বসুন্ধরা সিটিতে মুভি দেখা ও বসুন্ধরা সিটির কিছু ফটোগ্রাফি !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

বসুন্ধরা সিটিতে মুভি দেখা ও বসুন্ধরা সিটির কিছু ফটোগ্রাফি

1.jpg

আমি ঢাকায় থাকলে প্রায় বসুন্ধরা সিটিতে যাওয়া হয় , বিশেষ করে মুভি দেখার উদ্দেশ্যে। সেখানকার মুভি গুলো আমার কাছে অনেক অনেক বেশি ভালো লাগে। থ্রিডি মুভি দেখার আনন্দটাই অন্যরকম। মুভি দেখার অনুভুতিটা এমন হয় যেন আমি মুভি দেখছি না , বাস্তবে সেখানেই আছি। সব কিছুই যেন একদম জীবন্ত ও বাস্তব। আমি এই বসুন্ধরা সিটিতে বেশ কয়েকবার থ্রিডি মুভি দেখেছি। যাইহোক , বসুন্ধরা সিটিতে বেশ কিছুদিন যাবৎ একটা মুভি চলছে যেটা হলো স্পিডার-ম্যান। আমি দুই সপ্তাহ আগেও একবার গিয়েছিলাম মুভিটা দেখার জন্য কিন্তু টিকেট পাওয়া যায়নি। কিছুক্ষন লাইনে দাঁড়িয়ে মন খারাপ করে বাসায় চলে গিয়েছিলাম। স্পিডার-ম্যান মুভিটা দেখার দর্শক ছিল অনেক, যার কারণে মানুষ আগে থেকেই এর টিকেট অনলাইনে সংগ্রহ করে রেখেছে। তবে এই শুক্রবার আমি মুভিটি দেখার উদ্দেশ্যে গেলে টিকেট পাই ও সেই স্পিডার-ম্যান মুভিটি দেখি। মুভিটির মধ্যে একশন , সেড ও ভালোবাসা সব রকম সিন এই ছিল। আড়াই ঘন্টার মুভিটি যেন অল্প কিছুক্ষন সময়ের মধ্যেই শেষ হয়ে গেলো বুঝতেই পারলাম না।



বসুন্ধরা সিটির হলের সামনে ও হলের ভিতরের কিছু ফটোগ্রাফি
2.jpg3.jpg


4.jpg05.jpg


18.jpg19.jpg


5.jpg6.jpg


খুব আনন্দের সাথে আমরা দুজন স্পিডার-ম্যান মুভিটি দেখি ও বসুন্ধরা সিটির বেশ কিছু ফটোগ্রাফি করি। আমার আজকের বসুন্ধরা সিটির ফটোগ্রাফি গুলো করার উদ্দেশ্য ছিল এটাই যাদের আগে এই বসুন্ধরা সিটিতে কখনো আসা হয় নি ও আসার সম্ভাবনাও নেই তাদের জন্য। আমার আজকের পোস্ট থেকে বসুন্ধরা সিটি সম্পর্কে জানতে পারবেন ও আমার ফটোগ্রাফির মাধ্যমে দেখতেও পারবেন। আমি চেষ্টা করেছি বসুন্ধরা সিটির বিভিন্ন জায়গা থেকে ফটোগ্রাফি গুলো করার ও সুন্দর ভাবে আপনাদের সাথে উপস্থাপন করার। আশাকরি আপনাদের কাছে বসুন্ধরা সিটির ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।



বসুন্ধরা সিটির সামনে থেকে কিছু ফটোগ্রাফি
7.jpg8.jpg


9.jpg10.jpg


বসুন্ধরা সিটির ভিতর থেকে উপরের অংশের কিছু ফটোগ্রাফি
11.jpg12.jpg

013.jpg



বসুন্ধরা সিটির ভিতর থেকে চার দিকের কিছু ফটোগ্রাফি
13.jpg14.jpg17.jpg


বসুন্ধরা সিটির উপর তালা থেকে নিচের অংশের কিছু ফটোগ্রাফি
15.jpg16.jpg


বসুন্ধরা সিটি থেকে বের হয়ে যাওয়ার সময় চলন্ত সিঁড়িতে কিছু ফটোগ্রাফি
20.jpg21.jpg
সবকিছু মিলিয়ে সত্যি অসাধারণ একটি শপিং মল। এখানে শপিং করা ,মুভি দেখা ও বাচ্চাদের বিভিন্ন রকমের খেলার সরঞ্জামও রয়েছে, সেখানে আপনাকে টিকেট কেটে ঢুকতে হবে। সামনে আরো কিছু সুন্দর থ্রিডি মুভি আসছে , সেই মুভি গুলো দেখার জন্য হয়তো আবারো এই বসুন্ধরা সিটিতে আশা হবে। আজকে এই পর্যন্তই , পরবর্তী পোস্টে নতুন কিছু নিয়ে আপনাদের সাথে যুক্ত হবো। ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।


লোকেশন

Device: OPPO F17

break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

বসুন্ধরা সিটিতে স্টার সিনেপ্লেক্সে মুভি দেখার ব্যাপারটাই অন্যরকম লাগে। যে অনুভূতি আসলে বুঝানো খুব মুশকিল ব্যাপার।ঢাকা ত্যাগ করার পর আর যাওয়া হয় নাই।তবে,আপনি বসুন্ধরা সিটির অনেকাংশের ছবি দিয়েই পুরো সিটিটাকে উপস্থাপন করেছেন।ধন্যবাদ, আপনাকে।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

ধন্যবাদ শ্রদ্ধেয়, সুন্দর একটি অভিজ্ঞতা আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

অসাধারণ একটা সময় পার করেছেন আপু।আমি নিজেও যাই স্টার সিনেপ্লেক্সে মুভি দেখতে।আসলে ওখানে মুভি দেখার মজাটাই আলাদা।আর আপনি খুব সুন্দর করে কিছু ছবি শেয়ার করেছেন।আমার কাছে ভালো লেগেছে।শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপু আপনি খুবই সুন্দর ও সহজ ভাষায় বসুন্ধরা সিটিতে মুভি দেখার ও বসুন্ধরা সিটির অনেকগুলো ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করেছেন, প্রতিটি ফটোগ্রাফি আমার কাছে অনেক সুন্দর ও মনোমুগ্ধকর লেগেছে। পরিবেশটি সত্যিই অনেক ভালো। সবচেয়ে আনন্দের মুহূর্ত হলো মুভি দেখার সময়। মনে হয় আমাদের সামনে শুটিং হচ্ছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 
আমি আমার জীবনে প্রথম মুভি দেখি এই বসুন্ধরা সিটির সিনেপ্লেক্সে।ভার্সিটি বন্ধুদের নিয়ে।আমি তখন টেলিভিশন মুভি দেখেছিলাম।ভালোই লেগেছিল।আজ আমার মনে পরে গেলো,আপনার পোস্ট দেখে।
 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

একটি আনন্দময় মুহূর্ত আপনি শেয়ার করেছেন ।বসুন্ধরা সিটি শপিং মল আমিও দেখেছি । তবে সিনেমা দেখা হয়নি ।থ্রিডি মুভি দেখার আমারও খুব শখ ।দেখে নিবো পরে সুযোগ পেলে ।
আপনার মাধ্যমে মনে হল বসুন্ধরা সিটি শপিং মল ঘুরে এলাম ,খুবই ভালো লাগলো । সুন্দর মুহূর্তগুলো আমাদের সাথে শেয়ার কারার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

উপর থেকে যেই ছবিগুলো তুলেছেন সেগুলো দেখেই জাস্ট অবাক হয়ে যাচ্ছি।জাস্ট অসাধারণ।
দেখেই যেতে ইচ্ছে করছে আমার।
এই মুভিটি আমার এখনো দেখা হয়নি।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

ভালো সিনেমা হলে মুভি দেখার মজাই আলাদা। কয়েক বছর আগে বন্ধুদের সঙ্গে স্টার সিনেপ্লেক্স গিয়েছিলাম একটি মুভি দেখতে কিন্তু টিকিট না পাওয়ায় দেখে ছিলাম পেঙ্গুইন অফ মাদাগাস্কার ছবিটি। অসাধারণ ছিল সেই অনুভূতি। আপনার ফটোগ্রাফি গুলো বেশ ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

ওয়াও! আমি নিজেও থ্রিডি মুভি অনেক পছন্দ করি। আপনি মুভি দেখতে গিয়েছিলেন শুনে ভালো লাগলো। আপনার তুলা প্রতিটি ছবি খুব ভালো লাগলো। আপনাকে অনেক ধন্যবাদ আপনার সুন্দর মুহুর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59367.33
ETH 3172.01
USDT 1.00
SBD 2.43