে আমার আজকের আলু ও টমেটো দিয়ে চাপিলা মাছ ভুনা রেসিপি ভালো লাগবে। সবাইকে অনেক ধন্যবাদ।

Sort:  
 3 years ago 

ঝোল টাকে ধীরে ধীরে যেভাবে আপনি শুকিয়েছে, তাতে বোঝাই যাচ্ছে যে অনেক সময় এবং ধৈর্য্য নিয়ে আপনি রান্নাটা করেছেন।
আর খেতেও যে খুবই সুন্দর হয়েছে তাতে কোনো ডাউট নেই। ধন্যবাদ এতো সুন্দর একটা রেসিপি আমাদের উপহার দেওয়ার জন্য।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ এতো সুন্দর করে মন্তব্যটি করার জন্য।

 3 years ago 

এভাবে শুকনা করে রান্নাটি আমার কাছে খুবই ভালো লাগে। কারণ এই রান্নাটি গরম ভাত দিয়ে খেতে আমার খুবই ভালো লাগে। আপনার প্রত্যেকটি রেসিপি অনেক বেশি মজা লাগে। আপনার আলু ও টমেটো দিয়ে রান্নাটি খুবই দারুণ হয়েছে আপু।

 3 years ago 

আপনি খুব সুন্দর করে মন্তব্য গুলো করেন। আপনাকে অনেক ধন্যবাদ এতো সুন্দর করে মন্তব্যটি করার জন্য।

 3 years ago 

আলু ও টমেটো দিয়ে চাপিলা মাছ ভুনা রেসিপি এত সুন্দর ভাবে রান্না করেছেন। আসলেই রান্নার প্রয়োজনীয় উপকরণ গুলো এত সুন্দর ভাবে আমাদের মাঝে তুলে ধরেছেন। প্রতিটি ধাপ এত সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন। দেখার মত ছিল এবং খুবই ভালো ছিল রান্নাটি। আপনার রান্নার ধরন খুবই ভালো। অনেক সুস্বাদু হয়েছে বলে মনে হয়েছে। আপনার জন্য শুভকামনা রইল আপু

 3 years ago 

আপনি খুব সুন্দর করে মন্তব্য গুলো করেন। আপনাকে অনেক ধন্যবাদ এতো সুন্দর করে মন্তব্যটি করার জন্য।

 3 years ago 

আপু আপনার চাপিলা মাছের রেসিপি টা খুব সুন্দর হয়েছে। দেখেই বোঝা যাচ্ছে খুবই মজাদার হয়েছে । তাছাড়া আপনি আলু আর টমেটোর ব্যবহার করায় এটির স্বাদ মনে হয় দ্বিগুণ হয়ে গিয়েছে। দেখে খেতে মন চাচ্ছে ।ধন্যবাদ আপনাকে এত মজাদার একটি রেসিপি আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনি খুব সুন্দর করে মন্তব্য গুলো করেন। আপনাকে অনেক ধন্যবাদ এতো সুন্দর করে মন্তব্যটি করার জন্য।

 3 years ago 

শীতকাল এলেই টমেটো সবজি বেশি পরিমাণ দেখা যায়। শীতকালে টমেটো খেতে বেশি সুস্বাদু লাগে। তার সাথে নদীর চাপিলা মাছ থাকলে সুস্বাদু পরিমাণটা বেড়ে যায়। অন্যান্য দিনের মতো আজকেও সুন্দর একটি রেসিপি উপহার দিলেন। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনি খুব সুন্দর করে মন্তব্য গুলো করেন। আপনাকে অনেক ধন্যবাদ এতো সুন্দর করে মন্তব্যটি করার জন্য।

 3 years ago 

তোমার চাপিলা মাছের রেসিপি দেখে আমার জিভে জল এসে যাচ্ছে। কারণ আমি চাপিলা মাছ খুবই পছন্দ করি খেতে।টমেটো দিয়ে চাপিলা মাছের রান্নার তরকারির স্বাদই আলাদা। চাপিলা মাছের তরকারি প্রতিটি ধাপ তুমি খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছ আমাদের মাঝে। ধন্যবাদ এত সুস্বাদু একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছ।

 3 years ago 

আপনি খুব সুন্দর করে মন্তব্য গুলো করেন। আপনাকে অনেক ধন্যবাদ এতো সুন্দর করে মন্তব্যটি করার জন্য।

 3 years ago 

চাপিলা মাছের চচ্চড়ি দেখে খেতে ইচ্ছে করছে। বিশেষ করে টমেটো আলু দিয়ে মাছের চচ্চড়ি খেতে আমার খুবই ভালো লাগে। দারুন একটি রেসিপি শেয়ার করেছেন আপনি। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনি খুব সুন্দর করে মন্তব্য গুলো করেন। আপনাকে অনেক ধন্যবাদ এতো সুন্দর করে মন্তব্যটি করার জন্য।

বাহ আপু চাপিলা মাছের রেসিপি অনেক সুন্দর হয়ে থাকে। এটা আমার একটা পছন্দের মাছ। গরম ভাত আর গরম মাছের ভাজি যদি দেওয়া যায় মনে হয় কি খাচ্ছি। যাইহোক আপু অনেক সুন্দর হয়েছে। শুভেচ্ছা ও অভিনন্দন।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ এতো সুন্দর করে মন্তব্যটি করার জন্য।

 3 years ago 

চাপিলা মাছের রেসিপি দেখে অনেক সুস্বাদু মনে হচ্ছে। আপনি খুবই সুন্দর ভাবে এটি তৈরি করেছেন। অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে পরিবেশন করেছেন। আমার অনেক ভালো লেগেছে। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ এতো সুন্দর করে মন্তব্যটি করার জন্য।

 3 years ago 

আপু আপনার চাপিলা মাছ ভুনা দেখতে অনেক লোভনীয় লাগছে। মনে হচ্ছে গরম ভাত দিয়ে খেতে অনেক মজা লাগবে ।চাপিলা মাছ নরমালি আমরা চচ্চড়ি করে খাই এভাবে কখনও ভুনা করে খায়নি। মনে হয় এভাবে খেতে অনেক মজা লাগে ।আমি একদিন এভাবে ট্রাই করবো অনেক ধন্যবাদ আপু মজার একটি খাবারের রেসিপি শেয়ার করার জন্য।

 3 years ago 

সত্যি কথা আপু, গরম ভাতের সাথে এই রেসিপি অনেক বেশি মজা লাগবে, অনেক ধন্যবাদ আপু এতো সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57340.70
ETH 3072.28
USDT 1.00
SBD 2.37