DIY - এসো নিজে করি- ছড়িয়ে যাওয়া ভালোবাসা !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago
ছড়িয়ে যাওয়া ভালোবাসা

1.jpg

2.jpg3.jpg

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি প্রায় সাত দিন পর নতুন আরেকটি DIY পোস্ট নিয়ে আপনাদের সাথে যুক্ত হয়েছি।

আজকে আমি নতুন কিছু তৈরি করে আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করেছি। আর আমার আজকের DIY টি হলো রঙিন কাগজ দিয়ে ছড়িয়ে যাওয়া ভালোবাসার একটি ওয়ালমেট। রঙিন কাগজ গুলো আঠার সাহায্যে একটি সাদা ফোমের মধ্যে লাগানো হয়েছে। নিজের চিন্তা শক্তি থেকে নতুন কিছু তৈরি করার আনন্দটাই অন্যরকম আর সেই জিনিষটা যদি সবার সামনে তুলে ধরা যাই সেটাতো আরো বেশি আনন্দের। আমি প্রায় সময় বলি আমরা অনেকেই অনেক রকম প্রতিভা নিয়ে জন্ম নিয়েছি। আর এতদিন হয়তো আমরা অনেকেই আমাদের প্রতিভা গুলো কাউকে দেখতে পারতাম না ও শেয়ার করতে পারতাম না ,কিন্তু আজকে আমাদের নিজেদের সকল রকমের প্রতিভা আমার বাংলা ব্লগ কমিউনিটির মাধ্যমে নিজের ভাষায় নিজের মতো করে অনেকের সাথে উপস্থাপন করতে পারছি ও সকলের কাছ থেকে সুন্দর সুন্দর কিছু মন্তব্য দেখতে পারি যা আমাদের সামনে এগিয়ে যেতে ও আরো ভালো ভালো কাজে করতে সাহায্য করে।

আজকে আমি মাত্র একটি কালারের রঙিন কাগজ ব্যবহার করে এই ছড়িয়ে যাওয়া ভালোবাসার ওয়ালমেট টি তৈরি করেছি। একটি বড় ভালোবাসা থেকে যেন হাজারো ভালোবাসা খুলে ছড়িয়ে যাচ্ছে চারদিকে। আমার আজকের এই DIY টি সিম্পল হয়েও ভালোবাসা রয়েছে অনেক। আর আমি আমার বাংলা ব্লগ পরিবারের সকলের প্রতি ভালোবাসার কথা স্মরণ করে আজকের এই DIY পোস্ট টি তৈরি করেছি। আমি আশাকরি আপনাদের সকলের আমার এই ভালোবাসা ছড়িয়ে যাবে ও আমার তৈরি করা DIY টি ভালো লাগবে।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে রঙিন কাগজ দিয়ে ছড়িয়ে যাওয়া ভালোবাসার ওয়ালমেট তৈরি করেছি। আমি এই রঙিন কাগজ দিয়ে ওয়ালমেট তৈরির প্রতিটি ধাপ একে একে শেয়ার করেছি। আপনারা দেখলেই বুঝতে পারবেন কিভাবে ওয়ালমেট টি তৈরি সম্পূর্ণ করেছি। আশাকরি আপনাদের কাছে আমার আজকের DIY পোস্ট টি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক.......

আমার আজকের এই ছড়িয়ে যাওয়া ভালোবাসা ওয়ালমেট টি তৈরি করতে ব্যবহার করতে হয়েছে - রঙিন কাগজ , আইকা আঠা , কেচি ও একটি সাদা ফোম।

এখান থেকে আমি ধাপ গুলো শুরু করলাম।

ধাপ-1.

4.jpg

ধাপ-2.

5.jpg

ধাপ-3.

6.jpg

ধাপ-4.

7.jpg

ধাপ-5.

8.jpg

ধাপ-6.

9.jpg

ধাপ-7.

10.jpg

ধাপ-8.

11.jpg

ধাপ-9.

12.jpg

ধাপ-10.

13.jpg

ধাপ-11.

14.jpg

ধাপ-12.

15.jpg

ধাপ-13.

16.jpg

ধাপ-14.

17.jpg

ধাপ-15.

18.jpg

ধাপ-16.

19.jpg

ধাপ-17.

20.jpg

ধাপ-18.

22.jpg

23.jpg

2.jpg3.jpg

আপনাদের কাছে আমার আজকের রঙিন কাগজ ছড়িয়ে যাওয়া ভালোবাসার ওয়ালমেট তৈরি টি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।



break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

প্রথমেই আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি আপু, আপনি আমার বাংলা ব্লগ পরিবারের সকলের প্রতি ভালোবাসার কথা স্মরণ করে আজকের এই Diy পোস্টটি তৈরি করেছেন। এবং এই ছড়িয়ে যাওয়া ভালোবাসা এবং আপনার Diy পোস্ট আমাদের সকলের কাছে খুবই ভালো লেগেছে। আপনার এই ভিন্ন ধরনের ছড়িয়ে যাওয়া ভালোবাসা আমাদের মাঝে উপস্থাপন করার জন্য অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার ভালো লাগলো শুনে আমি সত্যি অনেক খুশি হয়েছি।

 2 years ago 

রঙিন কাগজ দিয়ে চারপাশে ভালোবাসা ছড়িয়ে যাচ্ছে এরকম একটি ওয়ালমেট দেখে আমার খুব ভাল লাগছে।আমার এই ওয়ালমেট অনেক পছন্দ হয়েছে আপু। এই ওয়ালমেট দেওয়ালে সুন্দরভাবে লাগালে আরো অনেক সুন্দর দেখা যাবে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আমাদের মাঝে ভালোবাসা ছড়িয়ে যাচ্ছে এরকম একটি ওয়ালমেট উপস্থাপন করার জন্য।

 2 years ago 

জি ভাইয়া আমি আমার ঘরের দেয়ালে লাগিয়ে রেখেছি। সুন্দর লাগছে অনেক। ধন্যবাদ।

 2 years ago 

ওয়াও আপু রঙিন কাগজ দিয়ে সুন্দর লাভ বানিয়েছেন। তা দেখতে অনেক সুন্দর হয়েছে। যে কেউ দেখলেই পছন্দ করবে। আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

আপনার পছন্দ হয়েছে শুনে ভালো লাগলো। ধন্যবাদ।

 2 years ago 

আপনি ছড়িয়ে দেওয়া ভালোবাসার diy পোস্টটি করেছেন সেটা আমার কাছে খুব খুব ভালো লেগেছে। রঙিন কাগজ দিয়ে অনেক সুন্দর করে আপনি ছড়িয়ে দেওয়া ভালোবাসার আবেদনটি আমাদের বুঝিয়েছেন। আপনার diy পোস্টটির মধ্যে ছড়িয়ে দেওয়া ভালোবাসার কাজগুলোও খুব চমৎকার করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি বুঝতে পেরেছেন। চেষ্টা করেছি সুন্দর ভাবে তৈরি করার জন্য। ধন্যবাদ।

 2 years ago 

আপু আপনার ছড়িয়ে যাওয়া ভালোবাসার প্রজেক্ট টা আমার কাছে অসাধারন লাগলো। চমৎকার ভাবে আপনি এই প্রজেক্ট টি সম্পন্ন করেছেন। আপনার ধারনার বাহবা দিতেই হয়। খুবই সুন্দর করে বানিয়েছেন আপনি এই জিনিশ টা। ধন্যবাদ এতো সুন্দর একটি ডাই প্রজেক্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার কাছে ভালো লেগেছে শুনে ভালো লাগবে। ধন্যবাদ।

 2 years ago 

পোস্ট প্রোমোশন চ্যানেলে পোস্টা দেখেই ছুটে এলাম প্রিয় আপুর ডাই দেখতে ওয়াও আসলেই লাভ গুলো ছরিয়ে যাচ্ছে। খুব সুন্দর হয়েছে আপু।আর আপনার ডাই গুলো অসম্ভব দারুন হয়।আমার খুবই ভাল লেগেছে ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনাদের সকলের ভালোবাসায় আমাকে এগিয়ে নিয়ে যাচ্ছে। ধন্যবাদ।

 2 years ago 

আপু সব ভালোবাসা এইভাবে ছড়িয়ে দিলেন।আমি কয়েকটা ধরে নিয়েছি। বন্ধি করে রেখে দিয়েছি।কয়টা ভালোবাসা বড় করে বিশাল হলে আমি ও আপনার মত এইভাবে ছড়িয়ে দিব সবার তরে।আপনার কাগজ দিয়ে বানানো এই ডাই পোষ্ট টি অনেক অনেক সুন্দর হয়েছে আপু।আপনি প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন সেজন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

হাহাহা আপু এই সব ভালোবাসা আপনাদের জন্যই। ধন্যবাদ।

 2 years ago 

বাহ আপু আপনার ছড়িয়ে যাওয়া ভালোবাসা দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। রঙিন কাগজ দিয়ে খুব সুন্দর একটি ডাই বানিয়েছেন।আপনার ডাই তৈরির নাম খুবই ইউনিক লেগেছে আমার কাছে। এভাবে যেন ছড়িয়ে যায় ভালোবাসা সবার কাছে। প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপু আমি চেষ্টা করেছি ইউনিক কিছু তৈরি করার জন্য। ধন্যবাদ।

 2 years ago 

আপনার নিজ হাতে গড়া রঙিন কাগজের যেকোনো কাজই আমার কাছে খুবই ভালো লাগে ।নতুন নতুন কিছু কাজ আপনার কাছেই দেখি। আজকের এই ভালোবাসা ছড়িয়ে যাওয়ার একটি সুন্দর ক্রাফট আপনি তৈরি করেছেন যা দেখে সত্যিই মুগ্ধ হয়ে গেলাম। এত অসাধারণ ভাবনার কাজ নিয়ে সব সময় উপস্থিত হওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

আমার নিজের করা কাজ গুলো আপনার কাছে ভালো লাগে শুনে ভালো লাগলো। ধন্যবাদ আপু।

 2 years ago 

ছড়িয়ে যাওয়া ভালোবাসা থেকে কিছু ভালোবাসা আমায় দিয়ে দিন।জমিয়ে রাখবো ভালোবাসা গুলো।🥳
যা দারুণ হয়েছে আপু।

 2 years ago 

সকল ভালোবাসা আপনার জন্য নিয়ে নিন যত খুশি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57630.83
ETH 3105.65
USDT 1.00
SBD 2.33